বাংলা নিউজ > বায়োস্কোপ > উর্দ্ধাঙ্গ অনাবৃত, লতার গানে নেচে ইনস্টাগ্রামে বিতর্কে জড়ালেন পায়েল সরকার
লতার গানে তোয়ালে পরে নাচলেন অভিনেত্রী পায়েল সরকার। 
লতার গানে তোয়ালে পরে নাচলেন অভিনেত্রী পায়েল সরকার। 

উর্দ্ধাঙ্গ অনাবৃত, লতার গানে নেচে ইনস্টাগ্রামে বিতর্কে জড়ালেন পায়েল সরকার

  • বাঙালি অভিনেত্রী পায়েল সরকার ফের খবরে। এবার লতার গানে নাচলেন উর্দ্ধাঙ্গ অনাবৃত করে। 

পায়েল সরকারকে মনে আছে? যাঁর কাছে সম্প্রতি অফার এসেছিল পর্ন ওয়েব সিরিজে অভিনয় করার? এই বাঙালি কন্যে আবার নেটপাড়ার চোখ ছানাবড়া করে দিলেন নিজের উষ্ণ আবেদন দিয়ে। সপ্তাহখানেক আগেই পুলের ধার থেকে খেলামেলা ছবি শেয়ার করে ভাইরাল হয়েছিলেন তিনি।

আর এবার অভিনেত্রী চমকে দেওয়ার মতো ভিডিয়ো শেয়ার করলেন। যা শেয়ার হওয়ার সাথে সাথে আলোচনার বিষয়বস্তু হয়ে দাঁড়িয়েছে। ইনস্টাগ্রামে শেয়ার করা সেই ভিডিয়োতে পায়েলকে দেখা গেল লতা মঙ্গেশকরের গানে নাচ করতে। রেট্রো হিট ‘ভোর ভয়ে পঙ্ঘট পে’ গানে নাচ করলেও সকলের নজর গেল পায়েলের পোশাকে। উর্দ্ধাঙ্গে কিছু পরেননি অভিনেত্রী। আর তাই নেটপাড়ার নজর তাঁর নাচের থেকে বেশি, শরীরী ভাষায়।

দেখে নিন সেই ভাইরাল ভিডিয়ো-

সোশ্যাল মিডিয়ায় বরাবরই সক্রিয় পাসেল সরকার। তবে বেশিরভাগ সময়তেই চর্চায় আসেন সাহসী ছবি বা ভিডিয়োর কারণে। তাই তো যখনই তিনি কোনও পোস্ট করেন, তা ভরে যায় ফায়ার আর লাভ ইমোজিতে। আর পাল্লা দিয়ে বাড়তে থাকে হেট-কমেন্টসও। তবে, বিতর্কের এই আঁচ তিনি ভালোই উপভোগ করে নেন।

পায়েল সরকার সম্প্রতি সাইবার ক্রাইম সেল আর ব্যারাকপুর কমিশনারেটের দ্বারস্থ হন ফেসবুকে আপত্তিকর ম্যাসেজ পাওয়ার জন্য। বরানগরের এই বাসিন্দা সেই সময় জানিয়েছিলেন তিনি ম্যাসেঞ্জারে কিছু আপত্তিকর ছবিও পান। সঙ্গে তাঁকে প্রস্তাব দেওয়া হয় পর্ন ছবিতে অভিনয়ের। যখন ম্যাসেজ আসা ওই প্রোফাইলটি তিনি ব্লক করতে চান, দেখেন সেটি ফেক। এবং মুহূর্তে তা ডিলিট করে দেওয়া হয়। এমনকী, তাঁকে পাঠানো ম্যাসেজগুলোও নাকি ডিলিট হয়ে যায় সেই সময়তে।

বন্ধ করুন