বাংলা নিউজ > বায়োস্কোপ > ‘নায়িকা বলে ভোটের পর অদৃশ্য হয়ে যাব না', বেহালাবাসীর অসুবিধার কথা শুনছেন পায়েল
প্রচারে পায়েল সরকার
প্রচারে পায়েল সরকার

‘নায়িকা বলে ভোটের পর অদৃশ্য হয়ে যাব না', বেহালাবাসীর অসুবিধার কথা শুনছেন পায়েল

  • অভিনে্ত্রী নয়, মানুষ হিসাবে বেহালাবাসীর পাশে থাকবার বার্তা পায়েলের। 

রাজনীতির ময়দানে নেমে ইতিমধ্যেই শাসক দলকে চাঁচাছোলা ভাষায় আক্রমণ শানিয়েছেন পায়েল সরকার। প্রার্থী হয়ে ভোটযুদ্ধে নামবার পর থেকে আরও ক্ষুরধার পায়েলের টুইট। দিন কয়েক আগেই টুইটারে দেওয়ালে পায়েল লিখেছিলেন, ‘৩৪বছরের শাসনে বাংলা হয়েছে পঙ্গু।তারপর আরও দশ বছরে পিসির শোষণ ও বঞ্চনায় মানুষ হয়েছে অর্ধমৃত’। মমতার শাসনব্যবস্থাকে ‘ধিক্কার’ জানিয়ে জনসেবা করতে আগ্রহী পায়েল। এবার বেহালা পূর্ব কেন্দ্রে বিজেপির বাজি এই তারকা প্রার্থী। এই আসন থেকে পায়েলের ভোটে দাঁড়ানো নিয়ে কম চর্চা হয়নি। ইতিমধ্যেই এই আসনে টিকিট না মেলায় ‘অপমানিত হয়ে’ দল ছেড়েছেন শোভন চট্টোপাধ্যায় ও তাঁর সঙ্গী বৈশাখি বন্দ্যোপাধ্যায়।

তবে বিতর্ক ভুলে ভোট প্রচারে মাঠে নেমে পড়েছেন পায়েল। বেহালাবাসীর ঘরের মেয়ে হয়ে উঠতে আগ্রহী পায়েলষ তাই নাওয়া-খাওয়া ভুলে এখন দিনভর প্রচারে ব্যস্ত। প্রত্যেক মানুষের ঘরে ঘরে পৌঁছে সমস্যার কথা শুনছেন, আশ্বাস দিচ্ছেন- ‘ভোটের পর আমি অদৃশ্য হয়ে যাব না, আপনাদের পাশে থাকব, কাজ করব’। 

২০২১-এ বেহালা পূর্বে মূলত নারী শক্তির লড়াই। তৃণমূল কংগ্রেস প্রার্থী রত্না চট্টোপাধ্যায় (শোভন চট্টোপাধ্যায়ের স্ত্রী), সংযুক্ত মোর্চা মনোনীত সিপি(আই)এম প্রার্থী শমিতা হর চৌধুরী-র বিরুদ্ধে ভোটের ময়দানে মুখোমুখি পায়েল। রাজনীতিতে আনকোড়া পায়েলের জন্য এই লড়াই সহজ হবে না, তবে এক ইঞ্চিও জমি ছেড়ে দিতে না-রাজ অভিনেত্রী।

বুধবার নীল প্রিন্টেট কুর্তায় সেজে সকাল সকাল পৌঁছে গিয়েছিলেন নিজের বিধানসভা এলাকায়। বেহালা পূর্বের ১৬ নম্বর ওয়ার্ডের মানুষজনের দীর্ঘদিনের জলের সমস্যা সমাধানের আশ্বাসও দিতে দেখা গেল পায়েলকে, কখনও আবার রাস্তায় বসেই চায়ের আড্ডায় মেতে উঠলেন। নিজের হাতে দেওয়ালও লিখলেন পায়েল। অভিনেত্রীর কথায়, ‘বেহালা পূর্বের মানুষ তাঁদের ভালোটা বোঝেন, তাই তারা ভারতীয় জনতা পার্টির সাথে থাকবেন বলে আমার বিশ্বাস। কে আমার বিপরীতে প্রার্থী হল বা আগে কে ছিল সেইসব আমি দেখি না। আমি মানুষের পাশে থাকবো তাদের জন্য তাদের পাশে দাঁড়াবো। অনেক মানুষ ভাবছেন যে আমি অভিনেত্রী তাই পরে হয়তো মানুষের পাশে থাকবো না, কিন্তু আমি অভিনেত্রী হিসেবে নয় আমি মানুষ হিসাবে তাদের পাশে থাকাবো’।

বন্ধ করুন