বাংলা নিউজ > বায়োস্কোপ > Radhika Apte: অন্য অভিনেত্রীর স্তনযুগল আরও বড়, এই কারণেই ছবি থেকে বাদ পড়েন রাধিকা আপ্তে!
রাধিকার স্বীকারোক্তি

Radhika Apte: অন্য অভিনেত্রীর স্তনযুগল আরও বড়, এই কারণেই ছবি থেকে বাদ পড়েন রাধিকা আপ্তে!

  • একাধিকবার বডি শেমিং-এর মুখে পড়েছেন রাধিকা, ছবি থেকে বাদ পড়া নিয়ে অদ্ভূত অভিজ্ঞতার শিকার নায়িকা। 

রাধিকা আপ্তে মানেই বোল্ড আর বিউটিফুল। তথাকথিত মশালা ছবির অংশ হতে কোনওদিনই দেখা যায়নি তাঁকে। অন্য ধারার ছবির মাধ্যমেই দর্শক মনে পাকা জায়গা করে নিয়েছেন ‘পার্চড’ নায়িকা। তবে বলিউডে তাঁর ফিল্মি কেরিয়ার মসৃণ ছিল তেমনটা নয়। আজকের এই জনপ্রিয় নায়িকা বহুবার ‘রিজেকশন’-এর মুখোমুখি হয়েছেন, এবং আজ হচ্ছেন। মিড-ডে'কে দেওয়া এক সাক্ষাৎকারে অভিনেত্রী জানিয়েছেন ছবি থেকে বাদ পড়বার কিছু অদ্ভূত কারণ, যা শুনলে আপনি হয়রান হবেন। 

অভিনেত্রী জানান, সম্প্রতি আমাকে একটি ছবি থেকে বাদ দেওয়া হয়েছে, কারণ অন্য অভিনেত্রীর স্তনযুগল আর ঠোঁট আমার চেয়ে বড়। আমাকে বলা হয়েছে, ওকে বেশি সেক্সি লাগে দেখতে, আর সেটাই বিক্রি হবে। ছবিটা ভালো, এমন একজন বানাচ্ছে তাঁকে আমি খুব শ্রদ্ধা করি, আপনি ভাববেন কিছু মানুষের হয়ত এমন মানসিকতা নয়। তবে তারও শেষ পর্যন্ত.. (এমনই মানসিকতার বশীভূত)। আশা করি মেয়েরা যত বেশি এই শোবিজ বিজনেসে আসবে, আস্তে আস্তে বিষয়টা পাল্টাবে'। 

তবে এই প্রথম নয়, এর আগেও ইন্ডাস্ট্রির নোংরা দিকের সঙ্গে পরিচিত হয়েছেন রাধিকা। এর আগে এক সাক্ষাৎকারে অভিনেত্রী জানিয়েছিলেন, নিজের শরীরকে বদলে ফেলার পরামর্শ দেওয়া হয়েছিল তাঁকে। বডি শেমিং নিয়ে রাধিকা জানিয়েছিলেন, তাঁকে প্রথমে নাকের সার্জারি, আর তারপর স্তন ট্রান্সপ্লান্ট করার কথা বলা হয়েছিল। এখানেই শেষ নয়, অভিনেত্রী পা, থুতনি, গালেও খুঁত ধরে সেগুলো অস্ত্রোপচার করারও পরামর্শ দেওয়া হয়েছিল। হাসতে হাসতে রাধিকা বলেছিলেন, 'চুলে রং করতে আমার ৩০ বছর সময় লেগেছে'।

এই সব পরামর্শকে কোনওদিনই গায়ে মাখেননি রাধিকা। আসলে শরীরে যত্ন নেওয়ায় বিশ্বাসী হলেও সেটি পালটে ফেলতে রাজি নন তিনি, পাশাপাশি নিজের অভিনয় দক্ষতাকে ঘষে মেজে আরও নিঁখুত করে তুলতেই বেশি মনযোগ দেন তিনি। আগামিতে ‘বিক্রম বেদা’ ছবিতে দেখা যাবে রাধিকা আপ্তেকে। 

 

বন্ধ করুন