বাংলা নিউজ > বায়োস্কোপ > ক্রুষ্ণা অভিষেকের সঙ্গে ‘রেড’ নিয়ে আসছেন পায়েল ঘোষ, সঙ্গী হলেন শক্তি কাপুর
'রেড' ছবিতে পায়েল এবং ক্রুষ্ণা। (ছবি সৌজন্যে - ইউটিউব)

ক্রুষ্ণা অভিষেকের সঙ্গে ‘রেড’ নিয়ে আসছেন পায়েল ঘোষ, সঙ্গী হলেন শক্তি কাপুর

  • এবার ফের একবার খবরে বিতর্কিত অভিনেত্রী পায়েল ঘোষ।

অনুরাগ কশ্যপের বিরুদ্ধে যৌন হেনস্থার অভিযোগ তুলেছেন অভিনেত্রী পায়েল ঘোষ। সে প্রসঙ্গে নাম টেনে এনেছিলেন অভিনেত্রী রিচা চাড্ডার-ও। নিজের অভিযোগে রিচা চাড্ডার নাম জড়ানোয় পায়েল ঘোষেকে আইনি নোটিস পাঠিয়েছিলেন 'গ্যাংস অফ ওয়াসিপুর'-এর অভিনেত্রী। এবার ফের একবার খবরে পায়েল ঘোষ। তবে বিতর্কের জন্য নয়। ক্রুষ্ণা অভিষেকের সঙ্গে জুটি বেঁধে এবার পর্দায় হাজির হবেন তিনি। ছবির নাম 'রেড'।

জানা গেছে, অশোক ত্যাগি পরিচালিত এই থ্রিলারে একটি গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাবে শক্তি কাপুরকেও। সূত্রের খবর, 'রেড' এ বিভিন্ন বয়সের অবতারে পর্দায় ধরা দেবেন পায়েল। ছবির মূল চরিত্র পায়েল। তাঁর জীবন ও কর্মকান্ডই এই ছবির প্রধান উপজীব্য। 'রেড'-এর প্রথমভাগে এক কলেজ ছাত্রী হিসেবেই দেখা যাবে পায়েলকে। সেখান থেকে গৃহবধূ এবং তারপর কী করে সে এসকর্ট গার্ল হয়ে উঠল তাই নিয়ে এগোবে এই ছবি। সূত্রের খবর, অভিনেত্রী হিসেবে পায়েলকে নাকি নতুনভাবে আবিষ্কার করবে দর্শক। সেই সূত্রের মারফত পাওয়া আরও খবরে জানা গেছে 'রেড'-এর জন্য নিজেকে নিংড়ে দিয়েছেন পায়েল।

অন্যদিকে, টেলিভিশন দুনিয়ায় অত্যন্ত পরিচিত ও জনপ্রিয় মুখ ক্রুষ্ণা অভিষেক। 'দ্য কপিল শর্মা শো'-এর প্রাণভোমরা তিনি। উল্লেখ্য, পায়েল এর আগেও দর্শকের নজর কেড়েছেন 'প্যাটেল কী পাঞ্জাবী শাদি মে'-তে।

বন্ধ করুন