বাংলা নিউজ > বায়োস্কোপ > Sanchari Mondal: গাঁটছড়া থেকে আমচকাই সরে দাঁড়ালেন জনপ্রিয় অভিনেত্রী! আর দেখা যাবে না তাঁকে?
গাঁটছড়ার একটি দৃশ্য

Sanchari Mondal: গাঁটছড়া থেকে আমচকাই সরে দাঁড়ালেন জনপ্রিয় অভিনেত্রী! আর দেখা যাবে না তাঁকে?

  • ‘গাঁটছড়া’ থেকে আচমকাই গায়েব কিয়ারা। কেন রাহুলের বোনকে আর দেখা যাচ্ছে না? কী বললেন অভিনেত্রী সঞ্চারী মণ্ডল। 

অল্প কয়েকদিনের মধ্যেই দর্শক মনে পাকা জায়গা করে নিয়েছেন খড়ি-ঋদ্ধিরা। এই মুহূর্তে স্টার জলসার অন্যতম জনপ্রিয় ধারাবাহিক ‘গাঁটছড়া’। গত সপ্তাহে বেঙ্গল টপার হতে ব্যর্থ হলেও দ্বিতীয় স্থান ধরে রেখেছে শোলাঙ্কি রায়, গৌরব চট্টোপাধ্যায় অভিনীত এই সিরিয়াল। ‘গাঁটছড়া’র প্রতিটি চরিত্রই ব্যাপক জনপ্রিয়। এই সিরিয়াল দর্শকদের আরও কাছে পৌঁছে দিয়েছে শোলাঙ্কি,গৌরব, অনিন্দ্য, শ্রীমাদের। তবে গত কয়েকদিন ধরেই 'গাঁটছড়া'য় দেখা যাচ্ছে না এক জনপ্রিয় টেলি অভিনেত্রীকে। ‘গাঁটছড়া’ শুরু হওয়ার পর প্রতিদিনই ‘গাঁটছড়া’য় দেখা যেত কিয়ারাকে। যে ভূমিকায় অভিনয় করছিলেন সঞ্চারী মণ্ডল। তবে আপতত সিরিয়ালে শুধু সঞ্চারী কেন, কিয়ারা চরিত্রটিকেই আর দেখতে পাওয়া যাচ্ছে না।

স্বভাবতই ফ্যানেদের মনে প্রশ্ন, তবে কি ‘গাঁটছড়া’ থেকে সরে দাঁড়ালেন সঞ্চারী? নাকি কিয়ারা চরিত্রটি বাদ পড়েছে গল্পের ট্র্যাক থেকে? এই ব্যাপারে এক সংবাদ মাধ্যমের তরফে জানতে চাওয়া হলে কোনও জবাব দেননি সঞ্চারী। তবে কাজের জগত ভুলে আপতত ছুটির মুডে অভিনেত্রী। কখনও পাহাড়ের কোলে, কখনও জঙ্গলের সুবজের মাঝে স্বামীর হাত ধরে হারিয়ে যাচ্ছেন তিনি। সোশ্যাল মিডিয়ায় সেই সব ঝলক উঠে আসছে।

সঞ্চারী ‘গাঁটছড়া’ থেকে ব্রেক নিলেও তাঁর স্বামী সঙ্গীত কিন্তু জোরকদমে কাজ সারছেন ‘ইস্মার্ট জোড়ি’র। জিত সঞ্চালিত এই রিয়ালিটি শো পরিচালনার দায়িত্বে রয়েছেন সঙ্গীত। ‘জয়ী’ খ্যাত সঞ্চারীর সঙ্গে কাজের সূত্রেই আলাপ সঙ্গীতের। ২০১৮ সালে বাগদান সেরেছিলেন দুজনে, পরে ২০২১-এর ফেব্রুয়ারিতে সাত পাক ঘুরে বিয়ের পর্ব সারেন।

রাহুলের বোন কি ফিরবে ‘গাঁটছড়া’য়? সেই চরিত্রে কি সঞ্চারী থাকবেন নাকি অন্য কেউ? সেই জবাব পেতে আপাতত একটু অপেক্ষা করতে হবে। 

বন্ধ করুন