বাংলা নিউজ > বায়োস্কোপ > কোন পার্টিতে যোগ দিচ্ছেন ঋতাভরী? উত্তর দিলেন নায়িকা
ঋতাভরী চক্রবর্তী
ঋতাভরী চক্রবর্তী

কোন পার্টিতে যোগ দিচ্ছেন ঋতাভরী? উত্তর দিলেন নায়িকা

  • অভিনেত্রী জানিয়েছেন, 'ভোট দিতে ভুলবেন না'।

একুশের বিধানসভা ভোটের আগেই সরগরম রাজ্য-রাজনীতি। তেমনি টলি পাড়াতেও চলছে রাজনীতিতে যোগদান এবং দলবদলের পালা। এরই মাঝে রাজনীতিতে যোগদানের জল্পনাকে উস্কে নিজের সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও পোস্ট করেন অভিনেত্রী ঋতাভরী চক্রবর্তী।

ইতিমধ্যেই টলি পাড়া থেকে গেরুয়া শিবিরে যোগদান করেছে হিরণ চট্টোপাধ্যায়, রুদ্রনীল ঘোষ, পায়েল সরকার, মিঠুন চক্রবর্তী, যশ দাশগুপ্ত, পাপিয়া অধিকারী, সৌমিলি বিশ্বাস, বনি সেনগুপ্ত এবং শ্রাবন্তি চট্টোপাধ্যায় প্রমুখ। অন্যদিকে, তৃণমূলে যোগদান করেছে রাজ চক্রবর্তী, কাঞ্চন মল্লিক, সায়নী ঘোষ, জুন মালিয়া, মানালি দে, সায়ন্তিকা, কৌশানি সহ অন্যান্যরা। এই পরিস্থিতিতে অভিনেত্রী ঋতাভরী চক্রবর্তী কোন ফুলে ঝাঁপাবেন এমনই নানা প্রশ্ন ঘুরপাক খাচ্ছে অনুরগাীদের মনে।

রাজনীতিতে যোগ সম্পর্কে সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে একটি মজাদার ভিডিয়ো পোস্ট করেন ঋতাভরী। সেখানেই খানিকটা ব্যাঙ্গ করেই তাঁকে বলতে শোনা যায়, ‘ঘোষণা, ঘোষণা, ঘোষণা, ঘোষণা। ঘষিনি, ঘষছি না, ঘষব না’। ভিডিয়োর ক্যাপশনে তিনি জানিয়েছেন, ‘একমাত্র ভ্যাকসিন পার্টিতেই আমি যোগ দিতে চলেছি’। পাশাপাশি এও জানিয়েছেন, 'ভোট দিতে ভুলবেন না'। নিতান্তই মজার ছলে ভিডিয়োটি পোস্ট করেছেন তিনি তা বোঝাই যাচ্ছে।

২০০৯ সালে ‘ওগো বধূ সুন্দরী’ টেলিভিশন ধারাবাহিক দিয়ে অভিনয় জগতে পথ চলা শুরু করেন ঋতাভরী। এরপর একাধিক টলিউড ও বলিউড সিনেমা, শর্ট ফিল্ম, গানের অ্যালবামে দেখা গেছে ঋতাভরীর মুখ। পাশাপাশি নিজের গলায় গানও করেছেন অভিনেত্রী, মুক্তি পেয়েছে তাঁর সিঙ্গেলস। বক্স অফিসে নায়িকার শেষ ছবি ‘ব্রহ্মা জানেন গোপন কম্মটি’ প্রশংসা কুড়িয়েছে। ফিল্ম ফেস্টিভ্যাল গুলিতেও ভালো সাড়া ফেলেছে মহিলা পুরোহিতের কাহিনি নির্ভর এই ছবি। 

সদ্যই হাসপাতালে ভর্তি হয়েছি্লেন নায়িকা। সেখানে তাঁর পাইলসের সফল অপারেশনও হয়েছে। আপতত পুরোপুরি সুস্থ ঋতাভরী। 

বন্ধ করুন