বাংলা নিউজ > বায়োস্কোপ > হ্যাকারদের কবলে পুনম পাণ্ডে! ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট নিয়ে সমস্যায় অভিনেত্রী
 পুনম পাণ্ডে (ছবি-ইনস্টাগ্রাম)
 পুনম পাণ্ডে (ছবি-ইনস্টাগ্রাম)

হ্যাকারদের কবলে পুনম পাণ্ডে! ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট নিয়ে সমস্যায় অভিনেত্রী

  • সাইবার ক্রাইমের শিকার অভিনেত্রী পুনম পাণ্ডে। চুরি হয়ে গেল তাঁর ইনস্টা অ্যাকাউন্ট। 

সংবাদ শিরোনামে থাকতে ভালোবাসেন পুনম পাণ্ডে। তবে এবার যে কারণে তিনি চর্চার কেন্দ্রবিন্দুতে তাতে নায়িকা খুব বেশি খুশি নন।  সম্প্রতি বিয়ের ২১ দিনের মাথায় স্বামীর বিরুদ্ধে যৌন নির্যাজনের অভিযোগ এনে শোরগোল ফেলে দিয়েছিলেন পুনম, গত মাসেই গোয়ায় অশ্লীল ভিডিয়ো শ্যুটের দায়ে পুলিশের হাতে গ্রেফতারও হন নায়িকা। এবার হ্যাক হয়ে গেল পুনম পাণ্ডের ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট। বিষয়টি নিয়ে বেজায় চিন্তিত মিসেস স্যাম বম্বে। 

টাইমস অফ ইন্ডিয়াকে দেওয়া এক সাক্ষাত্কারে নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট হ্যাক হওয়া নিয়ে পুনম বলেন, লক ইন করতে সমস্যা হওয়ায় প্রথমে তাঁর মনে খটকা লাগে,এরপর তিনি বুঝতে পারেন সাইবার ক্রাইমের শিকার হয়েছেন তিনি। মূলত ইনস্টাগ্রামের মাধ্যমেই অনুরাগীদের সঙ্গে যোগাযোগ বজায় রাখতেন তিনি। ইনস্টায় তাঁর ফলোয়ার সংখ্যা ছিল কয়েক লক্ষ। স্বাভাবিকভাবেই উদ্বিগ্ন পুনম। 

ভুলভাবে আমার কাছ থেকে এটা কেড়ে নেওয়া হল। অনেক বছরের পরিশ্রম লেগেছে ওই ফ্যান সংখ্যা তৈরি করতে। এটি উদ্ধার করতে অনেক সময় লাগবে মনে হচ্ছে। আমার একটাই ভয় হ্যাকাররা এটা ভুলভাবে ব্যবহার না করে। ইনস্টাগ্রাম কর্তৃপক্ষের সঙ্গে যোগাযোগ করেছি, উদ্ধার করবার প্রচেষ্টা চলছে। 

পুনম জানিয়েছেন আপতত টুইটারের মাধ্যমে অনুরাগীদের সঙ্গে যোগাযোগ বজায় রাখছেন তিনি। পাশাপাশি ইনস্টাগ্রামে নতুন একটি পেজ খুলেছেন, সেখানেও চাইলে ফ্যানেরা তাঁকে ফলো করতে পারে। পুরোনো অ্যাকাউন্ট থেকে কোনওরকম মেসেজ এলে তাঁর দায় পুনমের নয়, সেটিও জানিয়ে রাখতে ভোলেননি নায়িকা। 

সম্প্রতি ফারহা খানের টুইটার অ্যাকাউন্ট হ্যাক হয়েছিল, অভিনেতা বিক্রান্ত মাসির ফেসবুক ও ইনস্টাগ্রাম অ্যাকাউন্টেও থাবা বসিয়েছিল হ্যাকাররা। 

বন্ধ করুন