জবার এই কীর্তি এখন ভাইরাল সোশ্যাল মিডিয়ায় (সৌজন্যে-ফেসবুক)
জবার এই কীর্তি এখন ভাইরাল সোশ্যাল মিডিয়ায় (সৌজন্যে-ফেসবুক)

কাঁচি দিয়ে বম্ব নিষ্ক্রিয় করলেন জবা! নেট দুনিয়ায় ট্রোলের মুখে নায়িকা

  • কাঁচি দিয়ে বোম নিষ্ক্রিয় করে এখন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল 'তারকাটা' জবা।

গল্পের গোরু গাছে উঠে-এটা নতুন কথা কি! সিরিয়ালের ড্রামা থেকে মেলোড্রামা সবকিছুর সঙ্গেই আমার বেশ পরিচিত। তবে তাই বলে কিনা কাঁচি দিয়ে বোম নিষ্ক্রয় করা! সম্প্রতি এমন কাণ্ডই ঘটিয়ে ফেলেছেন কে আপন কে পর সিরিয়ালের কেন্দ্রীয় চরিত্র জবা।

স্টার জলসার অন্যতম জনপ্রিয় ধারাবাহিক কে আপন কে পর। টিআরপি-র তালিকাতেও প্রথম দশে হামেশাই বিদ্যমান পরম-জবা ও তাঁদের পরিবারকে ঘিরে গড়ে উঠা এই মেগা ধারাবাহিক। সম্প্রতি সেখানে দেখানো হয় জবার মেয়েকে হত্যা করতে স্কুলের ভিতরেই তাঁর শরীরে লাগিয়ে দেওয়া হয় টাইম বোম। সেই খবর পেয়ে মেয়েকে উদ্ধার করতে ছুটে যান জবা। বোম স্কোয়াডের অপেক্ষা না-করে শাড়িতেই শুধুমাত্র একটা সাধারণ কাঁচি দিয়ে টাইম বম্বের তার কাটছেন জবা। আর সেই ঘটনাকে ট্রোল করেই একটি মজাদার ভিডিয়ো আর মিম এখন ভাইরাল সোশ্যাল মিডিয়ায়।


এর আগে স্টার জলসার অপর সিরিয়াল শ্রীময়ীর জুন আন্টিও ট্রোলারদের প্রিয় চরিত্র হয়ে উঠেছেন। এবার সেই তালিকায় যোগ হল জবার নামও। এই ট্রোল দেখে যে শুধু নেটিজেনরাই মজা পেয়েছেন না হয়। জবার অনস্ত্রিন কন্যা কোয়েল মানে অভিনেত্রী শ্রীমান উপাধ্যায়ও এইরকম একটি ভিডিয়ো শেয়ার করেছেন নিজের ফেসবুকের দেওয়ালে।



বন্ধ করুন