বাংলা নিউজ > বায়োস্কোপ > Shruti-Swarnendu: মেঘালয় ঘুরে গুয়াহাটিতে, গলায় গাঁদার মালা! কামাখ্যায় পুজো দিলেন স্বর্ণেন্দু-শ্রুতি

Shruti-Swarnendu: মেঘালয় ঘুরে গুয়াহাটিতে, গলায় গাঁদার মালা! কামাখ্যায় পুজো দিলেন স্বর্ণেন্দু-শ্রুতি

কামাখ্যায় শ্রুতি-স্বর্ণেন্দু

স্বর্ণেন্দুর পরনে গেরুয়া পাঞ্জাবি, আর শ্রুতির পরনে গামছা প্রিন্টেড ড্রেস। দুজনের গলাতেই গাঁদার মালা, আর মাথায় জয় মা কামাখ্যা লেখা ব্যান্ড। কামাখ্যা মন্দিরের সামনে দাঁড়িয়েই ছবি তুলেছেন শ্রুতি-স্বর্ণেন্দু। ‘জয় মা কামাখ্যা’ক্যাপশানেই ছবিগুলি পোস্ট করেছিলেন শ্রুতি দাস।

গতবছর সকলকে চমকে দিয়ে পরিচালক স্বর্ণেন্দু সমাদ্দারকে হঠাৎই বিয়েটা সেরে করে ফেলেছিলেন শ্রুতি দাস। যদিও সেটা ছিল আইনি বিয়ে। তবে বিয়ের পর মধুচন্দ্রিমা সারতে ডুয়ার্স গিয়েছিলেন শ্রুতি-স্বর্ণেন্দু। আর এই মুহূর্তে তাঁরা দ্বিতীয় মধুচন্দ্রিমা কাটাচ্ছেন। শ্রুতি-স্বর্ণেন্দু গিয়েছিলেন মেঘালয়ে। তবে মেঘালয় ঘুরে পাশের রাজ্য অসমের কামাখ্যা মন্দিরে না গেলে কি হয়?

যেকেউ মেঘালয় ট্যুরে গেলেই সাধারণত ফেরার পথে গুয়াহাটি গিয়ে কামাখ্যায় পুজো দেন। শ্রুতি-স্বর্ণেন্দুও সেটাই করলেন। কামাখ্যায় পুজো দিয়ে সেখান থেকে ছবি পোস্ট করেছেন অভিনেত্রী। স্বর্ণেন্দুর পরনে গেরুয়া পাঞ্জাবি, আর শ্রুতির পরনে গামছা প্রিন্টেড ড্রেস। দুজনের গলাতেই গাঁদার মালা, আর মাথায় জয় মা কামাখ্যা লেখা ব্যান্ড। কামাখ্যা মন্দিরের সামনে দাঁড়িয়েই ছবি তুলেছেন শ্রুতি-স্বর্ণেন্দু। ‘জয় মা কামাখ্যা’ক্যাপশানেই ছবিগুলি পোস্ট করেছিলেন শ্রুতি দাস।

এর আঘে মেঘালয় ডায়েরি থেকে নানান মুহূর্তের ভিডিয়ো পোস্ট করেছেন শ্রুতি। কখনও তাঁকে ডাউকি নদীতে নৌকা ভ্রমণে বের হয়ে গান গেয়েছেন। সেই ভিডিয়ো পোস্ট করে শ্রুতি লিখেছিলেন, ‘আমি গানের সুরে মিল পেলেই মায়ের মাথা খারাপ করে দিই শুনিয়ে শুনিয়ে আর রেকর্ড করে রাখি যাতে ভুলে না যাই। এবারে মিস করে গেছি ভিডিও করতে তাই, ডাউকি গিয়েই বর কে বলেছিলাম,আজ গাইবো,রেকর্ড করে দিও।’ এদিন ১২ ফেল ছবির বলো না গানটির সঙ্গে রূপকথারা গানটির ম্যাশাপ গেয়ে শোনান। এই ভিডিয়োটি মা স্বরূপা দাসকে ট্যাগও করেন শ্রুতি।

আরও পড়ুন-কাঞ্চনকে ছাড়াই মামাবাড়িতে শ্রীময়ী, পূর্ণিমার দিন প্রথা মেনে পরলেন আলতা, বললেন, ‘নিয়ম হচ্ছে এয়োদের আজ…’

আবার কখনও আবার মেঘালয়ের ডবল ডেকার রুট ব্রিজের সামনে দাঁড়িয়ে ঝরণার ভিডিয়ো পোস্ট করেছেন। তাঁর এই ভিডিয়োর ছবি দেখে অনেকেই তাঁকে 'ক্রাংশুরি ফলস' আর 'ফে ফে ফলস' ঘুরে দেখার পরামর্শ দিয়েছেন। যদিও শ্রুতি জানিয়েছেন ‘এবার আর হল না, পরের বার যাব।’ প্রসঙ্গত, মেঘালয় যাঁরা গিয়েছেন, তাঁরা বেশ ভালোই জানেন, প্রতি মুহূর্তে সেখানকার প্রাকৃতিক সৌন্দর্যে মুগ্ধ হতে হয়। প্রকৃতি সেখানে সত্যিই অপরূপা।

আরও পড়ুনৃ-

প্রসঙ্গত, কাজের ক্ষেত্রে সিরিয়াল থেকে সাময়িক বিরতি নিয়ে আপাতত সিনেমা কাজে ব্যস্ত শ্রুতি। খুব শীঘ্রই তাঁকে উইন্ডোজ প্রোডাকশনের ‘আমার বস’ ছবিতে দেখা যাবে। এই ছবিতে মুখ্য ভূমিকায় থাকবেন রাখি গুলজার, শ্রাবন্তী চট্টোপাধ্যায়।

বায়োস্কোপ খবর

Latest News

কুয়েত অগ্নিকাণ্ডে মৃত ৪৫ জনের দেহ এল ভারতে, ৫ লাখ করে ক্ষতিপূরণ দেবে লুলু গ্রুপ মোদী যাওয়ার আগেই 'নাক কাটল' মেলোনির! বক্সিং রিংয়ে পরিণত ইতালির সংসদ ৪ বিধানসভা আসনের উপনির্বাচনে প্রার্থী তালিকা ঘোষণা তৃণমূলের, বড় চমক মতুয়া গড়ে Hardik-Natasha: 'আমি অপেক্ষা করছি…' বিবাহবিচ্ছেদের গুঞ্জনের মাঝেই নাতাশার পোস্ট! সেহওয়াগ কে? শাকিবকে কটাক্ষ করেছিলেন বীরু, চরম উপেক্ষায় জবাব বাংলাদেশ কিংবদন্তির ঝটপট বাড়বে মেটাবলিজম, লাঞ্চের পরে কী খাবেন জেনে নিন হাতির দাঁতের মূর্তি বিক্রির বিজ্ঞাপন, ক্রেতা সেজে ধরা হল ব্যক্তিকে রানিকে ‘অভদ্র’ বলে আক্রমণ কঙ্গনার হেয়ার স্টাইলিস্টের, ‘এত বদমেজাজ…’ গঙ্গা দশেরায় তৈরি হচ্ছে অনেক শুভ যোগ, ঘরে সুখ-সমৃদ্ধি আনতে কী করবেন জেনে নিন ভোট মিটতেই জমি জটিলতায় পাঠান, ভাদোদরা পুরসভার বেআইনি দখলের নোটিস

T20 WC 2024

সেহওয়াগ কে? শাকিবকে কটাক্ষ করেছিলেন বীরু, চরম উপেক্ষায় জবাব বাংলাদেশ কিংবদন্তির ‘তোমার পরিসংখ্যান তো আমার থেকেও খারাপ’! বাবরকে ফের বিষেদগার শেহজাদের বিদায় শ্রীলঙ্কা, নিউজিল্যান্ডের, কামব্যাক ইংরেজদের, একঝলকে গ্রুপের পয়েন্ট টেবিল রূপকথা লিখে সুপার এইটে আফগানিস্তান,সঙ্গী ওয়েস্ট ইন্ডিজ, বিদায় কিউয়িদের ফর্মের ধারে কাছে নেই কোহলি, পরিবর্তন হবে দলের কম্বিনেশনে? উত্তর দিলেন শিবম দুবে T20 Wcup-ওমানের বিরুদ্ধে ১০১ বল বাকি থাকতে জয়, সুপার এইটের পথ মসৃণ করল ইংল্যান্ড শাকিব-রিশাদের জোড়া ফলায় বিদ্ধ ডাচরা, সুপার এইটের পথে এক পা বাংলাদেশের T20 বিশ্বকাপের মাঝেই দুই ক্রিকেটারকে দেশে ফেরাচ্ছে ভারত- রিপোর্ট সৌরভের জন্য আর্শদীপকে উপেক্ষা! ক্রিকেটের নবতম তারকার পিছনে সব সাংবাদিক দিওয়ালি হো ইয়া হোলি,অনুষ্কা লভস কোহলি, খেলার মাঝে বিরাটকে হাসিয়ে ছাড়লেন দর্শকরা

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.