বাংলা নিউজ > বায়োস্কোপ > Actress Pallavi Dey Death: আত্মহত্যা নাকি খুন? অভিনেত্রী পল্লবীর ময়নাতদন্তের প্রাথমিক রিপোর্টে মিলল ইঙ্গিত

Actress Pallavi Dey Death: আত্মহত্যা নাকি খুন? অভিনেত্রী পল্লবীর ময়নাতদন্তের প্রাথমিক রিপোর্টে মিলল ইঙ্গিত

আত্মহত্যা নাকি খুন - অভিনেত্রী পল্লবী দে'র মৃত্যুর পর দিনভর তা নিয়ে টানাপোড়েন চলল। (ফাইল ছবি, সৌজন্যে ইনস্টাগ্রাম)

Actress Pallavi Dey Death: রবিবার সকালে দক্ষিণ শহরতলির গড়ফার আবাসন থেকে পল্লবীর ঝুলন্ত দেহ উদ্ধার করা হয়। পল্লবীর পরিবারের ইঙ্গিত, ‘হয়তো খুনই করা হয়েছে ওকে।’ প্রশ্ন ছুড়ে দেন, কেউ যদি আত্মহত্যা করার কথা ভাবেন, তার আগে কি নতুন কোনও রান্না শিখতে চান? যদিও পল্লবীর লিভ-ইন সঙ্গীর দাবি, আত্মহত্যা করেছেন তিনি।

আত্মহত্যা নাকি খুন - অভিনেত্রী পল্লবী দে'র মৃত্যুর পর দিনভর তা নিয়ে টানাপোড়েন চলল। তবে সূত্রের খবর, ময়নাতদন্তের প্রাথমিক রিপোর্টে আত্মহত্যার ইঙ্গিত মিলেছে। বিষয়টি নিয়ে পুলিশের তরফে সরকারিভাবে কিছু জানানো হয়নি। ময়নাতদন্তের পূর্ণাঙ্গ রিপোর্ট হাতে না পাওয়া পর্যন্ত কোনও মন্তব্য করতে রাজি নন পুলিশ আধিকারিকরা।

রবিবার সকালে দক্ষিণ শহরতলির গড়ফার আবাসন থেকে পল্লবীর ঝুলন্ত দেহ উদ্ধার করা হয়। তাঁর গলায় বিছানার চাদর জড়ানো ছিল। দরজা ভেঙে ঢুকে ‘আমি সিরাজের বেগম’-এর ‘লুৎফা’-র ঝুলন্ত দেহ দেখতে পান বলে দাবি করেন পল্লবীর লিভ-ইন সঙ্গী সাগ্নিক চক্রবর্তী। তারপর পুলিশে খবর দেওয়া হয়। দেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠায় পুলিশ।

আরও পড়ুন: শনিবার রাতেও পল্লবী খেয়েছেন মোমো! ‘অবসাদ’ মানতে রাজি নন নেটিজেনরা

সূত্রের খবর, রবিবার সন্ধ্যায় পল্লবীর ময়নাতদন্তের প্রাথমিক রিপোর্ট এসেছে। তাতে আত্মহত্যার ইঙ্গিত মিলেছে। তবে বিষয়টি নিয়ে পুলিশের তরফে মুখ খোলা হয়নি। আপাতত পূর্ণাঙ্গ রিপোর্টের জন্য অপেক্ষা করছে পুলিশ। সেই রিপোর্ট হাতে পেলে বিষয়টি স্পষ্ট হবে বলে সূত্রের খবর।

খুন নাকি আত্মহত্যা? পল্লবীর পরিবার ও লিভ-ইন সঙ্গীর দাবি

পল্লবীর পরিবারের ইঙ্গিত, ‘হয়তো খুনই করা হয়েছে ওকে।’ আদতে হাওড়ার রামরাজাতলার মেয়ে পল্লবীর বাবার দাবি, শনিবারই নাকি ফোন করে মায়ের কাছে কার ডালনার রেসিপি জানতে চেয়েছিলেন পল্লবী। তারপরই প্রশ্ন ছুড়ে দেন, কেউ যদি আত্মহত্যা করার কথা ভাবেন, তার আগে কি নতুন কোনও রান্না শিখতে চান? সঙ্গে অভিনেত্রীর বাবাব যোগ করেন, পল্লবী খুব বুঝদার মেয়ে ছিলেন। আত্মহত্যা করার মতো মানুষ নন বলেই মনে করেন তাঁর বাবা।

আরও পড়ুন: Pallavi Dey Death: ঝগড়া হয়েছিল কি প্রেমিকের সঙ্গে? পল্লবীর লিভ-ইন সম্পর্ক নিয়েও নানা প্রশ্ন উঠছে

যদিও পল্লবীর লিভ-ইন সঙ্গী সাগ্নিক নিজের দাবিতে অনড় থেকেছেন। রবিবার তাঁকে জিজ্ঞাসাবাদ করা হয়। পুলিশ সূত্রে খবর, জিজ্ঞাসাবাদে সাগ্নিক দাবি করেছেন যে একটি বেসরকারি সংস্থায় কাজ করেন। শনিবার রাতে (পল্লবীর দেহ উদ্ধারের আগেরদিন রাতে) পল্লবীর সঙ্গে কথা কাটাকাটি হয়েছিল। রবিরার সকালেও ঝগড়া চলেছিল। সেই পরিস্থিতিতে ধূমপান করতে বাইরে বেরিয়েছিলেন। বাড়ি ফিরে দেখেন যে ভিতর থেকে দরজা বন্ধ করা আছে।

হেল্পলাইন নম্বর: ওয়ালাইফ ফাউন্ডেশন - ৭৮৯৩০৭৮৯৩০

বায়োস্কোপ খবর

Latest News

আলিয়াকে ভুলেছেন রণবীর! আরেক সুন্দরীরর নাম নাম টি-শার্টে লিখে ঘুরে বেরাচ্ছেন T20 WC-এ বিরাটকে দিয়ে ওপেন করানোটা বেশ ঝুঁকির হবে- দাবি ডি'ভিলিয়ার্সের ‌ ‘‌তিন বছর ধরে বিজেপির বি–টিম হয়ে কাজ করছে’‌, ভাঙড় থেকে নওশাদকে তোপ অভিষেকের সেবক হাউজের ফিরে পেল রামকৃষ্ণ মিশন, মহারাজদের থাকতে হচ্ছে পুলিশি পাহারায় মোদী জিতলেই মমতাজি জেলে, HT-র সঙ্গে একান্ত কথায় কেজরি, ‘পদত্যাগ করব না’ এনামুল হকের থেকে ৫০ লাখ নিয়েছেন! হিরণের খোঁচা,ব্যাঙ্কের নথি সোশ্যালে পোস্ট দেবের রাজস্থানের বিরুদ্ধে RCB হারতেই বদলা CSK-র…কাটা ঘায়ে নুনের ছিটে রায়াডু,তুষারের মার্কিন যুক্তরাষ্ট্রের কাছেও হার! লজ্জা ঢাকতে উইকেটের ওপর দায় চাপালেন শান্ত ঘূর্ণিঝড় রেমালের জেরে কলকাতা ভাসবে অতিভারী বৃষ্টিতে, জারি কমলা সতর্কতা বর-সন্তান না থাকার আফশোস নেই মনে! সারেগামাপা-য় কাকে ‘ছেলে’ বলে ডাকলেন হৈমন্তী

Latest IPL News

T20 WC-এ বিরাটকে দিয়ে ওপেন করানোটা বেশ ঝুঁকির হবে- দাবি ডি'ভিলিয়ার্সের রাজস্থানের বিরুদ্ধে RCB হারতেই বদলা CSK-র…কাটা ঘায়ে নুনের ছিটে রায়াডু,তুষারের 'এত ভালোবাসা ও প্রার্থনা...' হিট স্ট্রোকের পর কেমন আছেন শাহরুখ? কী জানালেন পূজা মান-অভিমানপর্ব শেষ, অবশেষে বাংলায় ফিরছেন সুদীপ চট্টোপাধ্য়ায় যন্ত্রণার ছাপ কোহলির চোখেমুখে,দরজায় ঘুষি ম্যাক্সির, RCB সাজঘরে শশ্মানের স্তব্ধতা IPL-এ লজ্জার নজির ম্যাক্সওয়েলের, স্পর্শ করলেন কার্তিকের অবাঞ্ছিত রেকর্ড ৩ ইনিংসেই লকির প্রথম বলে আউট- T20 ফর্ম্যাটে ক্যাডমোরের ত্রাস হয়ে উঠেছেন ফার্গুসন জুরেল রান আউট ছিলেন? তৃতীয় আম্পায়ারের সিদ্ধান্তের বিরুদ্ধে সরব হলেন MI প্রাক্তনী হিট স্ট্রোকে কারণে হাসপাতালে চিকিৎসাধীন শাহরুখ, কেমন আছেন এখন? জানালেন জুহি ২০ রান কম করেছি, তবে ইমপ্যাক্ট প্লেয়ারের নিয়মে কোনও স্কোরই যথেষ্ট নয়- হতাশ ফ্যাফ

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.