বাংলা নিউজ > বায়োস্কোপ > বলিউডের পরিবারতন্ত্র নিয়ে সরব প্রাচী দেশাই, সেই জন্যই ছবিতে কাজ পাননি নায়িকা!
প্রাচী দেশাই
প্রাচী দেশাই

বলিউডের পরিবারতন্ত্র নিয়ে সরব প্রাচী দেশাই, সেই জন্যই ছবিতে কাজ পাননি নায়িকা!

  • ‘কেরিয়ারের দৌড় থেকে নিজেকে দূরে রেখেছিলাম’ জানিয়েছেন অভিনেত্রী।

বলিউডে ফের কামব্যাক করছেন অভিনেত্রী প্রাচী দেশাই। মনোজ বাজপেয়ীর পরিচালনায় ‘সাইলেন্স ক্যান ইউ হিয়ার ইট’-ছবিতে অভিনয় করতে দেখা যাবে তাঁকে। ২০০৬ সালে অভিনয় জগতে পথা চলা শুরু করেছিলেন প্রাচী। লম্বা বিরতির পর, ফের একবার অভিনয়ের দুনিয়ার ফিরতে পেরে উচ্ছ্বসিত অভিনেত্রী।

ছোট পর্দায় ‘কসম সে’, ‘কাসৌটি জিন্দেগি কি’র মতো জনপ্রিয় ধারাবাহিকে কাজ করেছেন তিনি। ২০০৮ সালে ‘রক অন’-এর মতো ছবি দিয়ে ফিল্ম ইন্ডাস্ট্রিতে ডেবিউ। এরপর বেশ কিছু রিয়্যালিটি শো এবং ছবিতে কাজ করেছেন তিনি। ২০১৬ সালে রক অন ২ ছবিতে শেষবার দেখা গিয়েছিল প্রাচীকে। প্রায় পাঁচ বছরের বিরতির পর ফিরছেন প্রাচী।

সম্প্রতি এক নামী সংবাদ মাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে প্রাচী জানিয়েছেন, ‘আমার মনে হয় সকলকেই দেখার এবং অপেক্ষার খেলা খেলতে হয়, কারণ টেলিভিশনের শিল্পীদের ছবিতে অভিনয়ের ক্ষেত্রে সেই সময় বেশি সিরিয়াস ভাবে নেওয়া হত না। দ্বিতীয়ত, আমরা প্রত্যেকেই দেখেছি, সিনেমার সঙ্গে যুক্ত পরিবারগুলির মধ্যে বলিউড কতটা স্বাচ্ছন্দ্য, এটাও একটা কারণ’।

তিনি আরও বলেন, ‘আমি চিরকালই ব্যক্তিগত জীবনযাপন করতে পছন্দ করি। এবং কোনও দলে ভিড়ে যাওয়ার চেষ্টা করিনি, যেটা কিন্তু কাজ পেতে সাহায্য করে। আমি নিজের মধ্যেই থাকতাম। আমি সেই সময় ফিল্মের দুনিয়ার এই ব্যবসা সম্পর্কেও বুঝতাম না। আমি কাজ করারও অফার পেয়েছিলাম। সেই সময় আমার পক্ষে, যেটা সব থেকে ভালো মনে হয়েছিল সেটাই বেছে নিয়েছিলাম’।

 

‘সাইলেন্স ক্যান ইউ হিয়ার ইট’ ছবিতে প্রাচীর পাশাপাশি অভিনয় করবেন সাহিল বৈদ, ভ্যাকুয়ার, বর্খা সিং, সোহেইলা কাপুর, অমিত ঠাক্কর এবং গরিমা ইয়াগ্নিক। ২৬ মার্চ ওটিটিতে মুক্তি পাচ্ছে এই ছবি।

 

বন্ধ করুন