বাংলা নিউজ > বায়োস্কোপ > কেন নেটমাধ্যমে অতি সক্রিয় নন 'মোহর' সোনামণি? ফাঁস করলেন নায়িকা
নেটমাধ্যমে খুব বেশি সক্রিয় নন সোনামণি।

কেন নেটমাধ্যমে অতি সক্রিয় নন 'মোহর' সোনামণি? ফাঁস করলেন নায়িকা

  • নেটমাধ্যমে সোনামণির সমসাময়িকদের উপস্থিতি জোরালো। ইনস্টাগ্রামকে কাজে লাগিয়ে অনেকে প্রচার সেরে নিচ্ছেন। কেউ কেউ আবার অনুরাগীদের কাছে পৌঁছে যেতে বেঁচে নিচ্ছেন এই মাধ্যম।

আলোকবৃত্ত থেকে দূরে থাকেন বরাবর। ইন্ডাস্ট্রির ঝাঁ চকচকে পার্টিতেও দেখা মেলে না তাঁর। নিজেকে অন্তরালে রাখতেই ভালোবসেন 'মোহর' সোনামণি সাহা। ইনস্টাগ্রামে একটি অ্যাকাউন্ট আছে বটে। কিন্তু তাতেও নামমাত্র আনাগোনা। নেই নিয়মিত পোস্টের বহর, মুহুর্মুহু স্টোরি দেওয়ার ঘনঘটা।

নেটমাধ্যমে সোনামণির সমসাময়িকদের উপস্থিতি জোরালো। ইনস্টাগ্রামকে কাজে লাগিয়ে অনেকে প্রচার সেরে নিচ্ছেন। কেউ কেউ আবার অনুরাগীদের কাছে পৌঁছে যেতে বেঁচে নিচ্ছেন এই মাধ্যম। সোনামণিও ছবি-রিল পোস্ট করেন। তবে নিয়মিত নয়। বেশ কিছুটা সময়ের ব্যবধানে। সচেতন ভাবেই কি ছক ভাঙার এই সিদ্ধান্ত? হিন্দুস্তান টাইমস বাংলাকে অভিনেত্রী বললেন, 'শিল্পী হিসেবে আমাকে দর্শকের চাহিদা বুঝতে হবে। আমি যদি প্রত্যেক দিনই বিভিন্ন লুকে নিজের ছবি দিতে থাকি, তা হলে আমাকে দেখার উৎসাহটা কি একই রকম থাকবে?'

নেটমাধ্যমে যাঁর যত জনপ্রিয়তা, ইন্ডাস্ট্রিতে কাজ পেতেও নাকি ততই সুবিধা। সত্যিই কি তাই? সোনামণির উত্তর, 'কথাটা সম্পূর্ণ মিথ্যা নয়। আমার জরুরি কাজগুলির কথা কিন্তু আমি নানা ভাবে মানুষের কাছে পৌঁছে দিই। কিন্তু আমি যদি আমার জীবনের প্রত্যেকটা মুহূর্ত সকলের সঙ্গে ভাগ করে নিই বা নাচগান করে দেখাই, তা হলে মানুষ আমাকে দেখার জন্য টেলিভিশন কেন খুলবেন!'

এপ্রিল মাসে শেষ হয়েছে 'মোহর'। এ বার ওয়েব সিরিজে অভিনয় করলেন সোনামণি। নাম 'বেঙ্গল বিমা কোম্পানি'। সব ঠিক থাকলে জুলাই মাসে মুক্তি পাবে সিরিজটি।

বন্ধ করুন