বাংলা নিউজ > বায়োস্কোপ > Rahul-Riya: কংগ্রেসের র‌্যালিতে রিয়া সেন, মা তৃণমূল আর মেয়ে রাহুল গান্ধির দলে যোগ দিল?

Rahul-Riya: কংগ্রেসের র‌্যালিতে রিয়া সেন, মা তৃণমূল আর মেয়ে রাহুল গান্ধির দলে যোগ দিল?

কংগ্রেসের ভারত জোড়ো যাত্রায় রিয়া আর রাহুল। 

ভারত জোড়ো যাত্রায় মহারাষ্ট্রে রাহুল গান্ধীর সঙ্গে পা মেলালেন অভিনেত্রী রিয়া সেন। দেখুন ছবি।

কংগ্রেসের নেতা রাহুল গান্ধীর সঙ্গে দেখা মিলল বাংলার মেয়ে রিয়া সেনের। আপাতত ভারত জোড়ো যাত্রা চলছে রাহুলের। আর মহারাষ্ট্রে বৃহস্পতিবার তাঁর সঙ্গেই পা মেলালেন সুচিত্রা সেনের নাতনি। সেই ছবি আর ভিডিয়ো আপাতত তুমুল ভাইরাল সোশ্যাল মিডিয়ায়।

এর আগে কংগ্রেসের রাহুলকে সমর্থন জানিয়েছেন পূজা ভাট। হায়দরাবাদে সোনিয়া-পুত্রে সঙ্গে হেঁটেওছিলেন। এবার সেই তালিকায় নাম লেখালেন রিয়াও।

এদিকে রিয়ার মা মুনমুন সেন কিন্তু তৃণমূল কংগ্রেসের প্রাক্তন বিধায়ক। মাঝে কিছু বছর সক্রিয় রাজনীতি করেছিলেন। এবার প্রশ্ন উঠছে মা-মেয়ে কি তাহলে আলাদা দলের হয়ে কাজ করবেন? ডার্ক ব্লু জিন্সের সঙ্গে পিচ রঙের শর্ট কুর্তা-টপ পরেছিলেন রিয়া। খোলা চুল। চোখে সানগ্লাশ। নিসন্দেহে মহারাষ্ট্রে চলা ভারত জোড়ো যাত্রার গ্ল্যামার কোশেন্ট কয়েকগুণ বাড়িয়ে তুলেছিলেন এই সুন্দরী। দেখুন ছবিগুলি-

রিয়া আর রাহুল একসঙ্গে। 
রিয়া আর রাহুল একসঙ্গে। 

রিয়া সেন টলিউডের পাশাপাশি বলিউড ইন্ডাস্ট্রিরও পরিচিত মুখ। মাত্র পাঁচ বছর বয়সেই হয় অভিনয়ে হাতেখড়ি। রাগিনি এমএমএস, পতি পত্নী অর ও, অন্তরদহন দ্য বং কানেকশনের মতো ছবিতে কাজ করেছেন। বাংলা আর হিন্দির পাশাপাশি তামিল, তেলেগু ছবিতেও অভিনয় করেছেন। সোশ্যাল মিডিয়াতেও খুব অ্যাক্টিভ। বোল্ড লুকে ছবি দিয়ে বুকে কাঁপন ধরান অনুরাগীদের। এ

এদিকে, ভারত জোড়ো যাত্রা চলছে ৬৬ দিন ধরে। শুরু থেকেই গোটা বিষয়টার নেতৃত্ব দিচ্ছেন প্রাক্তন কংগ্রেস সভাপতি। তামিলনাড়ু, কেরল, অন্ধ্রপ্রদেশ, তেলেঙ্গানা হয় রাহুলের যাত্রা প্রবেশ করেছে এবার মহারাষ্ট্রে। অর্ধেক পথ অতিক্রান্ত। তবে আগামী আরও প্রায় ৩ মাস এই যাত্রা চলার কথা। 

 

 

 

 

বন্ধ করুন