বাংলা নিউজ > বায়োস্কোপ > পুত্র সন্তানের মা হলেন শ্রাবন্তী, নেটমাধ্যমে শেয়ার করলেন সদ্যজাতের প্রথম ঝলক
শ্রাবন্তী বন্দ্যোপাধ্যায় (ছবি-ইনস্টাগ্রাম)
শ্রাবন্তী বন্দ্যোপাধ্যায় (ছবি-ইনস্টাগ্রাম)

পুত্র সন্তানের মা হলেন শ্রাবন্তী, নেটমাধ্যমে শেয়ার করলেন সদ্যজাতের প্রথম ঝলক

  • 'আমার ‘বীরপুরুষ’, মায়ের কোলে সমানে অভয় দিয়ে চলেছে….', সুখবর দিলেন শ্রাবন্তী। 

দীর্ঘ ন মাস ধরে গর্ভের ভিতর প্রতি মুহূর্তে তার অস্তিত্ব অনুভব করছিলেন, অবশেষে শ্রাবন্তীর কোল আলো করে এলো ফুটফুটে পুত্র সন্তান। ছেলের মা হলেন অভিনেত্রী শ্রাবন্তী বন্দ্যোপাধ্যায়য রবিবার সোশ্যাল মিডিয়ায় গুড নিউজ শেয়ার করে নিয়েছেন ‘জাজমেন্ট ডে’ খ্যাত অভিনেত্রী। তিনি জানিয়েছেন, তাঁর ঘরে ‘বীরপুরুষ’ এসেছে। গত ৭ই জুলাই কলকাতার এক বেসরকারি হাসপাতালে ছেলের জন্ম দেন অভিনেত্রী, এদিন সোশ্যাল মিডিয়ায় ছেলের প্রথম ঝলকও শেয়ার করে নিয়েছেন তিনি। 

ছবিকে দেখা গেল মায়ের হাত আলতো করে ধরে রয়েছে সদ্যজাত। এদিন রবীন্দ্রনাথ ঠাকুরের বীরপুরুষের পঙক্তি উল্লেখ করে অভিনেত্রী ক্যাপশনে লেখেন- 'আমি যেন তোমায় বলছি ডেকে, আমি আছি, ভয় কেন মা করো !' ~ ~ ~ আমার ‘বীরপুরুষ’ ০৭/০৭/২০২১ মায়ের কোলে এসে সমানে অভয় দিয়ে চলেছে'। 

গত মে মাসে মা হতে চলার সুখবর প্রকাশ্যে এসেছিল অভিনেত্রী শ্রাবন্তী বন্দ্যোপাধ্যায়। ‘জাজমেন্ট ডে’, ‘নক্সাল’-এর মতো একাধিক ওয়েব সিরিজে কাজ করেছেন শ্রাবন্তী। ছোটপর্দার সঙ্গেও যুক্ত রয়েছেন দীর্ঘদিন। সাত বছর আগেই বিয়ের পর্ব সেরেছিলেন। দীর্ঘ অপেক্ষা শেষে মা হলেন নায়িকা।

শ্রাবন্তীর স্বামী রঞ্জন বন্দ্যোপাধ্যায় পেশায় স্কুল শিক্ষক। কর্মসূত্রে বর্ধমানে থাকেন, অন্যদিকে শ্রাবন্তীর কর্মসূত্রে কলকাতাতেই থাকেন। তাই দাম্পত্য জীবনের বেশিরভাগ সময়টাই আলাদাই কাটিয়েছেন তাঁরা। করোনাকাল দীর্ঘ সময় একসঙ্গে কাটানোর সুযোগ দিয়েছে তাঁদের। সেই সুবাদেই ফ্যামিলি প্ল্যানিং সেরে ফেলেছেন তাঁরা।

অভিনয়ের পাশাপাশি সোশ্যাল মিডিয়াতেও ভীষণ অ্যাক্টিভ শ্রাবন্তী। ভগ্লার, ইউটিউবারও হিসাবেও তাঁর পরিচয় রয়েছে।গত বছর অক্টোবর মাসে প্রথম সুখবর পেয়েছিলেন শ্রাবন্তী। কিন্তু মে মাস পর্যন্ত কাউকে কিচ্ছুটি টের পেতে দেননি।

বন্ধ করুন