বাংলা নিউজ > বায়োস্কোপ > বেবি বাম্পের ছবি শেয়ার করলেন ‘নকশি কাঁথা’র রোহিনী, গতমাসেই মা হয়েছেন স্নেহা
স্নেহা চট্টোপাধ্যায় (ছবি-ইনস্টাগ্রাম)
স্নেহা চট্টোপাধ্যায় (ছবি-ইনস্টাগ্রাম)

বেবি বাম্পের ছবি শেয়ার করলেন ‘নকশি কাঁথা’র রোহিনী, গতমাসেই মা হয়েছেন স্নেহা

  • সন্তান জন্ম দেওয়ার ঠিক আগের দিন রাতে কেমন অনুভূতি ছিল? সেকথা জানালেন স্নেহা। 

গত মাসেই ফুটফুটে পুত্র সন্তানের জন্ম দিয়েছেন অভিনেত্রী স্নেহা চট্টোপাধ্যায়। যিনি 'নকশি কাঁথা' ধারাবাহিকের রোহিনী হিসাবেই বাংলা টেলিভিশনের দর্শকদের কাছে পরিচিত। গত ৫ই ফেব্রুয়ারি শহরের এক বেসরকারি হাসপাতালে ছেলের মা হয়েছেন রোহিনী। কিন্তু গোটা প্রেগন্যান্সি পর্ব জুড়ে সোশ্যাল মিডিয়া থেকে সচেতনভাবে দূরে ছিলেন নায়িকা। নভেম্বর মাসে স্নেহার অন্তঃসত্ত্বা হওয়ার খবর সামনে এসেছিল। তবে বেবি বাম্পের কোনওরকম ছবি পোস্ট করতে দেখা যায়নি তাঁকে। 

মা হওয়ার প্রায় একমাস পরে নিজের বেবি বাম্পের ছবি শেয়ার করে মা হওয়ার অনুভূতির কথা বললেন স্নেহা। ডেলিভারির আগের দিন তোলা এই ছবিতে নিজের বেবি বাম্পের দিকে তাকিয়ে থাকতে দেখা গেল স্নেহাকে। অধীর আগ্রহে নয় মাস ধরে যার অপেক্ষা তিনি করছেন, তাঁকে দেখতে আর তর সইছে না তা বলে দিচ্ছে স্নেহার অভিব্যক্তি।

 ছবির ক্যাপশনে স্নেহা লেখেন, ‘পরের দিন তোমার সন্তানকে স্বাগত জানানোর এক্সাইটমেন্ট’। ছেলের নামও ইতিমধ্যেই ঠিক করে ফেলেছেন স্নেহা ও তাঁর স্বামী। স্নেহার স্বামীর নাম সংলাপ ভৌমিক।তিনিও ইন্ডাস্ট্রির অন্দরমহলেরই মানুষ। তবে হ্যাঁ, পর্দার পিছনের। পেশায় এডিটর, সম্প্রতি ‘পরিণীতা’, ‘ধর্মযুদ্ধ’, ‘মিতিন মাসি’র মতো ছবির সম্পাদকের দায়িত্বভার সামলেছেন। স্নেহা ও সংলাপ ছেলের নাম রেখেছেন তুরুপ এবং শুক্তো। এখনও ছেলের ছবি প্রকাশ্যে আনেননি স্নেহা।

‘এখানে আকাশ নীল’ ধারাবাহিকে মঞ্জরী হিসাবে বাংলা টেলিভিশনের পর্দায় আত্মপ্রকাশ। এরপর ‘সুবর্ণলতা’র জেরে ব্যাপক জনপ্রিয়তা পান অভিনেত্রী। তবে ‘জলনূপুর’, ‘নকশিকাঁথা’র নেগেটিভ চরিত্রের জন্যই মূলত খ্যাতি তাঁর। ছোটপর্দায় শেষবার নকশি কাঁথাতেই দেখা গিয়েছে স্নেহাকে।

অনুরাগীদের মনে একটাই প্রশ্ন কবে কাজে ফিরছেন অভিনেত্রী? সেকথা এখনও ভেবে উঠতে পারেননি স্নেহা। ছেলে একটু বড় হলে তবেই অভিনয় জগতে ফিরবেন। আগামিতে কৌশিক গঙ্গোপাধ্যায়ের বিসমিল্লাহ ছবিতে একটি গুরুত্বপূর্ণ ভূমিকায় দেখা যাবে স্নেহাকে।

বন্ধ করুন