বাংলা নিউজ > বায়োস্কোপ > বিয়ের পিঁড়িতে বসলেন সায়ন্তনী ঘোষ, শেয়ার করলেন 'মিস থেকে মিসেস' হওয়ার ছবি

বিয়ের পিঁড়িতে বসলেন সায়ন্তনী ঘোষ, শেয়ার করলেন 'মিস থেকে মিসেস' হওয়ার ছবি

অনুরাগ তিওয়ারির সঙ্গেই সাত পাকে বাঁধা পড়লেন অভিনেত্রী সায়ন্তনী ঘোষ। (ছবি সৌজন্যে - ইনস্টাগ্রাম)

দীর্ঘদিনের প্রেম অনুরাগ তিওয়ারির সঙ্গেই সাত পাকে বাঁধা পড়লেন অভিনেত্রী সায়ন্তনী ঘোষ।ইনস্টাগ্রামে 'মিস থেকে মিসেস' হওয়ার সেই মুহূর্তের ছবি নিজের ফলোয়ার্সদের সঙ্গে ভাগ করে নিলেন তিনি।

দীর্ঘদিনের প্রেম অনুরাগ তিওয়ারির সঙ্গেই সাত পাকে বাঁধা পড়লেন অভিনেত্রী সায়ন্তনী ঘোষ। পেশায় ফিটনেস ট্রেনার অনুরাগ, কলকাতায় বিয়ের পর অনুরাগের শহর জয়পুরে হবে দুজনের রিসেপশন। সায়ন্তনী নিজেই জানিয়েছেন খুব কাছের বন্ধু এবং দুই পরিবারের উপস্থিতিতেই বিয়ের পর্ব সারলেন তাঁরা। কোনও জমকালো অনুষ্ঠান নয়, ছিমছাম আয়োজনের মধ্যে দিয়েই নিজেদের আট বছরের প্রেম সম্পর্ককে সামাজিক স্বীকৃতি দিলেন এই জুটি। ইনস্টাগ্রামে 'মিস থেকে মিসেস' হওয়ার সেই মুহূর্তের ছবি নিজের ফলোয়ার্সদের সঙ্গে ভাগ করে নিলেন 'নাগিন' ধারাবাহিক খ্যাত এই জনপ্রিয় বঙ্গ সুন্দরী।

তা কেন ছোট্ট, সাধারণ, ছিমছাম করে বিয়ে সারলেন সায়ন্তনী? জবাবটাও আগেভাগেই দিয়ে রেখেছিলেন তিনি, 'আসলে অনুরাগ আর আমার সম্পর্কের সফরটাও এই রকমই। আমি কিন্তু আমার বিয়েটা চুটিয়ে এনজয় করতে চাই, ওই বিয়ের চাপটা নিতে চাই না!’। অগত্যা...

বিয়েতে লেহেঙ্গা নয় লাল বেনারসী শাড়িতেই সেজে উঠেছেন সায়ন্তনী। গত বছরই প্রয়াত হয়েছেন তাঁর দিদিমা, তাঁর স্মৃতি আগলে বিয়ের অনুষ্ঠানে দিদিমার দেওয়া একটি শাড়ি পরবেন বলে জানিয়েছিলেন অভিনেত্রী। আরও জানিয়েছিলেন, তাঁর বিয়ের মেনুতে আর কিছু থাকুক বা না থাকুক দুটো জিনিস অবশ্যই থাকছে, পান আর আইসক্রিম। অভিনেত্রীর কথায়, ছোট থেকেই বিয়ে বাড়িতে গেলে এই দুটি পদই ছিল তাঁর সবচেয়ে পছন্দের। নিজের বিয়েতেও সেটাই জমিয়ে খেতে চান তিনি।

প্রসঙ্গত, প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের লিডিং লেডি হিসাবে বেশ কিছু বাংলা ছবিতে অভিনয় করেছেন সায়ন্তনী। ‘স্বপ্ন’, ‘রাজু আঙ্কেল’, ‘সংঘর্ষ’, 'নায়ক' সায়ন্তনী অভিনীত চর্চিত বাংলা ছবি। অন্যদিকে, 'নাগিন' ছাড়াও 'নামকরণ’, ‘সঞ্জীবনী’,‘নাগিন’ সহ একাধিক হিন্দি সিরিয়ালে অভিনয় করেছেন সায়ন্তনী ঘোষ। এই মুহূর্তে 'তেরা ইয়ার হু মেয়' ধারাবাহিকে দেখা যাচ্ছে প্রসঙ্গত, সায়ন্তনী ও অনুরাগের বিয়ের ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট হতেই এই নবদম্পতিকে ভালোবাসা ও শুভেচ্ছাবার্তায় ভরিয়ে দিয়েছেন নেটিজেনরা।সায়ন্তনীকে।

বায়োস্কোপ খবর

Latest News

২১ জুন পর্যন্ত মোতায়েন থাকবে বাহিনী, ভোট পরবর্তী হিংসায় নির্দেশ হাইকোর্টের কথার খেলাপ স্টিম্যাচের, পদত্যাগ করছেন না! সরাতে গেলে ক্ষতিপূরণ প্রায় ৩ কোটি টাকা বাতিল হবে ১৫৬৩ নিট পরীক্ষার্থীর গ্রেস মার্কস, থাকছে ফের টেস্ট দেওয়ার বিকল্প: NTA শিয়রে সংক্রান্তি! হাইকোর্টের শুনানির আগেই আগাম জামিন নিতে আদালতে ছুটলেন সোহম ‘ঘুম ভাঙিয়ে দিয়েছিল বাড়িতে চলা গুলির শব্দ’, পুলিশি বয়ানে আর কী কী জানালেন সলমন ভালো হলে নিজেদের ক্রেডিট দেন, খারাপ হলে আমার ঘাড়ে চাপান: শুভেন্দু গত বিশ্বকাপে একবারও পাইনি....সেরা ফিল্ডারের মেডেল হাতে নিয়ে আবেগে ভাসলেন সিরাজ লক্ষ্মীবারে মাথায় হাত সোনার খদ্দেরদের, পরপর ২ দিন বাড়ল হলুদ ধাতুর দাম 'অভিনয়ের তুলনায় বেশ কঠিন রাজনীতি…' চড়-কাণ্ড সুর পালটাল ‘ঝাঁসির রানি’ কঙ্গনার? উত্তরের পাশাপাশি দক্ষিণবঙ্গেও বর্ষণের পূর্বাভাস, তবে কলকাতায় কবে হবে বৃষ্টি?

Latest IPL News

T20 WC 2024: IPL 2024 থেকে সরে দাঁড়ানোর কারণেই সাফল্য-চাঞ্চল্যকর দাবি জাম্পার ১৪টি ছক্কায় ২৫ বলে সেঞ্চুরি, T20 বিশ্বকাপের আবহে ব্যাট হাতে তাণ্ডব অভিষেক শর্মার এত চাপ থাকে, সেক্স তো… চাঞ্চল্যকর দাবি KKR-এর সহকারী কোচের রিটেনশন বাড়াও, কেকেআরকে বাঁচাও… আইপিএলের নিলাম নিয়ম নিয়ে বিরক্ত অভিষেক নায়ার BCCI-এর চুক্তি বাতিল নিয়ে মুখ খুললেন শ্রেয়স, হাঁকালেন ছক্কা 'IPL-এর ব্যর্থতা ঢাকতে ডিভোর্সের নাটক!' হার্দিক-নাতাশার বিরুদ্ধে বিস্ফোরক অভিযোগ MLC 2024-তে খেলবেন কামিন্স, San Francisco Unicorns-এর সঙ্গে হল ৪ বছরের চুক্তি T20 WC 2024-এ গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবেন ট্র্যাভিস হেড- কামিন্সের বড় বার্তা IPL 2025-এর আগেই CSK-র মালিক ইন্ডিয়া সিমেন্টস বড় দায়িত্ব দিল অশ্বিনকে! T20 WC 2024 IND vs IRE: মিটল তিক্ততা! অনুশীলনে কাছাকাছি এলেন রোহিত ও হার্দিক

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.