বাংলা নিউজ > বায়োস্কোপ > নতুন সফর শুরু করছেন ঋতাভরী, সঙ্গী ‘থাপ্পড়’ তারকা পাভেল গুলাটি
এবার গায়িকার ভূমিকায় ঋতাভরী
এবার গায়িকার ভূমিকায় ঋতাভরী

নতুন সফর শুরু করছেন ঋতাভরী, সঙ্গী ‘থাপ্পড়’ তারকা পাভেল গুলাটি

  • ‘ওরে মন’-এর পর নতুন মিউজিক ভিডিয়ো নিয়ে হাজির হচ্ছেন ঋতাভরী, এবার গান গাইতেও শোনা যাবে এই বঙ্গতনয়াকে। 

এবার অভিনেত্রী-প্রযোজক ঋতাভরী চক্রবর্তী ধরা দেবেন অন্য ভূমিকায়। গানের দুনিয়ায় পা রাখছেন এই বঙ্গতনয়া। এর আগে বহু মিউজিক ভিডিয়োতেও দেখা মিলেছে ঋতাভরীর। তবে প্রথমবার নিজের লিপে গানও গাইছেন তিনি। এখানেই চমকের শেষ নয়, সেই গানটি লিখেছেনও স্বয়ং নায়িকা।

হিন্দি এবং বাংলা দুই ভাষাতে তৈরি হয়েছে এই গান। ইতিমধ্যেই গানের মিউজিক ভিডিয়োর শ্যুটিংও সেরে ফেলেছেন অভিনেত্রী। তাঁর কথায় ‘রঙ্গি সারি গুলাবি’ গানের কিছু অংশ নিজের লেখা গানের মধ্যে জুড়েছেন তিনি। সেই অংশে গলা দিয়েছেন বলিউডের জনপ্রিয় শিল্পী স্বানন্দ কিরকিরে। 

ঋতাভরীর সঙ্গে এই গানের মিউজিক ভিডিয়োয় দেখা মিলবে পাভেল গুলাটি। বাংলায় প্রথম কাজ করছেন পাভেল। ‘থাপ্পর’ ছবিতে তাপসী পান্নুর বিপরীতে কাজ করে এখন চর্চার কেন্দ্রবিন্দুতে পাভেল গুলাটি। বাংলায় প্রথম কাজ করা নিয়ে অভিনেতা নিজে খুব উচ্ছ্বসিত। শ্যুট করতে কলকাতায় এসেছিলেন মাত্র একদিনের জন্য, তাই বাংলাকে খুব কাছ থেকে জানা হল না, আফসোস তাঁর। 

এর আগে ঋতাভরী নিজের প্রযোজনায় তৈরি করেছিলেন ‘ওরে মন’ মিউজিক ভিডিয়ো,যেখানে জাতীয় পুরস্কার জয়ী অভিনেতা আয়ুষ্মান খুরানার সঙ্গে দেখা মিলেছিল তাঁর। সোশ্যাল মিডিয়ায় এই গান ব্যাপক জনপ্রিয় আজও। নিজের স্কুলকে শ্রদ্ধার্ঘ জানিয়েছে ‘দেখেছি রুপসাগরে’ গানটি গেয়েছেন ঋতাভরী চক্রবর্তী। তাই শ্যুটিংয়ের লোকেশন হিসেবে নিজের ছোটবেলার স্কুল সল্টলেকে হরিয়ানা বিদ্যামন্দিরকে বেছে নিয়েছেন নায়িকা। নিজের লেখা গান, নিজের গলায় গেয়ে অনুরাগীদের চমকে দিতে তৈরি ঋতাভরী।

বক্স অফিসে নায়িকার শেষ রিলিজ ছিল ‘ব্রহ্মাজানেন গোপন কম্মটি’। এই সিনেমায় মহিলা পুরোহিতের ভূমিকায় দেখা মিলেছে তাঁর। অন্যটিকে ওটিটি প্ল্যাটফর্মে মুক্তি পাওয়া পরমব্রত চট্টোপাধ্যায়ের ছবি ‘তিতি কাকা’কেও সাংবাদিকের ভূমিকায় নজর কেড়েছেন তিনি। আপতত নায়িকা ব্যস্ত এফআইআর ছবির শ্যুটিংয়ে। যেখানে অঙ্কুশের সঙ্গে স্ক্রিন শেয়ার করছেন ঋতাভরী চক্রবর্তী।

বন্ধ করুন