বাংলা নিউজ > বায়োস্কোপ > বিবাহবন্ধনে আবদ্ধ হলেন অভিনেত্রী ইভিলিন শর্মা, পাত্র কে জানেন?
বিয়ে করলেন ইভিলিন
বিয়ে করলেন ইভিলিন

বিবাহবন্ধনে আবদ্ধ হলেন অভিনেত্রী ইভিলিন শর্মা, পাত্র কে জানেন?

  • দীর্ঘ দিনের বন্ধু তুষাণ ভিন্দিকে বিয়ে করেন বলি সুন্দরী।

সাত পাকে বাঁধা পড়েছেন রণবীর কাপুররে ‘ইয়ে জাওয়ানি হ্যায় দিওয়ানি'র সহ অভিনেত্রী ইভিলিন শর্মা। অস্ট্রেলিয়ার এক দন্ত চিকিৎসক তুষাণ ভিন্দির সঙ্গে ঘর বাঁধেন তিনি। গত ১৪ মে ব্রিসবানে গাঁটছড়া বাঁধেন এই দম্পতি। 

২০১৯ সালে বাগদান পর্ব সেরে ফেলেছিলেন ইভিলিন এবং তুষাণ। সামাজিক মাধ্যমে একে অপরকে চুম্বন করে একটি ছবি পোস্ট করে অনুরাগীদের সেই সুখবর দিয়েছিলেন অভিনেত্রী। ক্যাপশনে লেখেন, ‘ইয়েস’।

সদ্য এক সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে অভিনেত্রী জানিয়েছেন, ‘নিজের সেরা বন্ধুকে বিয়ে করার চেয়ে আর ভালো কোনো অনুভূতি হতে পারেনা। দুজনে একসঙ্গে জীবন কাটানোর জন্য উৎসুক। আমরা আইনি মতে বিয়ে সারার পরই সেটা উদযাপন করি। আমরা আমাদের পরিবার এবং বন্ধুদের, আশেপাশের সকলকে খুব ভালবাসি। তাঁদের আশীর্বাদ এবং ভালবাসা নিয়ে জীবন কাটাতে চাই'।

ভবিষ্যতে সামাজিক ভাবে বিয়ে করার পরিকল্পনা রয়েছে দম্পতির। করোনার প্রকোপ একটু কমলেই তাঁরা সামাজিক ভাবে বিয়ে অনুষ্ঠান করবেন বলে জানিয়েছেন তাঁরা।

২০১৮ সালে  পরিচয় হয় ইভিলিন এবং তুষাণের। এক বন্ধুর পরিকল্পনা মাফিক ব্লাইন্ড ডেটে যান দুজনে। ২০১৯ সালে সিডনি হারবার ব্রিজের ওপর হাঁটু গেড়ে বসে ইভিলিনকে বিয়ের জন্য প্রপোজ করেন তুষাণ। চারপাশে সেই সময় গিটার বাজছিল। তাঁদের দুজনের একটি পোষ্য সারমেয় কোকো আছে।

ইয়ে জাওয়ানি হ্যায় দিওয়ানি, ইয়ারিয়ানের মতো জনপ্রিয় ছবিতে অভিনয় করেছেন ইভিলিন। বলিউডে তাঁর বেশ জনপ্রিয়তা আছে।

 

বন্ধ করুন