বাংলা নিউজ > বায়োস্কোপ > মা এবং প্রেমিকা দ্বৈত চরিত্রে মিথিলা, সৌজন্যে ‘অন্তর্জলি যাত্রা’

বাংলাদেশের জনপ্রিয় অভিনেত্রী রাফিয়াত রাশিদ মিথিলা। অনেকদিন পর আবার শ্যুটিংয়ে ফিরছেন তিনি। অভিনেত্রী হওয়ার পাশাপাশি সমাজকর্মী হিসেবে পরিচিত তিনি। ব্র্যাক ইন্টারন্যাশনালের শিক্ষা কার্যক্রমের প্রোগ্রাম ম্যানেজার হিসেবে কাজ করছেন। তিনি আয়রার মা। পরিচালক সৃজিত মুখোপাধ্যায়ের স্ত্রী তিনি। তবে এবার মিথিলা ধরা দিলেন অন্য ভূমিকায়। সৌজন্যে ‘অন্তর্জলি যাত্রা’।

লকডাউনে আপাতত মেয়ে আইরাকে সঙ্গে নিয়ে বাংলাদেশেই রয়েছেন মিথিলা। এরই মধ্য়ে নিজের আসন্ন নাটকের লুকের ছবি সামাজিক মাধ্যমে প্রকাশ করেন অভিনেত্রী। অন্তর্জলি যাত্রা, পরিচালনায় রাকেশ বসু। গল্প ও চিত্রনাট্য লেখা পরিচালকেরই। মিথিলাকে নাটকে মা এবং প্রেমিকা দুই চরিত্রে দেখা যাবে।

মা ও ছেলের গল্প নিয়ে এগোবে নাটকের গল্প। ছন্নছাড়া শৈশব, মাকে অত্যাচারিত হতে দেখে খুদে ছেলে। পরবর্তীতে নিজের প্রেমিকার মধ্য়েই মাকে খুঁজে পায় সে। এই ধরণের চরিত্রে প্রথমবার অভিনয় করছেন অভিনেত্রী। তবে শিশু এবং মহিলাদের নিয়ে কাজ করেন মিথিলা। নিজেও একজন মা, সেই কারণে গল্পের সঙ্গে একাত্ম হতে পেরেছেন তিনি।

মিথিলার বিপরীতে দেখা যাবে বাংলাদেশী অভিনেতা ইরফান সাজ্জাদ-কে। বাংলাদেশের টিভি চ্যানেলের পাশাপাশি ডিজিটাল প্ল্যাটফর্মেও মুক্তি পাবে 'অন্তর্জলি যাত্রা'। আসন্ন ইদে মুক্তি পাবে এই নাটক। দুই বাংলার মিথিলা অনুরাগী অপেক্ষায় অভিনেত্রীর নতুন নাটকের।

 

বন্ধ করুন