ব়্যাচেল হোয়াইট (ছবি-ফেসবুক)
ব়্যাচেল হোয়াইট (ছবি-ফেসবুক)

প্রতিবেশীর শরীরে করোনা: সিল করে দেওয়া হল এই টলি নায়িকার আবাসন

  • হিন্দি ও বাংলা বিনোদন জগতের পরিচিত মুখ অভিনেত্রী, মডেল ব়্যাচেল হোয়াইট। ব়্যাচেলের মুম্বই স্থিত আবসনে এক প্রতিবেশী ডাক্তারের শরীরে মিলেছে Covid-19।

হিন্দি ও বাংলা বিনোদন জগতের পরিচিত মুখ অভিনেত্রী, মডেল ব়্যাচেল হোয়াইট। এবার করোনা থাবা বসাল অভিনেত্রী ব়্যাচেলের মুম্বই স্থিত আবসনে। ইতিমধ্যেই সেই আবাসন সিল করে দিয়েছেন মুম্বইয়ের স্বাস্থ্য দফতর। অ্যাপার্টমেন্ট কমপ্লেক্সের এক আবাসিক, যিনি কর্মসূত্রে চিকিত্সক তাঁর দেহে করোনাভাইরাসের উপস্থিতি ধরা পড়েছে। ফেসবুক পোস্টে এই খবর নিশ্চিত করেছেন অভিনেত্রী।

তবে বিএমসি যেভাবে গোটা পরিস্থিতি সামাল দিয়েছে সেই পদক্ষেপের প্রশংসা করেছেন নায়িকা। মিসম্যাচ তারকা জানান, 'আমাদের বিল্ডিংয়ের এক চিকিত্সকের শরীরে করোনাভাইরাস পাওয়া গিয়েছে। তবে বিএমসির তরফে অসম্ভব ভালো সাড়া পেলাম, কোন রকম আতঙ্ক না ছড়িয়ে তাঁরা গোটা এলাকা সুরক্ষিত এবং জীবানুমুক্ত করার কাজ করছে। আমরা যারা বাড়িতে আছি তাঁদের জন্য আমার যতটা না চিন্তা, তার চেয়েও বেশি চিন্তায় রয়েছি সেই সব চিকিত্সক, স্বাস্থ্যকর্মীদের নিয়ে যাঁরা নিজেদের জীবন বিপন্ন করে আমাদের জীবন বাঁচাচ্ছে। দয়া করে ওদের এই প্রচেষ্টা বিফলে যেতে দেবেন না! কোনদিনও না!'

অভিনেত্রী আরও জানান, 'বাড়িতে আগামী কয়েকদিনের জরুরি জিনিসপত্র মজুত রয়েছে তাই চিন্তার খুব বেশি কারণ নেই'। পাশাপাশি প্রশাসনের তরফেও প্রয়োজনীয় পদক্ষেপ নেওয়া হচ্ছে। কিন্তু ব়্যাচেলের একটাই আক্ষেপ তাঁর প্রিয় সারমেয় কিউপিড আগামী কয়েকদিন বিল্ডিংয়ের গার্ডেনে হাঁটতে যেতে পারবে না!

ইমরান হাশমির উংগলি ছবির সঙ্গে বলিউডে ডেব্যিউ করেছিলেন ব়্যাচেল। ওয়ান, হর হর ব্যোমকেশের মতো বাংলা ছবিতে অভিনয় করেছেন তিনি। হইচইয়ের ওয়েব সিরিজ মিসম্যাচের দুটি সিজনেই দেখা মিলেছে ব়্যাচেল হোয়াইটের। পরিচালক সাজিদ খানের বিরুদ্ধে মিটু-র অভিযোগ এনেছিলেন এই অভিনেত্রী।

প্রসঙ্গত দিন কয়েক আগেই প্রতিবেশীর শরীরে করোনা মেলায় টেলিভিশন তারকা অঙ্কিতা লোখান্ডের মালাডের কমপ্লেক্সটিও সিল করা হয়েছিল বৃহন্মুম্বই মিউনিসিপ্যাল কর্পোরেশনের তরফে।


বন্ধ করুন