বাংলা নিউজ > বায়োস্কোপ > ১১ বছর আগে হারিয়েছেন, বাবার উদ্দেশে খোলা চিঠি ঋতুপর্ণা সেনগুপ্তর
বাবর সঙ্গে ঋতুপর্ণা (সৌজন্যে ইনস্টাগ্রাম)
বাবর সঙ্গে ঋতুপর্ণা (সৌজন্যে ইনস্টাগ্রাম)

১১ বছর আগে হারিয়েছেন, বাবার উদ্দেশে খোলা চিঠি ঋতুপর্ণা সেনগুপ্তর

  • বাবার মৃত্যুবার্ষিকীকে আবেগঘন ঋতুপর্ণা সেনগুপ্ত।

১১ বছর আগে আজকের দিনেই বাবাকে হারিয়েছেন অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত। 'বাবা' মানেই মেয়েদের কাছে অন্যরকম এক আদরের স্থান। ভালবাসার জায়গা। বাবার বিকল্পও কিছু হয়না। বাবার মৃত্যুবার্ষিকীতে সামাজিক মাধ্যমে বাবাকে খোলা চিঠি লিখলেন ঋতুপর্ণা।

বাবার সঙ্গে একটি ছবি শেয়ার করেছেন ‘টলি কুইন'। চিঠিতে উজাড় করে দিয়েছেন নিজের মনের কথা। আজও তিনি বাবাকে মিস করেন। প্রতিটা অক্ষরে উঠে এসেছে সেই কথা। অভিনেত্রী লেখেন, তিনি বাবার খিল খিল করে হাসির শব্দ এখনও শুনতে পান.. সবকিছুতে বাবাকে খুঁজে পান তিনি.. যদিও আগের মতো এখন ফোন কল আসাটা বন্ধ তাঁর কাছে। বাবা ফোন করলে নিজের গুরুত্ব তাঁর কাছে অনুভূতি পারতেন অভিনেত্রী। কানে বাজে তাঁর বাবার হাসির শব্দ। জীবনে অনেক কিছুর উপদেশ তাঁকে দিতেন বাবা। মিস করেন বাবাকে সেকথা জানাতে ভোলেননি নায়িকা।

আপতত ‘অন্তর্দৃষ্টি’ ছবির শ্যুটিংয়ে ব্যস্ত ঋতুপর্ণা সেনগুপ্ত। স্প্যানিশ ছবি ‘জুলিয়াস আইস’-এর বাংলা রিমেক ‘অন্তর্দৃষ্টি’। কবীর লালের পরিচালনায় সাইকোথ্রিলার। ঋতুপর্ণার সঙ্গে অভিনয় করছেন টেলিভিশনের হার্টথ্রব নায়ক শন বন্দ্যোপাধ্যায়। অভিনেতা ইন্দ্রজিৎ চক্রবর্তীকে ছবিতে গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাবে। একসঙ্গে বাংলা, মারাঠি, তামিল, কন্নড় চারটি ভাষায় তৈরি হচ্ছে এই ছবি।

 

বন্ধ করুন