বাংলা নিউজ > বায়োস্কোপ > নিমন্ত্রণ ছাড়াই সোনম কাপুরের পার্টিতে ঢুকে পড়েছিলেন ‘বাবলি’ শর্বরী! তারপর?
শর্বরী ওয়াঘ। (ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস)
শর্বরী ওয়াঘ। (ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস)

নিমন্ত্রণ ছাড়াই সোনম কাপুরের পার্টিতে ঢুকে পড়েছিলেন ‘বাবলি’ শর্বরী! তারপর?

  • একবার আমন্ত্রিত না হওয়া সত্বেও সোনম কাপুরের দীপাবলি পার্টিতে ঢুকে পড়েছিলেন 'বান্টি অউর বাবলি ২' খ্যাত অভিনেত্রী শর্বরী ওয়াঘ।

'বান্টি অউর বাবলি ২' বক্স অফিসে তেমন সাফল্য না পেলেও ছবিতে ঝকঝকে পারফরমেন্সের সুবাদে ইতিমধ্যেই নজর করেছেন নবাগতা শর্বরী ওয়াঘ। সম্প্রতি দেওয়া এক সাক্ষাৎকারে 'বাবলি' জানালেন কীভাবে একবার আমন্ত্রিত না হওয়া সত্বেও সোনম কাপুরের দীপাবলি পার্টিতে ঢুকে পড়েছিলেন তিনি!

বলিউড বাবল-কে দেওয়া ওই সাক্ষাৎকার চলার ফাঁকে নিজের মুখেই শর্বরী বলেন, 'একবার সন্ম কাপুরের দীপাবলি উপলক্ষে আয়োজন করা পার্টিতে চুপচাপ ঢুকে পড়েছিলাম। আসলে, আমার কিছু কাছের বন্ধুর ওই পার্টিতে নিমন্ত্রণ ছিল। আর সেই সময়ে আমাকে কেউ চিনতেন না। তাই খুব সহজেই ওঁদের সঙ্গে মিশে গিয়ে হইচই করে সেই পার্টিতে ঢুকে পড়েছিলাম। পাশে বসা 'বান্টি অউর বাবলি ২' ছবিতে শর্বরীর সহ-অভিনেতা সিদ্ধান্ত চতুর্বেদী জানান যে একসময় তিনিও তাঁর আশেপাশে পাড়ার অনুষ্ঠান বাড়িতে এন্তার বিনা নিমন্ত্রণে ঢুকে গেছেন। নাচা গানা করার পাশাপাশি সেসব জায়গায় ভরপেট খেয়েওছেন, কিন্তু কোনওদিন সোনম কাপুরের মত অত বড়সড় তারকার আয়োজন করা অনুষ্ঠানে বিনা নিমন্ত্রণে যাওয়া তাঁর অন্তত সাহসে কুলোয়নি!

প্রসঙ্গত, বড়পর্দায় এই ছবি শর্বরী ডেবিউ হলেও এর আগে অ্যামাজন প্রাইম ওটিটি প্ল্যাটফর্মে 'দ্য ফরগটেন আর্মি- আজাদি কে লিয়ে' সিরিজে দেখা গেছিল তাঁকে। শর্বরীর কথায়, 'বান্টি অউর বাবলির মতো প্রজেক্টে সুযোগ পেয়েছি আমার জন্য বিরাট বড় কথা। তার উপর এরকম তারকাখচিত স্টারকাস্ট'। যদিও ইতিমধ্যেই ছবি সমালোচকরাও হতাশ 'বান্টি অউর বাবলি ২' দেখে। দর্শকের দলও যে বিলকুল খুশি নয় তার হাতেগরম প্রমাণ ঢিমেতালে চলা ছবির বক্স অফিস কালেকশন।

বন্ধ করুন