বাংলা নিউজ > বায়োস্কোপ > Godhuli Alap: 'সবেরই তো শেষ থাকে...' গোধূলি আলাপের শেষবেলায় মনখারাপ নোলকের

Godhuli Alap: 'সবেরই তো শেষ থাকে...' গোধূলি আলাপের শেষবেলায় মনখারাপ নোলকের

গোধূলি আলাপের শেষবেলায় মনখারাপ নোলকের

Godhuli Alap: শেষের পথে স্টার জলসার জনপ্রিয় সিরিয়াল গোধূলি আলাপ। অসমবয়সী প্রেম, সামাজিক অসমতাকে এড়িয়ে কী করে দুটো মানুষ কাছে এসেছিল সেই গল্পই তুলে ধরা হয়েছিল এই সিরিয়ালে। অবশেষে তা শেষের পথে। প্রথম সিরিয়াল শেষের আগে আবেগপ্রবণ হয়ে পড়লেন নোলক ওরফে সমু সরকার।

অসমবয়সী প্রেম থেকে সামাজিক অসমতাকে উপেক্ষা করেও কী করে দুটো মানুষ কাছাকাছি এসেছিল, একসঙ্গে অনেকটা পথ লড়াই করে চলেছিল সেই গল্পই তুলে ধরেছিল স্টার জলসার অন্যতম জনপ্রিয় ধারাবাহিক ‘গোধূলি আলাপ’। দেখা গিয়েছিল বহুরূপীদের গল্পও। এটাই অভিনেত্রী সমু সরকারের প্রথম ধারাবাহিক ছিল। আর সেই সিরিয়ালে এবার শেষের পথে। আগামী ৩০ মে শেষবার তাঁরা সকলে সেটে একত্রিত হবেন। প্রথম কাজ শেষ হওয়ার আগেই আবেগপ্রবণ হয়ে পড়লেন অভিনেত্রী। ‘গোধূলি আলাপ’-এর গোধূলি বেলায় বেজায় মন খারাপ তাঁর।

এই ধারাবাহিকের হাত ধরে দীর্ঘদিন পরে আবার ছোট পর্দায় ফিরেছিলেন কৌশিক সেন। তার বিপরীতে দেখা যাচ্ছিল নবাগতা সমু সরকারকে। প্রথম প্রথম সিরিয়ালটি নিয়ে দর্শকদের মধ্যে একটা ভালো লাগা ছিল। তৈরি হয়েছিল দুই মুখ্য অভিনেতাকে নিয়ে নানা আলোচনা। তাঁদের অসমবয়সী প্রেম কাহিনি দেখতে তাঁরা বেশ পছন্দই করছিলেন। কিন্তু এখন টিআরপি তালিকায় তেমন দেখা যায় না এই ধারাবাহিককে। এমনিও টিআরপি বেশ কমেছে গোধূলি আলাপের। ফলে নিয়ম মেনে সরে যেতে হচ্ছে ‘গোধূলি আলাপ’কে।

প্রথম ধারাবাহিক দেশের পথে, সেই প্রসঙ্গে নিজের মনের অবস্থা অভিনেত্রী আনন্দবাজারকে জানান। তাঁর কথায়, 'এটাই আমার প্রথম কাজ। ফলে মন খারাপ তো লাগছেই। ভীষণই খারাপ লাগছে। অনেকটা জুড়ে গিয়েছিলাম সবার সঙ্গে। কিন্তু সবেরই তো শেষ থাকে।'

সমু আদতে দক্ষিণ দিনাজপুরের মেয়ে। অভিনেত্রী জানিয়েছেন ৩০ মে এই সিরিয়ালের শুটিং শেষ হয়ে যাচ্ছে তারপর তিনি আগে বাড়ি যাবেন। তারপর সেখান থেকে পাহাড় বেড়াতে যাবেন। আগামী ৪ জুন শেষবারের মতো পর্দায় দেখা যাবে অরিন্দম-নোলক জুটিকে।

প্রসঙ্গত ৫ মে থেকে রাত ১০.৩০ টার স্লটে দেখা যাবে গাঁটছড়া। ‘গাঁটছড়া’র টিআরপির অবস্থার হালও তথৈবচ। গল্পে খড়ির মৃত্যুর পর থেকেই জনপ্রিয়তা হারিয়েছে এই ধারাবাহিক। এবং সন্ধ্যা সাতটায়, ‘গাঁটছড়া’র জায়গায় আসছে দীপান্বিতা রক্ষিত এবং সৈয়দ আরেফিনের নতুন ধারাবাহিক ‘তুঁতে’।

বায়োস্কোপ খবর

Latest News

'দোষীদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে', NEET বিতর্ক নিয়ে বললেন শিক্ষামন্ত্রী বর্ষা নিয়ে সামনে এল দুঃসংবাদ! দুর্বল হতে পারে মৌসুমি বায়ু, দাবি রিপোর্টে বাংলার সরকারি কর্মীদের পকেটে ঢুকবে বেশি বেতন, লাভ ৮০০০ পর্যন্ত একনজরে হিসেব লোন আদায়ের জন্য লুক আউট নোটিশ জারি করা যায় না, ব্যাঙ্ককে সতর্ক করল হাইকোর্ট IPL-এ ছিলাম, খেলিনি, প্রস্তুত হচ্ছিলাম: WI-কে জিতিয়ে রাদারফোর্ডের গলায় KKR-র কথা ধুমধাড়াক্কা ব্যাটিংয়ে দলকে জেতালেও নিশ্চিত শতরান হাতছাড়া রুতুরাজ গায়কোয়াড়ের শিয়ালদা শাখায় ১২ কামরার লোকাল চালাতে কাজ জারি, দমদমে শেষের পথে 'তৃতীয় ধাপ' ‘খেল খেল মে’ নিয়ে বড় আপডেট! প্রকাশ্যে এল অক্ষয় কুমারের ছবি মুক্তির দিকক্ষণ প্রাথমিক দুর্নীতির ৩০ কোটি টাকা ঢুকেছে প্রভাবশালীর কোম্পানিতে, আদালতকে জানাল CBI Anushka Sharma: ভারত বনাম পাকিস্তান ম্যাচ দেখতে এসে রেগে লাল অনুষ্কা!

Latest IPL News

T20 WC 2024: IPL 2024 থেকে সরে দাঁড়ানোর কারণেই সাফল্য-চাঞ্চল্যকর দাবি জাম্পার ১৪টি ছক্কায় ২৫ বলে সেঞ্চুরি, T20 বিশ্বকাপের আবহে ব্যাট হাতে তাণ্ডব অভিষেক শর্মার এত চাপ থাকে, সেক্স তো… চাঞ্চল্যকর দাবি KKR-এর সহকারী কোচের রিটেনশন বাড়াও, কেকেআরকে বাঁচাও… আইপিএলের নিলাম নিয়ম নিয়ে বিরক্ত অভিষেক নায়ার BCCI-এর চুক্তি বাতিল নিয়ে মুখ খুললেন শ্রেয়স, হাঁকালেন ছক্কা 'IPL-এর ব্যর্থতা ঢাকতে ডিভোর্সের নাটক!' হার্দিক-নাতাশার বিরুদ্ধে বিস্ফোরক অভিযোগ MLC 2024-তে খেলবেন কামিন্স, San Francisco Unicorns-এর সঙ্গে হল ৪ বছরের চুক্তি T20 WC 2024-এ গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবেন ট্র্যাভিস হেড- কামিন্সের বড় বার্তা IPL 2025-এর আগেই CSK-র মালিক ইন্ডিয়া সিমেন্টস বড় দায়িত্ব দিল অশ্বিনকে! T20 WC 2024 IND vs IRE: মিটল তিক্ততা! অনুশীলনে কাছাকাছি এলেন রোহিত ও হার্দিক

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.