বাংলা নিউজ > বায়োস্কোপ > Srabanti's ex husband Krishan Vraj: শ্রাবন্তী অতীত! এনগেজমেন্ট সারলেন নায়িকার প্রাক্তন স্বামী, নতুন ইনিংস কৃষাণের

Srabanti's ex husband Krishan Vraj: শ্রাবন্তী অতীত! এনগেজমেন্ট সারলেন নায়িকার প্রাক্তন স্বামী, নতুন ইনিংস কৃষাণের

কৃষাণ বিরাজের নয়া সফর

Srabanti's ex husband Krishan Vraj's engagement: বাগদান সেরে ফেললেন শ্রাবন্তীর প্রাক্তন স্বামী। হবু বউয়ের ছবি পোস্ট করে কৃষাণ বিরাজ লিখছেন, ‘তোমাতেই আমি সম্পূর্ণ’।

অভিনেত্রী শ্রাবন্তীর ব্যক্তিগত জীবন হামেশাই চর্চায় থাকে। আসলে প্রেমে থাকতে ভালোবাসেন অভিনেত্রী। বারবার বিয়ে ভাঙলেও নতুন প্রেমে পড়তে বেশি সময় লাগান না শ্রাবন্তী। তবে ভেবেচিন্তে নতুন জীবনের পথে পা বাড়ালেন শ্রাবন্তীর প্রাক্তন স্বামী, কৃষাণ বিরাজ। বাগদান সেরে ফেলেলন অভিনেত্রীর দ্বিতীয় স্বামী। ইনস্টাগ্রামে হবু স্ত্রীকে ‘আমার জীবন’ বলে পরিচয় করান এই সুপারমডেল।

একটা সময় শ্রাবন্তী-কৃষাণের প্রেম ছিল টলিপাড়ার চর্চার বিষয়। পরিচালক রাজীব বিশ্বাসের সঙ্গে ১৩ বছরের দাম্পত্যে ইতি টেনে সুপার মডেলের কৃষাণের হাত ধরেছিলেন শ্রাবন্তী। মুম্বইয়ে এক বিজ্ঞাপনী শ্যুটে পরিচয়, তারপর প্রেম। ১২ বছরের সন্তানকে পাশে নিয়েই ২০১৬ সালের জুলাই মাসে কৃষাণের সঙ্গে আইনি বিয়ে সেরেছিলেন শ্রাবন্তী। এরপর একসঙ্গে থাকাও শুরু করেন দুজনে। তবে মাস কয়েক যেতে না যেতেই সুখী দাম্পত্যে চিড় ধরে। বিয়ের পরের বছরেই ডিভোর্সের মামলা দায়ের করেন দুজনে। প্রায় দু-বছর পর ২০১৯ সালের জানুয়ারি মাসে আলিপুর আদালত তাঁদের ডিভোর্সে শিলমোহর দেয়।

<p>কৃষাণ বিরাজের বাগদানের নানান মুহূর্ত</p>

কৃষাণ বিরাজের বাগদানের নানান মুহূর্ত

শ্রাবন্তীর সঙ্গে ডিভোর্সের পর লাইম লাইট থেকে বেশ খানিকটা দূরেই ছিলেন কৃষাণ। ফ্যানশ ব়্যাম্পেও খুব বেশি দেখা মেলেনি তাঁর। তবে ফের একবার নতুন শুরুর পথে এই মডেল। হবু স্ত্রীর পরিচয় ফাঁস করেননি কৃষাণ। বাগদানের আসরে তাঁর দেখা মিলল ঘন নীল বন্ধগলায়। কৃষাণের সুন্দরী বাগদত্তা সেজেছিলেন সোনালি পাড় বসানো ফ্লোরাল লেহেঙ্গায়, সঙ্গে আসমানি নীল দুপাট্টা। হবু স্ত্রীর সঙ্গে ছবি পোস্ট করে কৃষাণ লেখেন, ‘ও আমাকে পারফেক্ট বানিয়েছে’। এরপর আংটি বদল, কেক কাটার ছবিও ইনস্টাগ্রামে শেয়ার করেন শ্রাবন্তীর প্রাক্তন। 

কেন বিয়ে ভেঙেছিল কৃষাণ-শ্রাবন্তীর? সেই কারণ স্পষ্ট নয়। স্বামীকে টলিউডে লঞ্চ করার পরিকল্পনাও ছিল শ্রাবন্তী। সেই ছবির ঘোষণাও সেরে ফেলেছিলেন দুজনে, তারপর আচমকাই থমকে যায় সেই প্রোজেক্ট। আর তারই সঙ্গে আটকে যায় দুজনের দাম্পত্য জীবনের চাকাও। কৃষাণের সঙ্গে বিয়ে ভাঙার পর ২০১৯ সালে রোশন সিং-এর সঙ্গে সাত পাক ঘুরেছিলেন শ্রাবন্তী। তবে সেই বিয়ের মেয়াদও বেশিদিন নয়। বছর ঘুরতে না ঘুরতেই তৃতীয় স্বামীর থেকে আলাদা হন শ্রাবন্তী। দুজনের আইনি বিচ্ছেদ না হলেও অভিনেত্রীর নতুন সম্পর্কে জড়ানোর কানাঘুষো হামেশাই শোনা যায়। মাস কয়েক আগেও ব্যবসায়ী অভিরূপ নাগ চৌধুরীর সঙ্গে শ্রাবন্তীর প্রেমের গুঞ্জন ছিল চরমে, এখন জানা যাচ্ছে সেই ভেঙেও ভাঙন ধরেছে। নায়িকা আপতত নাকি মন দিয়ে বসেছেন তাঁর জিম ট্রেনারকে! তবে সবটাই গুঞ্জন, কিন্তু কথাতে আছে না যার রটে তার কিছু তো বটে। 

 

 

বায়োস্কোপ খবর

Latest News

IPL 2024: Orange Cap-র দৌড়ে রোহিতের লম্বা জাম্প! চাহালের দখলে Purple Cap সেলসের চাকরি ছেড়ে গানের জগতে শ্রীকান্ত,গায়কের গল্প শুনে সৌরভ বললেন 'এটা ভাগ্য…' ৩০০ মিসাইল হামলা সামলে এবার ইরানকে জবাব দেবে ইজরায়েল? নেওয়া হল কোন সিদ্ধান্ত? MI vs CSK ম্যাচের পরে IPL 2024 Points Table এ বড় পরিবর্তন! রচনার বর্ণনার সঙ্গে মিল নেই শ্রীতমার প্রেমিকের! 'পুতুল'- এর মনের মানুষ কে তবে? 'ন্যায়বিচার নয়…', বাবার খুনির মৃত্যু নিয়ে মনের কথা বললেন সরবজিৎ কন্যা ‘কিছু সিনেমা…’,মিস্টার অ্যান্ড মিসেস মাহির মুক্তির দিন ঘোষণা করণের, কবে আসছে ছবি MI-এর হয়ে ওপেনে সব থেকে বেশি রান, সচিনের রেকর্ড ভাঙলেন রোহিত মোহনবাগানের বিপদ বাড়াল গোয়া! ISL-এ ডুবতে পারে দু'কূলই, কীভাবে চাপ কাটাতে হবে? ১ বলে ১৫ রান দিলেন শামার জোসেফ! আইপিএল অভিষেকে বর্ণহীন ক্যারিবিয়ান তারকা

Latest IPL News

IPL 2024: Orange Cap-র দৌড়ে রোহিতের লম্বা জাম্প! চাহালের দখলে Purple Cap MI vs CSK ম্যাচের পরে IPL 2024 Points Table এ বড় পরিবর্তন! ১ বলে ১৫ রান দিলেন শামার জোসেফ! আইপিএল অভিষেকে বর্ণহীন ক্যারিবিয়ান তারকা ফিল্ডিংয়ে চমক মুস্তাফিজের, বাংলাদেশ তারকার দুরন্ত ক্যাচে চমকে গেলেন সবাই- ভিডিয়ো ব্যর্থ হল রোহিতের ধ্বংসাত্মক শতরান, ধোনির তিন ছক্কাই ম্যাচ জেতাল চেন্নাইকে জয়পুরের মিউজিয়ামে বসছে বিরাটের মূর্তি, ছবি সামনে আসতেই হাসির রোল নেটমাধ্যমে ভিডিয়ো- প্রাক নববর্ষে মেজাজে নাইটরা, গুরবাজদের সঙ্গে রেস্তোরাঁয় গেলেন কোচ পণ্ডিত মাঠে নেমেই হার্দিকের বলে পরপর ৩টি ছক্কা, ওয়াংখেড়ে উত্তাল ধোনি ধামাকায়- ভিডিয়ো ক্যাচ ধরার চেষ্টায় প্যান্ট খুলে গেল রোহিত শর্মার! হেসেই খুন সতীর্থরা- ভিডিয়ো ‘খেটে খাও, সস্তায় রান মিলবে না’, LSG ব্যাটারদের কাজ কঠিন করার কৌশল ফাঁস শ্রেয়সের

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.