বাংলা নিউজ > বায়োস্কোপ > দেবের ‘বিশেষ বান্ধবী’ রুক্মিণী মৈত্রের ‘ফেভারিট’ কে জানেন? দেখুন ভিডিয়ো
রুক্মিণী মৈত্র। (ছবি-ইনস্টাগ্রাম)
রুক্মিণী মৈত্র। (ছবি-ইনস্টাগ্রাম)

দেবের ‘বিশেষ বান্ধবী’ রুক্মিণী মৈত্রের ‘ফেভারিট’ কে জানেন? দেখুন ভিডিয়ো

  • আপাতত কাজ বন্ধ থাকায় পরিবারের সঙ্গে কোয়ালিটি টাইম কাটিয়ে মন ভাল রাখছেন রুক্মিণী। সঙ্গে নানা ফোটো ও ভিডিয়ো শেয়ার করছেন ইনস্টায়।

লকডাউনে ঘরবন্ধি রুক্মিণী মৈত্র। কিছুদিন আগে করোনা থেকে সেরে উঠেছেন। সেসময় ছবির কাজে মুম্বইতে ছিলেন তিনি। তারপর সেরে উঠে পরিবারের কাছে ফিরে যেন হাফ ছেড়ে বেঁচেছেন। সোশ্যাল মিডিয়ায় প্রায়ই মজার ছবি ও ভিডিয়ো শেয়ার করে থাকেন অভিনেত্রী। এবার পরিবারের ‘ফেভারিট’ সদস্যের সঙ্গে তোলা একটি ভিডিয়ো শেয়ার করলেন অভিনেত্রী। যা মন কেড়েছে নেট নাগরিকদের। অভিনেত্রীর মিষ্টি আবেগ মন ছুঁয়েছে তাঁর অনুরাগীদের। 

নিজেকে ভাল রাখতে বর্তমানে তাঁর সঙ্গী আমাইরা। আমাইরা রুক্মিণীর দাদার মেয়ে। তিনি ও দেব প্রায়ই ফ্রেমবন্দি হন পরিবারের এই খুদে সদস্যর সঙ্গে। রুক্মিনীর দাদা কর্মসূত্রে দিল্লিতে থাকেন। তবে তিনিও বর্তমানে কলকাতায় আছেন। আর তাই জমে উঠেছে পিসি-ভাইঝির ‘মি টাইম’। ভিডিয়ো শেয়ার করে ক্যাপশনে তিনি লিখেছেন ‘অন পপুলার ডিমান্ড’। অর্থাৎ রুক্মিণী-আমাইরার জুটি নেটিজেনদের মধ্যেও বেশ জনপ্রিয়।

করোনা থেকে সেরে উঠে কলকাতা আসার পর ET Times-কে দেওয়া সাক্ষাৎকারে রুক্মিণী জানিয়েছিলেন, ‘হাসপাতালে থাকার সময়ে একটা পয়েন্টে মনে হচ্ছিল আর বোধহয় পারব না। বুক ফেটে কান্না আসত। মনে হতে শুরু করেছিল, পারব তো বেঁচে ফিরতে!’ সঙ্গে অকপটে জানিয়েছিলেন দেবকে মিস করার কথা। বলেছিলেন, ‘মনে হত যেন কতদিন হয়ে গিয়েছে ওর মুখটা দেখিনি’। শোনা যাচ্ছে, খুব শীগ্রই দেবের সঙ্গে সাত পাকে বাধা পড়বেন তিনি। 

প্রসঙ্গত, খুব শীঘ্রই অভিনেতা বিদ্যুৎ জামওয়ালের বিপরীতে ‘সনক’ ছবি দিয়েই বলিউডে পা রাখতে চলেছেন তিনি। টলিউডেও বেশ জনপ্রিয় দেব-রুক্মিণীর জুটি। আবীর চট্টোপাধ্যায়ের সঙ্গে অভিনেত্রী কাজ করেছেন ‘সুইৎজারল্যান্ড’ ছবিতে।

বন্ধ করুন