বাংলা নিউজ > বায়োস্কোপ > কবে বিয়ে করছেন ঋতাভরী চক্রবর্তী! রহস্য ফাঁস করলেন স্বয়ং অভিনেত্রী!
ঋতাভরী চক্রবর্তী (ফাইল ছবি, ইনস্টাগ্রাম ritabhari_chakraborty)
ঋতাভরী চক্রবর্তী (ফাইল ছবি, ইনস্টাগ্রাম ritabhari_chakraborty)

কবে বিয়ে করছেন ঋতাভরী চক্রবর্তী! রহস্য ফাঁস করলেন স্বয়ং অভিনেত্রী!

  • খুব শীঘ্রই তাঁর প্রোডাকশন হাউস থেকে হিন্দি এবং বাংলা দুই ভাষাতে তাঁর গান মুক্তি পেতে চলেছে।

কলকাতা : কবে বিয়ে করছেন অভিনেত্রী ঋতাভরী চক্রবর্তী! সেই প্রশ্নই এখন ভক্তদের মনে। সব জল্পনার অবসান ঘটিয়ে অবশেষে সেই প্রশ্নের উত্তর নিজের দিলেন অভিনেত্রী। বুধবার সকালে ইনস্টাগ্রাম লাইভে এসেছিলেন ঋতাভরী চক্রবর্তী। সেখানের নানা প্রশ্নের মধ্যে ভক্তরা প্রশ্ন করেন, কবে বিয়ে করছেন তিনি? সেই উত্তরও দেন অভিনেত্রী। বলেন, ‘সেটা তো এখন বলা যাবে না’। অর্থাৎ পুরুষ হৃদয়ে ঝড় তোলা ঋতাভরী বিয়ের পিঁড়িতে কবে বসছেন, তা নিয়ে সাসপেন্সই বজায় রাখলেন তিনি!

লাইভে নানা প্রশ্নের উত্তর দিতে দেখা যায় অভিনেত্রীকে। প্রিয় খাবার থেকে পছন্দের জিনিস - একে একে প্রায় সবার প্রশ্নেরই উত্তর দেন তিনি। যাদবপুর বিশ্ববিদ্যালয় থেকে ইতিহাসে স্নাতক হওয়ার পর লস অ্যাঞ্জেলেসের ক্যালিফোর্নিয়া বিশ্ববিদ্যালয়ে পড়াশোনো করছেন তিনি। উত্তর দেন নিজের আসন্ন প্রোজেক্ট সম্পর্কেও। খুব শীঘ্রই তাঁর প্রোডাকশন হাউস থেকে হিন্দি এবং বাংলা দুই ভাষায় তাঁর গান মুক্তি পাবে। 

প্রসঙ্গত, এবার অভিনেত্রী-প্রযোজক ঋতাভরী চক্রবর্তী ধরা দেবেন অন্য ভূমিকায়। গানের দুনিয়ায় পা রাখছেন এই বঙ্গতনয়া। এর আগে বহু মিউজিক ভিডিয়োতেও দেখা মিলেছে ঋতাভরীর। তবে প্রথমবার নিজের লিপে গানও গাইছেন তিনি। এখানেই চমকের শেষ নয়, সেই গানটি লিখেছেনও স্বয়ং নায়িকা।

হিন্দি এবং বাংলা দুই ভাষাতে তৈরি হয়েছে এই গান। ইতিমধ্যেই গানের মিউজিক ভিডিয়োর শ্যুটিংও সেরে ফেলেছেন অভিনেত্রী। ঋতাভরীর সঙ্গে এই গানের মিউজিক ভিডিয়োয় দেখা মিলবে পাভেল গুলাটির।

বন্ধ করুন