বাংলা নিউজ > বায়োস্কোপ > কোন ‘কম্মটি’ জানেন না ঋতাভরী! নয়া সফরে ফিরিয়ে দিলেন পুরনো দিনের স্মৃতি
ঋতাভরী চক্রবর্তী 
ঋতাভরী চক্রবর্তী 

কোন ‘কম্মটি’ জানেন না ঋতাভরী! নয়া সফরে ফিরিয়ে দিলেন পুরনো দিনের স্মৃতি

  • নয়া সফরের শুরুতেই বাজিমাত।

‘ইন্ডিয়ান প্যানোরামা ২০২০’-র তালিকায় স্থান করে নিল ‘ব্রহ্মা জানেন গোপন কম্মটি’। গত ৬ মার্চ মুক্তি পেয়েছিল উইনডোজ প্রোডাকশন হাউজের এই ছবি। শিবপ্রসাদ মুখোপাধ্যায়-নন্দিতা রায়ের ঘরানার ছবি 'ব্রহ্মা জানেন গোপন কম্মটি'-তে শবরীর চরিত্র এঁকেছিলেন পরিচালক অরিত্র মুখোপাধ্যায়।

ছবির পরিচালক অরিত্র মুখোপাধ্যায়। ছবির উপস্থাপক নন্দিতা রায়। ছবিতে শবরীর চরিত্রে অভিনয় করেছিলেন ঋতাভরী চক্রবর্তী। সিনেমায় মহিলা পুরোহিতের ভূমিকায় দেখা মিলেছে তাঁর। যে দু’টি বাংলা ছবি ‘ইন্ডিয়ান প্যানোরামা ২০২০’-র তালিকায় জায়গা করে নিয়েছে, প্রথমটি শুভ্রজিৎ মিত্রের ‘অভিযাত্রিক’ ও দ্বিতীয়টি উইন্ডোজ প্রোডাকশন হাউসের ‘ব্রহ্মা জানেন গোপন কম্মটি’।

অন্যদিকে, আজ (২০ ডিসেম্বর) মুক্তি পেল অভিনেত্রী ঋতাভরী চক্রবর্তীর প্রথম সিঙ্গল 'রূপসাগরে'। এবার অভিনেত্রী-প্রযোজক ঋতাভরী চক্রবর্তী ধরা দিয়েছেন অন্য ভূমিকায়। গানের দুনিয়ায় পা রাখলেন এই বঙ্গতনয়া। এটি শুধুমাত্র ঋতাভরীর গানের জগতে আগমন তাই নয়, তাঁর শৈশব বেলার সঙ্গে ওতোপ্রতোভাবে জড়িয়ে রয়েছে এই গান।হরিয়ানা বিদ্যামন্দির স্কুলে ছোটবেলায় পড়াশোনা করেছিলেন তিনি। সেই স্মৃতি তুলে ধরেছেন নিজের গানের মাধ্যমে।

বন্ধ করুন