বাংলা নিউজ > বায়োস্কোপ > Pallavi Joshi got injured: দ্য ভ্যাকসিন ওয়ারের সেটে দুর্ঘটনা, গাড়ির ধাক্কায় আহত অভিনেত্রী পল্লবী যোশী

Pallavi Joshi got injured: দ্য ভ্যাকসিন ওয়ারের সেটে দুর্ঘটনা, গাড়ির ধাক্কায় আহত অভিনেত্রী পল্লবী যোশী

গাড়ির ধাক্কায় আহত অভিনেত্রী পল্লবী যোশী

Pallavi Joshi got injured in The Vaccine War set: দ্য ভ্যাকসিন ওয়ার ছবির শ্যুটিং করতে গিয়ে সেটেই আহত হলেন অভিনেত্রী পল্লবী যোশী। কীভাবে ঘটল দুর্ঘটনা? দেখুন।

বিবেক অগ্নিহোত্রীর আগামী ছবি দ্য ভ্যাকসিন ওয়ারের সেটে শ্যুটিং চলাকালীন গুরুতর আহত হয়েছেন পল্লবী যোশী। বর্তমানে হায়দ্রাবাদে চলছে এই ছবির শ্যুটিং।

বিবেক অগ্নিহোত্রী এখন তাঁর বর্তমান ছবি দ্য ভ্যাকসিন ওয়ার নিয়ে ব্যস্ত রয়েছে। দ্য কাশ্মীর ফাইলসের সাফল্যের পর তিনি আবারও একটি বাস্তব ঘটনাকে সেলুলয়েডের পর্দায় তুলে ধরতে চলেছেন। তাঁর এই ছবির প্রযোজনা করছেন অভিষেক আগরওয়াল। আর এই ছবিতেই বিবেকের স্ত্রী তথা জাতীয় পুরস্কার প্রাপ্ত অভিনেত্রী পল্লবী যোশীকে একটি গুরুত্বপূর্ণ ভূমিকায় দেখা যেতে চলেছে। পল্লবী যোশীকে কাশ্মীর ফাইলস ছবিতেও দেখা গিয়েছিল। দ্য ভ্যাকসিন ওয়ার ছবিতে ধরা পড়বে করোনার সময় কীভাবে চিকিৎসক এবং বিজ্ঞানীরা লড়াই চালিয়েছিলেন এই মহামারীর সঙ্গে। কোভিড ১৯ এর টিকা আবিষ্কার দেখানো হবে ছবিতে।

এই ছবির ইউনিটের তরফে জানানো হয়েছে হায়দ্রাবাদে যখন দ্য ভ্যাকসিন ওয়ারের শ্যুটিং চলছিল সেখানেই আঘাত পান পল্লবী। সূত্রের তরফে আরও জানা গিয়েছে যে একটি গাড়ি নিয়ন্ত্রণ হারিয়ে অভিনেত্রীকে সজোরে ধাক্কা মারে। তাতেই আহত হন অভিনেত্রী।

তবে আঘাত পাওয়া সত্বেও কাজ থামাননি তিনি। শ্যুটিং শেষ করে তারপরই তিনি হাসপাতালে গিয়েছেন চিকিৎসার জন্য। আপাতত স্থিতিশীল আছেন অভিনেত্রী, জানা গিয়েছে তাঁর আঘাত তেমন গুরুতর নয়।

বিবেক অগ্নিহোত্রী স্ত্রীকে নিয়ে টুইটারে এই ব্যাপারে একটি স্ট্যাটাস দিয়েছেন। সেখানে তিনি মজা করে লেখেন, জীবন হল দ্রুত গতিতে ছুটে চলার একটা খেলা। এখানে ভয়ঙ্কর ট্রাফিক জ্যাম, দুর্ঘটনাপ্রবণ রাস্তা, মদ্যপ চালক সবাই থাকবে। তার মধ্যে দিয়েই তোমায় নিজেকে বাঁচিয়ে নিয়ে চলতে হবে, কারণ তুমিই বারবার দুর্ঘটনার শিকার হও। তিনি একই সঙ্গে এই পোস্টে লেখেন, 'যাঁরা সমস্ত দুর্ঘটনার পরও বেঁচে যান, উঠে দাঁড়ান এবং ফের ছুটতে শুরু করেন তাঁরা ঠিক তাঁদের লক্ষ্যে পৌঁছে যান।'

এই ছবিটি চলতি বছরের অগস্ট মাসে, বলা ভালো, স্বাধীনতা দিবসের সময় মুক্তি পেতে চলেছে। পরিচালকের মতে এটি একটি আদ্যোপান্ত বৈজ্ঞানিক ছবি হতে চলেছে যেখানে বায়ো-ওয়ার তুলে ধরা হবে। তাঁর মতে সাধারণ মানুষের কোনও ধারণাই নেই এই যুদ্ধের ব্যাপারে।

এখন সমস্ত দর্শকরা কাশ্মীর ফাইলসের পর এই ছবির দিকে প্রত্যাশা নিয়ে তাকিয়ে আছেন এই অজানা লড়াইয়ের গল্প জানার জন্য।

বন্ধ করুন