বাংলা নিউজ > বায়োস্কোপ > বিতর্কের মাঝেই নতুন বন্ধুর সঙ্গে পরিচয় করালেন রিয়া চক্রবর্তী! কে জানেন?

গত বছর বলিউডে অন্যতম চর্চিত নাম ছিল অভিনেত্রী রিয়া চক্রবর্তী। অভিনেতা সুশান্ত সিং রাজপুতের রহস্যমৃত্যুর পর থেকে তাঁর নাম যেন আগুনোর মতো ছড়িয়ে পড়ে চারদিকে। সুশান্ত সিং রাজপুতের রহস্যমৃত্যুর পর গত সেপ্টেম্বরে মাদককাণ্ডে গ্রেফতার হয়েছিলেন রিয়া। প্রায় একমাস জেলবন্দি থাকার পর আপতত জামিনে মুক্ত সে। 

এরই মধ্যে নতুন বন্ধু হয়েছে রিয়ার। তারা সকলেই চারপেয়ে সারমেয়। সামাজিক মাধ্যমে ভিডিয়ো পোস্ট করে সেই সকল পথকুকুরদের সঙ্গে সকলের আলাপ করালেন রিয়া। সিঁড়িতে বসে চার নতুন বন্ধুকে খাবার খাইয়ে দিচ্ছেন অভিনেত্রী। ভিডিয়ো শেষে রিয়াকে আবার বলতেও শোনা যায়, ‘কী মিষ্টি ওরা…'। ক্যাপশনে অভিনেত্রী জানিয়েছেন, কুকুর ছানাদের প্রতি তাঁর ভালবাসার কথা।

যদিও অভিনেত্রীর পোস্টে কিন্তু ট্রোলিং অব্যাহত। কেউ উল্লেখ করেছেন, সহানুভূতি পেতে চাইছেন রিয়া। আবার কারো কথায়, সবটাই লোক দেখানো করছেন তিনি।

দিন কয়েক আগেই ইতিবাচকতার কথা শোনা গেছে অভিনেত্রী রিয়া চক্রবর্তীর মুখে। গত মঙ্গলবার, ইনস্টাগ্রাম স্টোরিতে নিজের একটি সেলফি পোস্ট করেন রিয়া। সেই ছবির ক্যাপশনেও ইতিবাচকতার কথা। ছবির ক্যাপশনে অভিনেত্রী লিখেছেন, ‘জেগে ওঠ, উজ্জ্বল হও’। বিগত বছরের কালো স্মৃতি ধুয়ে মুছে দিয়ে রিয়া ফিরতে চাইছেন জীবনের স্বাভাবিক ছন্দে। বলিপাড়ায় কান পাতলেন এমনটাই শোনা যাচ্ছে।

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর নেটদুনিয়ায় ব্যাপক রোষের মুখে পড়েছেন রিয়া। দীর্ঘসময় সোশ্যাল মিডিয়া থেকে দূরে থাকার পর, কামব্যাক করেন অভিনেত্রী। সুশান্তকাণ্ডের পর নিজেকে পুরোপুরি গৃহবন্দী থেকে অবশেষে একটু একটু করে বাইরে বেরচ্ছেন রিয়া। 

অমিতাভ-ইমরান অভিনীত চেহরে ছবির সঙ্গে বলিউডে কামব্যাক করবার কথা রিয়ার। করোনার জেরে অনির্দিষ্টকালের জন্য মুক্তি পিছিয়ে গিয়েছে এই ছবির। চেহরের পোস্টার ও টিজারে জায়গা হয়নি রিয়ার। তবে ছবির ট্রেলারে কয়েক ঝলক দেখা গিয়েছে অভিযুক্ত নায়িকাকে।

 

 

বন্ধ করুন