বাংলা নিউজ > বায়োস্কোপ > Preity Zinta in Cannes: কে বলবে বয়স ৪৯! খোলা পিঠের শ্বেতশুভ্র গাউন, কান মাতালেন ‘প্রিটি ওম্যান’ প্রীতি

Preity Zinta in Cannes: কে বলবে বয়স ৪৯! খোলা পিঠের শ্বেতশুভ্র গাউন, কান মাতালেন ‘প্রিটি ওম্যান’ প্রীতি

কে বলবে বয়স ৪৯! খোলা পিঠের শ্বেতশুভ্র গাউন, কান মাতালেন ‘প্রিটি ওম্যান’ প্রীতি

Preity Zinta in Cannes: পঞ্চাশ ছুঁইছুঁই বলিউডের ডিম্পল গার্ল। দুই সন্তান, সংসার সামলে এখন ছবির জগত থেকে দূরেই থাকেন। তবে সানির নায়িকা হয়ে ফিরছেন প্রীতি। তার আগে কানে জমকালো উপস্থিতি বলিউডের ‘প্রিটি ওম্যান’-এর।

কান চলচ্চিত্র উৎসব মানেই ফ্যাশন আর গ্ল্যামারের ছটা। সারা বিশ্বের চলচ্চিত্র দুনিয়ার নামীদামী তারকারা প্রতি বছর ভিড় জমান ফ্রেঞ্চ রিভারার তীরে। এ বছরও কানের মঞ্চে দ্যুতি ছড়িয়েছেন ভারতীয় সুন্দরীরা। ঐশ্বর্য রাই, অদিতি রাও হায়দারি থেকে ফ্যাশন ইনফ্লুয়েন্সার ন্যান্সি ত্যাগীকে নিয়ে চর্চার শেষ নেই। কানের শেষলগ্নে আলোচনায় প্রীতি জিন্টা। 

১৭ বছর পর  কান চলচ্চিত্র উৎসবে পা দিলেন বলিউডের ডিম্পল গার্ল। বুধবার ফ্রেঞ্চ রিভিয়েরার উদ্দেশে রওনা দেন অভিনেত্রী। এখনও কানের রেড কার্পেটে হাঁটেননি, তবে কান থেকে প্রীতির প্রথম লুক ইতিমধ্যেই সামনে এসেছে। 

প্রীতির প্রথম উপস্থিতি শুক্রবার

সোশ্যাল মিডিয়ায় রেড কার্পেটে হাঁটার জন্য প্রীতির প্রস্তুতির একটি ভিডিয়ো প্রকাশ্যে এসেছে। বুমেরাং ভিডিয়োয় পিঠখোলা শিমারি সাদা মারমেড গাউনে ধরা দিয়েছেন প্রীতি। মুক্তোর কানের দুল, মানানসই মেকআপে ফ্রেঞ্চ রিভারার পারে পোজ দিলেন প্রীতি। 

কান চলচ্চিত্র উৎসবে কী করছেন প্রীতি?

কান চলচ্চিত্র উৎসবে দীর্ঘকালীন সহযোগী সন্তোষ সিভানকে সিনেমাটোগ্রাফিতে পিয়েরে অ্যাঞ্জেনিয়াক্স এক্সিলেন্স সম্মান প্রদান করতে এসেছেন নায়িকা। তিনি তার প্রথম চলচ্চিত্র, মণি রত্নমের ‘দিল সে’ (১৯৯৮)-তে সন্তোষের ক্যামেরায় বন্দি হয়েছিলেন। ছবির ‘জিয়া জ্বলে’ গানটি প্রজন্মের পর প্রজন্মকে সম্মোহিত করে রেখেছে এক অদ্ভূত মায়াজালে। রাজকুমার সন্তোষীর আসন্ন পিরিয়ড ড্রামা লাহোর ১৯৪৭-এর সঙ্গে রুপোলি জগতে ফিরছেন প্রীতি, এই ছবির সিনেমাটোগ্রাফারের ভূমিকাতেও থাকছে সন্তোষ।

কান চলচ্চিত্র উৎসব থেকে ডিডি ইন্ডিয়াকে দেওয়া এক সাক্ষাৎকারে প্রীতি বলেন, 'দিল সে' ছবিতে সন্তোষের প্রতিভার কারণেই তাকে সুন্দর দেখাচ্ছিল, যদিও মণি রত্নম তাকে নো-মেকআপ লুক দিতে বলেছিলেন। জিয়া জ্বলে গানের শুটিংয়ের সময় তিনি কীভাবে তাকে আগলে ছিলেন তাও তিনি স্মরণ করেন নায়িকা। তিনি বলেন, 'আমরা যখন কেরালায় শুটিং করছিলাম, তখন হালকা বৃষ্টি হচ্ছিল। আপনি সত্যিই বৃষ্টি দেখতে পাচ্ছেন না, তবে এটি সেখানে ছিল। তাই চারদিন বৃষ্টিতে ভিজে আমার হাড় ব্যথা করছিল, আমার জ্বর ছিল, আমার শরীর ভালো লাগছিল না। সন্তোষ এসে আমার জন্য রসম ও যাবতীয় খাবার নিয়ে এসে বলল, ‘তুমি এটা খাচ্ছ না কেন? প্রচণ্ড গরম। তিনি সত্যিই মিষ্টি ছিলেন এবং আমার যত্ন নিতেন’। 

২০০৬ সালে কানে অভিষেক হয় প্রীতির। তিনি দ্য উইন্ড দ্যাট শেকস দ্য বার্লি অ্যান্ড প্যারিস এবং জে টাইমের প্রিমিয়ারে অংশ নিয়েছিলেন। ২০১৩ সালে বিলাসবহুল ঘড়ির ব্র্যান্ড চোপার্ডের ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসেবে ফেস্টিভ্যালে যোগ দেন তিনি। দীর্ঘ ১১ বছর পর আবার কানে প্রীতি জিন্টা। 

 

 

 

 

 

বায়োস্কোপ খবর

Latest News

NEET প্রশ্নপত্র ফাঁস মামলার জল গড়াবে কোন দিকে? NTA, CBI-কে নোটিশ জারি SC-র টলিউডে নতুন প্রেমকাব্য! সায়ন্ত অতীত, বন্ধন শুভ্রজিতের প্রেমে মাধবীলতা প্রিয়াঙ্কা তদন্ত চলবে সোহমের বিরুদ্ধে, বিধাননগর পুলিশকে নির্দেশ বিচারপতি অমৃতা সিনহার মন খুলে হাসুন, আর হাসতে হাসতে জানুন হাসির উপকারিতা পরপর দু'দিন সোনার দাম বৃদ্ধির পর আজ স্বস্তি, কলকাতায় আজ হলুদ ধাতুর দর কত? রিল বানানোর নেশায় হাতির একেবারে কাছাকাছি চলে গিয়েছিল যুবক, তারপর যা ঘটল... Navel Care: এইভাবে তেল দিন নাভিতে, শরীরে ম্যাজিক ঘটবে আজ জুনের দুর্গাষ্টমীতে ভাগ্য খুলছে বহু রাশির! ইচ্ছাপূরণ, বিদেশযাত্রায় লাকি কারা? ‘অহংকারী হয়ে উঠেছিল, ২৪১-এ থামিয়ে দিয়েছেন রাম!’ মত আরএসএস নেতা ইন্দ্রেশ কুমারের জিতেও শান্তি নেই, গদ্দারদের নিয়ে তৃণমূলের অন্দরে ক্ষোভ জেলায় জেলায়

T20 WC 2024

স্কটল্যান্ডকে ম্যাচ ছাড়বে অজিরা? হেজেলউডের মন্তব্যে বিতর্ক!মুখ খুললেন ইংরেজ কোচ ‘এত তাড়াতাড়ি সব হচ্ছে,হজম হচ্ছে না’! বিরাটের উইকেটের স্মৃতিচারণায় নেত্রভালকর সেহওয়াগ কে? শাকিবকে কটাক্ষ করেছিলেন বীরু, চরম উপেক্ষায় জবাব বাংলাদেশ কিংবদন্তির ‘তোমার পরিসংখ্যান তো আমার থেকেও খারাপ’! বাবরকে ফের বিষেদগার শেহজাদের বিদায় শ্রীলঙ্কা, নিউজিল্যান্ডের, কামব্যাক ইংরেজদের, একঝলকে গ্রুপের পয়েন্ট টেবিল রূপকথা লিখে সুপার এইটে আফগানিস্তান,সঙ্গী ওয়েস্ট ইন্ডিজ, বিদায় কিউয়িদের ফর্মের ধারে কাছে নেই কোহলি, পরিবর্তন হবে দলের কম্বিনেশনে? উত্তর দিলেন শিবম দুবে T20 Wcup-ওমানের বিরুদ্ধে ১০১ বল বাকি থাকতে জয়, সুপার এইটের পথ মসৃণ করল ইংল্যান্ড শাকিব-রিশাদের জোড়া ফলায় বিদ্ধ ডাচরা, সুপার এইটের পথে এক পা বাংলাদেশের T20 বিশ্বকাপের মাঝেই দুই ক্রিকেটারকে দেশে ফেরাচ্ছে ভারত- রিপোর্ট

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.