বাংলা নিউজ > বায়োস্কোপ > দেশ তো বটেই, বিদেশেও বিয়ের জন্য পাত্রই খুঁজে পাচ্ছেন না পায়েল!
দিদি নং ১-এর মঞ্চে পায়েল
দিদি নং ১-এর মঞ্চে পায়েল

দেশ তো বটেই, বিদেশেও বিয়ের জন্য পাত্রই খুঁজে পাচ্ছেন না পায়েল!

  • কেমন পাত্র খুঁজছেন পায়েল? দিলির মঞ্চে দাঁড়িয়ে জানালেন অভিনেত্রী। 

‘দিদি নং ১’-এর বিশেষ পর্বে হাজির হয়েছেন টলিপাড়ার চার ‘দিদি’ পায়েল, তনুশ্রী, নুসরত, মিমি। সেখান থেকেই উঠে এসে অভিনেত্রীদের জীবনের মজাদার সব গল্প। তেমনি অভিনেত্রী পায়েল সেখানে জানিয়েছেন, তিনি নাকি পাত্রই খুঁজে পাচ্ছেন না। সঞ্চালিকা রচনা বন্দ্যোপাধ্যায়কে তিনি বলেন, ‘তোমার খোঁজার কথা ছিল, খুঁজেছ?’ যদিও রচনা বলে ওঠেন, তাঁরা দু'জনেই একই এলাকায় থাকেন, তাই যা ছেলে তিনি দেখেন সেই ছেলেও পায়েল দেখেন। তাই নাকি অভিনেত্রী এখনও কাউকে খুঁজে পাননি। 

রচনা অবশ্য পরামর্শ দেন বিদেশে গিয়ে পাত্র খোঁজার। পায়েল জানান, লকডাউনের পরে বাইরে গিয়ে প্রচুর শ্যুটিং করেছেন তিনি তবে পাত্র খুঁজে পাচ্ছেন না। তবে পায়েলের কথায়, তিনি জীবনসঙ্গী হিসেবে একজন বন্ধুকে চান। একে অপরকে বিশ্বাস করবেন, এমন মানুষ চান তিনি। 

এরপরই অভিনেত্রী পায়েল জানান, তিনি কতটা সংসারী। তাঁর কথায়, তিনি নাকি খুব চাপে না পড়লে ঘরের কাজ করতে অভ্যস্ত নয়। লকডাউনে চাপে পড়ে ঘরের কাজ একা করতে হয়েছে তাঁকে। তবে অভিনেত্রী সবার সামনে স্বীকার করেন, তিনি এখনও রান্না করতে পারেন না। খুব বাজে রাঁধুনি তিনি। লকডাউনে বেশিরভাগ সময় নাকি খাওয়ার সেদ্ধ করে খেতেন। নয়তো মাইক্রোওয়েভ ছিল তাঁর ভরসা। যদিও নুসরত, মিমি জানান পায়েল খুব একটা বেশি খেতে পছন্দ করেন না। তবে একটু মিষ্টি খেতে পছন্দ করেন পায়েল।

এরই মাঝে উঠে আসে মিমির অজানা গল্প। মিমি নাকি খেতে খুব ভালবাসেন। তাই ১২টা মিল্ক কেক এবং ক্ষীরকদম একসঙ্গে খেয়ে নিয়েছেন তিনি। যা শুনে রচনা অবাক হয়ে ওঠেন। তবে মিমির কথায় তিনি মিষ্টি খেতে খুব ভালবাসেন। তাই সেগুলো খাওয়ার পর জিমে নাকি দীর্ঘক্ষণ কাটাতে হয় অভিনেত্রীকে। তবে তাতে মিমির কোনও সমস্যা নেই বলেই জানান।

বন্ধ করুন