বাংলা নিউজ > বায়োস্কোপ > বিতর্কের মাঝেই নতুন বন্ধুর সঙ্গে পরিচয় করালেন রিয়া চক্রবর্তী! কে জানেন?

বিতর্কের মাঝেই নতুন বন্ধুর সঙ্গে পরিচয় করালেন রিয়া চক্রবর্তী! কে জানেন?

রিয়া চক্রবর্তী (ছবি ইনস্টাগ্রাম)

চর্চার মাঝেই নতুন পোস্ট রিয়ার।

গত বছর বলিউডে অন্যতম চর্চিত নাম ছিল অভিনেত্রী রিয়া চক্রবর্তী। অভিনেতা সুশান্ত সিং রাজপুতের রহস্যমৃত্যুর পর থেকে তাঁর নাম যেন আগুনোর মতো ছড়িয়ে পড়ে চারদিকে। সুশান্ত সিং রাজপুতের রহস্যমৃত্যুর পর গত সেপ্টেম্বরে মাদককাণ্ডে গ্রেফতার হয়েছিলেন রিয়া। প্রায় একমাস জেলবন্দি থাকার পর আপতত জামিনে মুক্ত সে। 

এরই মধ্যে নতুন বন্ধু হয়েছে রিয়ার। তারা সকলেই চারপেয়ে সারমেয়। সামাজিক মাধ্যমে ভিডিয়ো পোস্ট করে সেই সকল পথকুকুরদের সঙ্গে সকলের আলাপ করালেন রিয়া। সিঁড়িতে বসে চার নতুন বন্ধুকে খাবার খাইয়ে দিচ্ছেন অভিনেত্রী। ভিডিয়ো শেষে রিয়াকে আবার বলতেও শোনা যায়, ‘কী মিষ্টি ওরা…'। ক্যাপশনে অভিনেত্রী জানিয়েছেন, কুকুর ছানাদের প্রতি তাঁর ভালবাসার কথা।

যদিও অভিনেত্রীর পোস্টে কিন্তু ট্রোলিং অব্যাহত। কেউ উল্লেখ করেছেন, সহানুভূতি পেতে চাইছেন রিয়া। আবার কারো কথায়, সবটাই লোক দেখানো করছেন তিনি।

দিন কয়েক আগেই ইতিবাচকতার কথা শোনা গেছে অভিনেত্রী রিয়া চক্রবর্তীর মুখে। গত মঙ্গলবার, ইনস্টাগ্রাম স্টোরিতে নিজের একটি সেলফি পোস্ট করেন রিয়া। সেই ছবির ক্যাপশনেও ইতিবাচকতার কথা। ছবির ক্যাপশনে অভিনেত্রী লিখেছেন, ‘জেগে ওঠ, উজ্জ্বল হও’। বিগত বছরের কালো স্মৃতি ধুয়ে মুছে দিয়ে রিয়া ফিরতে চাইছেন জীবনের স্বাভাবিক ছন্দে। বলিপাড়ায় কান পাতলেন এমনটাই শোনা যাচ্ছে।

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর নেটদুনিয়ায় ব্যাপক রোষের মুখে পড়েছেন রিয়া। দীর্ঘসময় সোশ্যাল মিডিয়া থেকে দূরে থাকার পর, কামব্যাক করেন অভিনেত্রী। সুশান্তকাণ্ডের পর নিজেকে পুরোপুরি গৃহবন্দী থেকে অবশেষে একটু একটু করে বাইরে বেরচ্ছেন রিয়া। 

অমিতাভ-ইমরান অভিনীত চেহরে ছবির সঙ্গে বলিউডে কামব্যাক করবার কথা রিয়ার। করোনার জেরে অনির্দিষ্টকালের জন্য মুক্তি পিছিয়ে গিয়েছে এই ছবির। চেহরের পোস্টার ও টিজারে জায়গা হয়নি রিয়ার। তবে ছবির ট্রেলারে কয়েক ঝলক দেখা গিয়েছে অভিযুক্ত নায়িকাকে।

 

 

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

ভারতের এই প্রাক্তন পেসারকে দেখে অনেক কিছু শিখেছেন, আর কী বললেন জেমস অ্যান্ডারসন কমনওয়েলথ দাবা চ্যাম্পিয়নশিপে বাংলার জয় জয়কার, সোনা জিতলেন মিত্রাভ গুহ বস্তির ভিতর আচমকা ধনকুবের বিল গেটস! বাসিন্দাদের সঙ্গে চলল কথাবার্তা, কোথায় ঘটল? এবার ভারতের সিভিলিয়ান টিম পৌঁছল মলদ্বীপে, সরবে ভারতীয় সেনা IPL-র ‘লড়াই’ ছাপিয়ে হাত মেলাল রিলায়েন্স-ডিজনি, নজরে ৭০০০০ কোটি টাকার সাম্রাজ্য বাড়ির কর্তার মৃত্যুশোকে ঘরবন্দি ২২ দিন,উদ্ধার করেও হল না শেষরক্ষা,মারা গেল ছেলে ব্যথাতা কাটাতে শাকিবদের নতুন ব্যাটিং এবং বোলিং কোচ নিযুক্ত করল বিসিবি তৃণমূলের ব্রিগেডের দিন শহরে ডার্বিতে মুখোমুখি মোহন-ইস্ট, আদৌ হবে বড় ম্যাচ? ৩৭ বছরে পা দিলেন হেজেল, স্ত্রীর জন্মদিনে বিশেষ শুভেচ্ছা জানিয়ে কী করলেন যুবরাজ ২৫ কেজি ওজন কমেছে, জেলে পড়ে গিয়ে ফেটেছে মাথা, আদালতে জানালেন বালুর আইনজীবী

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.