বাংলা নিউজ > বায়োস্কোপ > 'অবহেলার জন্যই অভিষেক মরে গেল,হাসপাতালে নিয়ে গেলে হয়ত...', আক্ষেপ নায়িকা পিয়ার

'অবহেলার জন্যই অভিষেক মরে গেল,হাসপাতালে নিয়ে গেলে হয়ত...', আক্ষেপ নায়িকা পিয়ার

প্রশ্ন তুললেন পিয়া

অবহেলার জেরেই কি মৃত্যু অভিষেকের? প্রশ্ন তুললেন প্রয়াত অভিনেতার নায়িকা পিয়া সেনগুপ্ত। 

ইতিমধ্যেই দীর্ঘ পাঁচ দিন অতিক্রান্ত। অভিনেতা অভিষেক চট্টোপাধ্যায়ের মৃত্যুটা এখনও মেনে নিতে পারছেন না তাঁর গুণমুগ্ধ ভক্তরা। গত বৃহস্পতিবার কাকভোরে এই টলি অভিনেতার অকাল প্রয়াণের খবরে স্তব্ধ হয়ে যায় টলিগঞ্জ। মাঝরাতে নিজের বাড়িতেই প্রয়াত হন অভিষেক। 

অভিষেকের মৃত্যু নিয়ে এবার মুখ খুললেন তাঁর দীর্ঘদিনের সহকর্মী পিয়া সেনগুপ্ত। একসঙ্গে প্রায় ১০-১২টি ছবিতে কাজ করেছেন দুজনে। কখনও নায়িকা কখনও আবার অভিষেকের বোনের চরিত্রেও অভিনয় করেছেন পিয়া। ‘দাদার আদেশ’, ‘মায়ের আঁচল’, ‘ঘর জামাই’-এর মতো অজস্র হিট ছবিতে কাজ করেছেন তাঁরা। তপন দত্তর ‘মায়া জালের খেলা’ ছবিতে শেষবার একসঙ্গে দেখা গিয়েছে তাঁদের। 

পিয়ার কথায়, আমি আতঙ্কে আছি। এখনও মেনে নিতে পারছি না অভিষেক আর নেই'। এখানেই থেমে থাকেননি অনুপ সেনগুপ্ত-ঘরণী। অভিষেকের মৃত্যু নিয়ে প্রশ্নও তুলেছেন তিনি। অভিনেত্রী তথা তৃণমূল নেত্রী যোগ করেন,' শুনেছি ও নাকি শেষ মুহূর্তে হাসপাতালে হতে চাইনি। ওকে নাকি ডাক্তারও হাসপাতালে নিয়ে যেতে বলেছিল। ও বলল যাবে না'। 

এর পরেই এই নায়িকার প্রশ্ন, আর ওর এই দাবি সবাই শুনল। আশ্চর্য! অসুস্থ মানুষ মানেই রোগী। রোগীর কথা শোনা হয় নাকি এই সবক্ষেত্রে! জোর করে হাসপাতালে নিয়ে যাওয়া উচিত ছিল ওকে। কেউ নিয়ে গেল না। না শুটিং লোকের লোকজন, না পরিবারের কেউ। বড্ড অবহেলা হয়ে গিয়েছে। সেদিন যদি বাড়িতে না নিয়ে গিয়ে শুটিং ফ্লোর থেকে হাসপাতালে নিয়ে যাওয়া হত, অভিষেক আজ আমাদের মধ্যে থাকত… এভাবে চিরদিনের মতো চলে যেত না'। 

মৃত্যুর আগের রাতেও স্ত্রী সংযুক্তার সঙ্গে স্টার জলসার নতুন রিয়ালিটি শো ‘ইস্মার্ট জোড়ি’র শ্যুটিং করেছেন অভিষেক। সেখানেই অসুস্থবোধ করলে চিকিত্সকরা তাঁকে হাসপাতালে ভর্তির পরামর্শ দিয়েছিলেন। দুৃ-দিন আগে থেকেই পেটের সমস্যায় ভুগছিলেন অভিনেতা। তবে হাসপাতালে যেতে রাজি হননি তিনি, বাড়িতেই স্যালাইন তিনি চান। কিন্তু বাড়িতে প্রাথমিক চিকিত্সা শুরু করা যায়নি। কয়েকঘন্টার মধ্যেই মৃত্যুর কোলে ঢোলে পড়েন তারকা। 

 

 

বায়োস্কোপ খবর

Latest News

‘জমি দিক, আরও টাকা পাবে’, বাংলায় রেলের ৬০১৬৮ কোটি লগ্নি, কোন ১০০ স্টেশনে উন্নয়ন? ধনু-মকর-কুম্ভ-মীনের বৃহস্পতিবার কেমন কাটবে? জানুন রাশিফল 8 ওভার শেষে MI New York-র স্কোর 58/2 সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিকের কেমন কাটবে বৃহস্পতিবার? জানুন রাশিফল মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে বৃহস্পতিবার? জানুন রাশিফল আর্জেন্তিনা-মরক্কো ম্যাচে ধুন্ধুমার,মাঠে উড়ে এল বোতল-আতসবাজি,হারল বিশ্বকাপজয়ীরা 'জঙ্গিরা প্ররোচিত হতে পারে মমতার কথায়, মিথ্যা বলেছেন’, চটলেন হাসিনারা- রিপোর্ট ৬০ লাখ টাকা দাম উঠেছিল নিটের প্রশ্নের, কতজন পেয়েছিলেন? CBI তদন্তে বিস্ফোরক তথ্য 'অভিনয় করেছি তাই...' ট্রোল্ড হতেই পুরস্কার নিয়ে সটান জবাব 'মহানায়ক' নচিকেতার! হাসপাতালে এসে ‘প্রেম রোগে’ আক্রান্ত বৃদ্ধ, লেডি-ডাক্তারকে লিখলেন লাভ লেটার

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.