বাংলা নিউজ > বায়োস্কোপ > Paoli Dam-Satish Kaushik: মুম্বইয়ে গিয়ে কখনও একা মনে হয়নি, বন্ধুর মতো পাশে পেয়েছি সতীশ কৌশিককে: পাওলি

Paoli Dam-Satish Kaushik: মুম্বইয়ে গিয়ে কখনও একা মনে হয়নি, বন্ধুর মতো পাশে পেয়েছি সতীশ কৌশিককে: পাওলি

সতীশ কৌশিক-পাওলি দাম

'গ্য়াংস অফ ঘোস্ট' ছবির মাধ্যমেই পরিচালক, অভিনেতা সতীশ কৌশিকের সঙ্গে আলাপ হয়েছিল পাওলির। ছবির ‘দাসনি সরাব দি’ গানে নেচেছিলেন পাওলি। তবে এখানেই শেষ নয় গতবছর মুক্তিপাওয়া 'কর্মযুদ্ধ' ওয়েব সিরিজে ফের সতীশ কৌশিকের সঙ্গে কাজ করেছিলেন পাওলি। 

সতীশ কৌশিক আর নেই। বৃহস্পতিবার এখবরটা একেবারেই আশাতীত ছিল না অভিনয় দুনিয়ার কাছে। বিটাউনের পাশাপাশি অভিনেতার মৃত্যুতে মন খারাপ বাংলার বহু শিল্পীর। সতীশ কৌশিকের মৃত্যুতে স্মৃতিচারণ করেছেন অভিনেত্রী পাওলি দাম। অনীক দত্তের ভূতের ভবিষ্যতের হিন্দি রিমেক 'গ্য়াং অফ ঘোস্ট' বানিয়েছিলেন সতীশ কৌশিক। আর তাঁর পরিচালনায় আইটেম ডান্সে দেখা গিয়েছিল বাংলার পাওলি দামকে। পাওলির কথায়, ‘আমি যে আইটেম ডান্সে পা মেলাতে পারি, সেটা সতীশজির পক্ষেই হয়ত ভাবা সম্ভব।’

'গ্য়াংস অফ ঘোস্ট' ছবির মাধ্যমেই পরিচালক, অভিনেতা সতীশ কৌশিকের সঙ্গে আলাপ হয়েছিল পাওলির। ছবির ‘দাসনি সরাব দি’ গানে নেচেছিলেন পাওলি। তবে এখানেই শেষ নয় গতবছর মুক্তিপাওয়া 'কর্মযুদ্ধ' ওয়েব সিরিজে ফের সতীশ কৌশিকের সঙ্গে কাজ করেছিলেন পাওলি। অভিনেত্রীর কথায়, লকডাউনের সময়, গোয়া, কলকাতায় সিরিজের শ্যুট হয়েছিল, সেসময় সতীশ কৌশিকের সঙ্গে তাঁর আড্ডা জমেছিল ভালোই। পাওলির জানান, শ্যুটিংয়ের ফাঁকে পুরনো দিনের গল্প বলতেন সতীশ কৌশিক। 

<p>‘দাসনি সরাব দি’</p>

‘দাসনি সরাব দি’

এরপর কর্মযুদ্ধ মুক্তি পাওয়ার পর ফের একদিন পাওলির কাছে এসেছিল সতীশজির ফোন। বলেছিলেন, ‘কী করছিস কী! তোর কাছে নিজেকে বাচ্চা মনে হয়।’ পাওলির কথায় ওঁর মতো অভিনেতার কাছে প্রশংসা পেয়ে তাঁর মুগ্ধতা বেড়ে গিয়েছিল। পাওলি দামের কথায়, সতীশ কৌশিক তাঁর ভালো বন্ধু ছিলেন, মুম্বইয়ে গেলে তাঁকে নৈশভোজের জন্য আমন্ত্রণ করেছিলেন। অভিনেতার পরিবারের সঙ্গেও তাঁর ভালো সম্পর্ক। সতীশ কৌশিককে পরোপকারী ছিলেন, মুম্বইয়ে বহু মানুষের সঙ্গে তিনি তাঁর আলাপ করিয়ে দিয়েছেন। মুম্বইয়ে তিনি গেলে সবসময় দাদার মতোই পাশে পেয়েছেন অভিনেতাকে। পাওলি জানান, সতীশজি বলতেন ওটিটি আসায় আজকাল অভিনেতারা কাজের বেশি সুযোগ পাচ্ছেন, তিনি কমেডি ছাড়াও সিরিয়াস চরিত্রে অভিনয়ের সুযোগ পাচ্ছেন, এতে তিনি বেশ খুশি।

পাওলি জানান, সতীশ কৌশিকের নতুন একটি ছবি পরিচালনার কথাও চলছিল, যেখানে তাঁরও কাজ করার কথা। তারই মধ্যে খারাপ খবরে মন খারাপ পাওলি দামের।

 

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

সোমবার ১৭ জেলায় হবে বৃষ্টি, কয়েকটিতে ৫০ কিমিতে ঝড়! কতদিন বর্ষণ চলবে রাজ্যে? ২-২ থেকে শেষ মুহূর্তের গোলে রুদ্ধশ্বাস জয়, ISL-এ খেলার পথে আরও এক বাড়াল মহমেডান তৃণমূলে চলে আসুন! বঞ্চিতদের 'ভগবান' বিচারপতিকে আহ্বান ব্রাত্য বসুর প্রেম টেকে না, বলিউডেও হিট পায়নি এই নেপো কিড, দারুণ করে মারামারি! বলুন তো কে? ওড়িশার হারে সোনায় সোহাগা মোহনবাগানের, চাপে ইস্টবেঙ্গল- রইল ISL-র পয়েন্ট টেবিল WPL 2024: মেগের ব্যাটে GG-কে ২৩ রানে হারিয়ে MI-কে টপকে লিগ টেবলের শীর্ষে উঠল DC এবারও আশাহত বাংলা, শুভদীপকে হারিয়ে কানপুরের বৈভব পেল ইন্ডিয়ান আইডলের ট্রফি সুখী দাম্পত্যের টিপস দিলেন দুবাইয়ের কোটিপতির স্ত্রী! বরের নির্দেশে কী কী করেন? ভারতের প্রথম মহিলা স্নাইপার হলেন বিএসএফের সুমন কুমারী, দেশের গর্ব বিয়ে করেই বউকে সোহাগে-আদরে ভরালেন কাঞ্চন, শ্রীময়ীকে জড়িয়েই বললেন কী?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.