বাংলা নিউজ > বায়োস্কোপ > Rashmika Mandanna: ‘আমার কথা ভুলভাবে বাখ্যা করা হয়েছে’, দক্ষিণী ইন্ডাস্ট্রির গান নিয়ে বিতর্কিত মন্তব্য, সাফাই রশ্মিকার

Rashmika Mandanna: ‘আমার কথা ভুলভাবে বাখ্যা করা হয়েছে’, দক্ষিণী ইন্ডাস্ট্রির গান নিয়ে বিতর্কিত মন্তব্য, সাফাই রশ্মিকার

রশ্মিকা মন্দানা

Rashmika Mandanna: দক্ষিণী ইন্ডাস্ট্রির গান নিয়ে ‘কুরুচিকর’ মন্তব্যের জেরে বিতর্কে রশ্মিকা, এবার সাফাই পেশ করলেন ‘পুষ্পা’র শ্রীভল্লি। মন গলবে দক্ষিণের? 

বলিউডে পা দিতে না দিতেই রং বদলে ফেলেছেন রশ্মিকা মন্দানা (Rashmika Mandanna)। তাই তো দক্ষিণী ইন্ডাস্ট্রি নয়, বলিউডই এখন তাঁর বেশি আপন! অভিনেত্রীকে নিয়ে এমন সমালোচনায় মুখর গোটা দক্ষিণী ইন্ডাস্ট্রি। সৌজন্যে দক্ষিণী ছবির গান নিয়ে অভিনেত্রীর এক সাম্প্রতিক মন্তব্য। ‘পুষ্পা’র শ্রীভল্লিকে বয়কটের ডাক দিয়েছে দক্ষিণী ছবির ভক্তরা। টুইটারে রীতিমতো তুলোধনা করা হয়েছে রশ্মিকাকে। এবার গোটা বিতর্ক নিয়ে ‘সাফাই’ পেশ করলেন অভিনেত্রী। 

সম্প্রতি দক্ষিণী ছবির গানের সঙ্গে বলিউডি ছবির গানের তুলনা করেছিলেন রশ্মিকা। অভিনেত্রী জানিয়েছিলেন, রোম্যান্টিক গানে দক্ষিণী ইন্ডাস্ট্রি টেক্কা দিতে পারবে না বলিউডকে। কারণ দক্ষিণের গান মানেই নাকি আইটেম সং। সেখানে শুধুই ‘মশলাদার চটক’, রোম্যান্স নেই সেই গানে! এরপর দক্ষিণী ইন্ডাস্ট্রিতে রে রে রব উঠতেই অভিনেত্রী জানালেন, ‘আমি মোটেই ওতোটা বোকা নই, যে কন্নড়, তামিল,তেগুলু ইন্ডাস্ট্রিতে আমার যে সব সুন্দর সুন্দর গান আছে তা ভুলে যাব’। তাঁর মন্তব্যের ভুল বাখ্যা করা হয়েছে দাবি রশ্মিকার। তিনি বলেন, ‘শব্দগুলোকে মোচড় দেওয়া হয়েছে। কেউ পুরোটা শুনতে চায় না। আমি চারটে ইন্ডাস্ট্রিতে কাজ করি, আমি সবকিছুর জন্য কৃতজ্ঞ। জানি না মানুষজন কেন ভাবছে আমি নিজের শিকড়কে ভুলে গেছি। মানুষকে ভুল বোঝানো হচ্ছে, সেটা খুব খারাপ ব্যাপার’। ভবিষ্যতে নিজের কমিউনিকেশন স্কিলকে আরও মজবুত করবেন বলেও জানান রশ্মিকা। 

আপতত রশ্মিকার হাতে একের পর এক বলিউড প্রোজেক্ট। সিদ্ধার্থ মালহোত্রার নায়িকা হিসাবে ‘মিশন মজনু’ ছবির সঙ্গে বলিউডে পা রাখছেন রশ্মিকা। ইতিমধ্যেই প্রকাশ্যে এসেছে এই ছবির ট্রেলার। এরপর পরিচালক বিশাল ভেল এর ‘গুডবাই’ ছবিতে অমিতাভ বচ্চন, নীনা গুপ্তাদের সঙ্গে কাজ করবেন রশ্মিকা। এছাড়াও ‘অ্যানিমেল’ ছবিতে রণবীর কাপুরের বিপরীতে থাকছেন তিনি, সব মিলিয়ে এখন বলিউড রশ্মিকা-ময়। 

শীঘ্রই ‘পুষ্পা ২’-এর শ্যুটিং শুরু করবেন রশ্মিকা। একের পর এক বিতর্কে জেরবার ‘শ্রীভল্লি’র জনপ্রিয়তায় কি অল্প হলেও ভাটা পড়েছে দক্ষিণে? সময়ই এর উত্তর দেবে! যদিও নতুন উদ্যমে চার ইন্ডাস্ট্রিতে নিজের সাফল্যের ট্রেন্ড ধরে রাখতে বদ্ধপরিকর অভিনেত্রী। 

আরও পড়ুন-‘সেক্সের চাহিদা কবেই নষ্ট হয়ে গিয়েছে’,রটেছিল কুৎসা,অনুর সাথে সম্পর্ক ভাঙে সহবাস সঙ্গী

এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup

বন্ধ করুন