বাংলা নিউজ > বায়োস্কোপ > Shruti Das: প্রায় একবছর পর ছোট পর্দায় ফিরছেন শ্রুতি দাস, কোন ধারাবাহিকে দেখা যাবে তাঁকে

Shruti Das: প্রায় একবছর পর ছোট পর্দায় ফিরছেন শ্রুতি দাস, কোন ধারাবাহিকে দেখা যাবে তাঁকে

ছোট পর্দায় ফিরছেন শ্রুতি

Shruti Das: প্রায় এক বছর পর ছোট পর্দায় ফিরছেন শ্রুতি দাস। ফের একবার জি বাংলার পর্দায় নতুন ধারাবাহিকে ফিরছেন তিনি। বিপরীতে কে?

‘ত্রিনয়নী’, ‘দেশের মাটি’র মতো সুপারহিট মেগায় কাজ করেছেন অভিনেত্রী শ্রুতি দাস। ছোট পর্দায় জনপ্রিয় অভিনেত্রী তিনি। কিন্তু বিগত এক বছর ছোট পর্দার থেকে দূরে। শ্রুতি ভক্তদের মনে বার বার প্রশ্ন উঠেছে, আবার করে টেলিভিশনের পর্দায় দেখা যাবে অভিনেত্রীকে? 

টেলি পাড়ায় কান পাতলে জোর গুঞ্জন, ফের একবার জি বাংলার পর্দায় নতুন ধারাবাহিকে ফিরছেন শ্রুতি। ইতিমধ্য়েই কথাবার্তা সারা হয়ে গিয়েছে। এমনকি ধারাবাহিকের নাকি লুক সেট হয়ে গিয়েছে। শোনা যাচ্ছে, শীঘ্রই প্রোমোর শ্যুটিং করা হবে। তবে নতুন ধারাবাহিকের বিষয় বিস্তারিত কিছু জানা যায়নি। 

আরও পড়ুন: নিজের হাতে করে নিয়ে এসেছিলাম, নিজের হাতে ওকে বাড়ি ফিরিয়ে নিয়ে যাবো: সব্যসাচী

'দেশের মাটি' ধারাবাহিকের পর ছোট পর্দা থেকে বেশ কিছুদিনের ব্রেক নিয়েছিলেন শ্রুতি। একটা সময়ে কাজ না পাওয়ার কথা বার বার অন ক্যামেরায় স্বীকার করেছেন তিনি। সেই সময় অভিনেত্রী জানিয়েছে, তিনি নিজের উপর বিশ্বাস রেখেছেন। আবারও ভালো কাজ নিয়েই পর্দায় ফিরবেন বলে আশাবাদী ছিলেন। নিজের নতুন ধারাবাহিক নিয়ে এখনও টু শব্দটি করেননি শ্রুতি।

আরও পড়ুন: ফুসফুসে ক্যানসার ধরা পড়েছে জনপ্রিয় টলি পরিচালকের, চিকিৎসা করাতে যাচ্ছেন মুম্বই

শ্রুতির ফেরার খবরে গুঞ্জন চাউর হয়েছিল, নতুন ধারাবাহিকে অভিনেতে গৌরব রায়চৌধুরীর সঙ্গে জুটিতে দেখা যাবে শ্রুতিকে। ২০২০ সালে গৌরব এবং শ্রুতিকে প্রথম বার একসঙ্গে দেখেন দর্শক। ‘ত্রিনয়নী’ ধারাবাহিকে একসঙ্গে কাজ করেছিলেন তাঁরা। সুপারহিট ছিল সেই মেগা। তাহলে আবারও কি জি বাংলার পর্দায় ফিরছে ‘ত্রিনয়নী’ জুটি?

যদিও দুদিন আগে নেটমাধ্যমে পোস্ট করে অভিনেতা গৌরব জানান, ‘এই মুহূর্তে আমি কোনও সিরিয়াল করছি না। দয়া করে গুজবে কান দেবেন না। ধন্যবাদ'। 'পিলু' ধারাবাহিকের আহির আরও জানান, 'শীঘ্রই ফিরব, তবে এখন একটু ছুটি কাটাতে চাই। সবটাই তোমাদের ভালোবাসার উপর নির্ভর করছে’।

বন্ধ করুন