বাংলা নিউজ > বায়োস্কোপ > অন্তঃসত্ত্বা ছিলেন সেটা কাউকে জানতে দেননি, মা হওয়ার সুখবর দিয়ে চমকে দিলেন পিয়ালি

অন্তঃসত্ত্বা ছিলেন সেটা কাউকে জানতে দেননি, মা হওয়ার সুখবর দিয়ে চমকে দিলেন পিয়ালি

মা হলেন পিয়ালী

পুত্র সন্তানের মা হলেন অভিনেত্রী পিয়ালি মুখোপাধ্যায়। 

মা হলে বাংলা টেলিভিশনের জনপ্রিয় নায়িকা পিয়ালি মুখোপাধ্যায়। তবে অভিনেত্রী যে প্রেগন্যান্ট ছিলেন সে কথাই কাউকে জানতে দেননি। মা হওয়ার পর অনুরাগী ও ফেসবুকের বন্ধুদের সঙ্গে সুখবর শেয়ার করে নিলেন পিয়ালি। বুধবার শহরের এক বেসরকারি হাসপাতালে পুত্র সন্তানের জন্ম দিয়েছেন অভিনেত্রী। স্বামী তাপস সাহার সঙ্গে একটি আবেগঘন ছবি শেয়ার করে হাটে হাঁড়ি ভাঙলেন অগ্নিপরীক্ষা থেকে শুরু করে ভালোবাসা ডট কম সহ আরও বহু ধারাবাহিকে অভিনয় করা পিয়ালি। যদিও ছেলের ছবি প্রকাশ্যে আনেননি তিনি।

বেবি বাম্পের একটি ছবি পোস্ট করে অভিনেত্রী লেখেন,'ওভারসাইজ পোশাক দিয়ে আর বেবি বাম্প ঢেকে রাখতে হবে না। আর ছবি তুলতে গেলে বেশি কিছু ভাবতে হবে না। আর প্রেগন্যান্সির কথা গোপন করতে হবে না। দারুণ অনুভূতি যে আমাদের ছোট্ট সোনা এসে গেছে'। সন্তান একদম সুস্থ রয়েছে সেইকথা জানান পিয়ালি। 

গত কয়েক বছরে সেভাবে টেলিভিশনের পর্দায় দেখা যায়নি পিয়ালিকে। কারণ কর্মসূত্রে তাঁর স্বামী থাকেন লন্ডনে। সেখানেই এখন সংসার পেতেছেন নায়িকা। তবে মাসখানেক আগেই কলকাতায় ফিরেছেন। 

পিয়ালি মুখোপাধ্যায় (ছবি-ফেসবুক)
পিয়ালি মুখোপাধ্যায় (ছবি-ফেসবুক)

পিয়ালির ফেসবুক পোস্টে নায়িকাকে শুভেচ্ছা জানিয়েছেন অভিনেত্রী অঙ্কিতা মজুমদার, কাঞ্চনা মৈত্ররা।

 

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

আচমকা ভেঙে পড়ল শপিং মলের ছাদের একাংশ! দিল্লিতে চাঞ্চল্য শাহরুখের লাগেজের মধ্যে এই হলুদ ব্যাগটির দাম কত! জানলে চমকে উঠবেন 'বাদশাহি এন্ট্রি!', টেস্ট খেলতে ধরমশালায় হেলিকপ্টারে করে এলেন রোহিত সাধ্য়ের মধ্য়ে নার্সিংহোমে চিকিৎসা! কেন্দ্রকে সুপ্রিম নির্দেশ, টেনশন কমবে আমজনতার প্রথম ম্যাচেই পুরনো দলের মুখোমুখি হার্দিক! GT-কে নিয়ে কী ভাবছেন MI অধিনায়ক? সিবিআই তদন্তের নির্দেশকে চ্যালেঞ্জ করল রাজ্য, সন্দেশখালি সুপ্রিম কোর্টে ‘ভালো থাকার একটাই…’, ‘কচি বউ’ শ্রীময়ীতে মজে কাঞ্চন, কী লিখলেন প্রাক্তন পিঙ্কি? বড় বড় চুল, চোখে মুখে কালি, বন্য-হিংস্র এই লুক ভয় ধরাচ্ছে নেটপাড়ায়, কে ইনি? মোদী আসবেন! সন্তানকে প্রথমবার না দেখেই এয়ারপোর্টে ছুটলেন BJP নেতা, ভাইরাল ভিডিয়ো এখনও বাবার কাছে ৪০টা ফোন আসে… শততম টেস্টে নামার আগে আবেগী অশ্বিন

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.