বাংলা নিউজ > বায়োস্কোপ > বিয়ের পর একসঙ্গে ৭ বছর কাটানোর অভিজ্ঞতা কেমন? ফাঁস করলেন সৈরিতি
সৈরিতি বন্দ্যোপাধ্যায় এবং রোহিত কুমার ঝা
সৈরিতি বন্দ্যোপাধ্যায় এবং রোহিত কুমার ঝা

বিয়ের পর একসঙ্গে ৭ বছর কাটানোর অভিজ্ঞতা কেমন? ফাঁস করলেন সৈরিতি

  • ৭ বছরের বিবাহিত জীবনে এক নতুন মানুষের প্রবেশ ঘটেছে, জানালো সৈরিতি এবং রোহিত।

দেখতে দেখতে বিয়ের পর ৭ বছর একসঙ্গে কাটিয়ে ফেলেছেন অভিনেত্রী সৈরিতি বন্দ্যোপাধ্যায় এবং রোহিত কুমার ঝা। সদ্যই দিদি নং ১-এ এসেছিলেন এই জুটি। দিদির সঙ্গে আড্ডায় পুরনো দিনে ফিরে গেলেন সৈরিতি। কীভাবে রোহিতের সঙ্গে প্রেম? জানালেন নায়িকা।

কেরিয়ারের শুরুতে প্রথম দিকে মডেলিং করতেন তিনি। সেই সময় মডেল কো-অর্ডিনেটর ছিলেন রোহিত কুমার ঝা। সেই সূত্রে দুজনের আলাপ। দুইজনেই পুরনো সম্পর্কের বিচ্ছেদের মধ্যে দিয়ে যাচ্ছিলেন। তাই প্রথম দেখাতেই দুজনে একে অপরের মধ্যে কিছু মিল খুঁজে পান। এরপরই ধীরে ধীরে আলাপ-পরিচয়-বোঝাপড়া। 

অভিনেত্রী জানিয়েছেন, ২০১৪-তে তাঁর কেরিয়ারের শুরু, আর সেই বছরই তাঁর বিয়ে হয়ে যায়। আসলে প্রথমে তাঁর বিয়ে ঠিক হয়েছিল। এরপর তিনি হাতে প্রোজেক্ট পেয়েছিলেন। তবে তাঁদের বিয়ে নিয়ে নাকি দুই পরিবারের মধ্যে প্রথমে সংশয় বেঁধেছিল। রোহিতের মা ভেবেছিলেন, বাঙালি মেয়ে তার ওপর অভিনেত্রী, পরিবারে এসে সংসার করতে পারবে কিনা। রোহিতকে তাঁর পরিবার বুঝিয়ে সুঝিয়ে বিহারে গ্রামের বাড়িতে নিয়ে গিয়ে ঘরে আটকে রেখেছিল। কলকাতায় ফিরতে দেবেনা এমন পরিস্থিতি তৈরি হয়। যদিও রোহিত অনেক বলে-পরিবারকে বুঝিয়ে কলকাতায় ফিরে আসেন।

এরপরই নানা পরিস্থিতির মধ্যে দিয়ে রোহিত পরিবারকে মানিয়ে সৈরিতির হাত ধরেন। কারণ হিসেবে তিনি জানিয়েছেন, তাঁর বিশ্বাস ছিল সৈরিতির ওপর। এরপর দুই বাড়ির কথোপকথন হয়ে তাঁদের বিয়ে হয়। 

এখন সৈরিতি-রোহিতের কোল আলো করে এসেছে ফুটফুটে একটি মেয়ে। ১০ মাস বয়স তাঁর। মা হওয়ার অনুভূতি নিয়ে অভিনেত্রী জানিয়েছেন, তাঁর জীবনটা পুরো বদলে গেছে মেয়ে আসার পর। তিনি নিজের কখনো ধারণা করতে পারেননি কীভাবে সব সমলাবেন। তবে মেয়ের ভালবায়াস অভিনেত্রী এখন দায়িত্ববান মা হয়ে উঠেছেন। 

 

বন্ধ করুন