বাংলা নিউজ > বায়োস্কোপ > ‘বালুরঘাট থেকে সোজা বার’! পায়েলের ছবিতে কটাক্ষ গেরুয়া ভক্তর; জবাব এল কড়া ভাষায়
পায়েল সরকার। (ছবি-ইনস্টাগ্রাম)
পায়েল সরকার। (ছবি-ইনস্টাগ্রাম)

‘বালুরঘাট থেকে সোজা বার’! পায়েলের ছবিতে কটাক্ষ গেরুয়া ভক্তর; জবাব এল কড়া ভাষায়

  • হটনেসে টেক্কা দিচ্ছেন পায়েল। যদিও তাতে চটেছে কিছু মানুষ। 

২০২১ সালের গোড়ার দিকে বঙ্গ রাজনীতিতে নাম দিয়েছিলেন বেশ কিছু তারকা প্রার্থী। কারও কারও রাজনীতির জগতে প্রবেশ দেখে চমকে গিয়েছিলেন সকলে। সেই তালিকায় নাম রয়েছে শ্রাবন্তী, পায়েল, নুসরত, সায়ন্তিকা, রাজ, কাঞ্চনের মতো তারকাদের। যদিও শাসক দলের হয়ে আপাতত বিধায়কের কুর্সি সামলাচ্ছেল রাজ চক্রবর্তী ও কাঞ্চন মল্লিক। সায়ন্তিকাও দলের অভ্যন্তরে রয়েছেন গুরুত্বপূর্ণ পদে। বাঁকুড়া থেকে না জয় হলেও, প্রায়ই তাঁকে দেখা যায় লাল মাটির দেশে। তবে, বিজেপির তিন নেত্রী পায়েল, তনুশ্রী, শ্রাবন্তীর অবস্থান বেশ টলোমলো। আর সে নিয়ে কটাক্ষও কম হয় না সোশ্যাল মিডিয়ায়। 

রাজনীতি থেকে নিজেকে সরিয়ে নেওয়ার সিদ্ধান্ত ইতিমধ্যেই নিয়ে ফেলেছেন তনুশ্রী। আর শ্রাবন্তীর তৃণমূলে যোগ দেওয়ার সম্ভাবনা প্রবল। অন্য দিকে, পায়েল আবারও মন দিয়েছেন কাজে। ভোটের আগে নিজের খোলামেলা পোশাকের সমস্ত ছবি সোশ্যাল মিডিয়া থেকে সরিয়ে ফেলেছিলেন। ফের এখন ফিরেছেন গ্ল্যামারাস অবতারে। আর তাই নিয়েই যত সমস্যা।

রবিবার শহরের এক পাঁচতারা হোটেলের বার থেকে ছবি শেয়ার করেছিলেন পায়েল। কালো গ্লিটারি হাই স্লিট শর্ট ড্রেসে সকলের নজর কেড়েছিলেন। গালে হাত দিয়ে বেশ কায়দা করে ক্যামেরায় নিজেকে ধরা দিয়েছিলেন। কিন্তু তা নিয়ে আপত্তি কিছু মানুষের। এক বিজেপি ভক্ত মনে করেছেন, এদের ভোটে দাঁড় না করালে আজ রাজ্য শাসন করত গেরুয়া দল। বারে বসে ছবি দেওয়ার জন্য়ও হয়েছে সমালোচনা।

যদিও পায়েলের ভক্তরা তীব্র প্রতিবাদ জানিয়েছেন। তাঁদের মতে, যেখান থেকে ইচ্ছে ছবির জন্য পোজ দিতে পারে! আপনার কী? যদিও এর উত্তর দিতে দেখা যায়নি ওই নেট-নাগরিককে।

তবে পায়েল যে খুব সুন্দরী, সেকথা বলেছেন বেশিরভাগ। লাভ রিয়্যাক্টের বন্যা কমেন্ট বক্সে। সকলেই পায়েলের রূপের প্রশংসা করেছেন। তাঁকে আবারও সিনেমায় দেখার ইচ্ছে প্রকাশও করেছেন। 

বন্ধ করুন