বাংলা নিউজ > বায়োস্কোপ > রোশনের সঙ্গে দূরত্ব যত বাড়ছে, ততই প্রেমিকের পরিবারের ঘনিষ্ঠ হচ্ছেন শ্রাবন্তী
শ্রাবন্তী চট্টোপাধ্যায় ও রোশন সিং।
শ্রাবন্তী চট্টোপাধ্যায় ও রোশন সিং।

রোশনের সঙ্গে দূরত্ব যত বাড়ছে, ততই প্রেমিকের পরিবারের ঘনিষ্ঠ হচ্ছেন শ্রাবন্তী

  • স্বামী রোশন সিং-এর সঙ্গে ঝামেলা, অভিনেত্রীর আবাসনেরই বাসিন্দা অভিরূপ নাগ চৌধুরীর সঙ্গে ঘনিষ্ঠতার জেরে বেশ কিছুদিন ধরেই খবরে রয়েছেন শ্রাবন্তী চট্টোপাধ্যায়।

ভাঙতে বসেছে অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের তৃতীয় বিয়ে। অবশ্য সেসবের মাঝেই ফের প্রেমে পড়েছেন। খুব একটা লুকোছাপা করছেন না বিষয়টা নিয়ে। শোনা যাচ্ছে, প্রেমিক ব্যবসায়ী অভিরূপ নাগ চৌধুরীর সঙ্গে আংটি বদলও হয়ে গিয়েছে তাঁর। এখন অপেক্ষা শুধু ডিভোর্সের। সম্প্রতি বান্ধবী দেবযানীর জন্মদিনের পার্টিতে গিয়েছিলেন অভিনেত্রী। আর সেই পার্টিতে হাজির ছিলেন অভিরূপের ভাই অভিনন্দন নাগ চৌধুরীও। এমনকী, একসঙ্গে তাঁরা ছবিও তুলেছেন। 

২০২১ বিধানসভা ভোটের আগে বিজেপি-র হাত ধরে ভোটের ময়দানে পা রেখেছিলেন। কিন্তু হারের পর নিজেকে বেশ খানিকটা সরিয়ে নিয়েছেন রাজনীতি থেকে। স্বামী রোশনের দিক থেকে যতই একসঙ্গে থাকার বার্তা আসুক, তিনি যে নতুনভাবে জীবন শুুরু করতে বদ্ধপরিকর তা বুঝিয়ে দিয়েছেন। 

শুক্রবার একটি মিউজিক ভিডিয়ো শ্যুট করতে দিল্লি গিয়েছেন তিনি। সঙ্গী ছেলে ঝিনুক আর তাঁর প্রেমিকা। এই মিউজিক ভিডিয়োতে মুম্বইয়ের বেশ কয়েকজন শিল্পীর সঙ্গে কাজ করবেন তিনি। রবিবার কলকাতায় ফিরবেন। আর এসেই একটি ওয়েব সিরিজের কাজ শুরু করবেন। লীনা গঙ্গোপাধ্যায়- শৈবাল বন্দ্যোপাধ্যায়ের নতুন ছবিতে দেব আর পাওলির সঙ্গেও অভিনয় করার কথা রয়েছে। 

দিল্লি যাওয়ার পথে খোলা চুল ও হালকা মেকআপে ইনস্টায় ছবি পোস্ট করেছেন তিনি। একটি ধূসর টি-শার্টে পরে থাকতে দেখা গেছে। গালে ও ঠোঁটে ন্যুড ব্লাশার ও লিপস্টিক। ক্যাপশনে লিখেছেন, ‘জীবন একটাই। একবারই বাঁচার সুযোগ আসে, সঠিক পথে হাঁটলে তাই একটা জীবনই যথেষ্ট’।

বন্ধ করুন