বাংলা নিউজ > বায়োস্কোপ > 'শাশুড়ি হওয়ার পর মন চাইলে নিশ্চই হট প্যান্ট পরব', অকপট শ্রাবন্তী
শ্রাবন্তী
শ্রাবন্তী

'শাশুড়ি হওয়ার পর মন চাইলে নিশ্চই হট প্যান্ট পরব', অকপট শ্রাবন্তী

  • ছেলে ঝিনুক বিয়ে করার পর, শাশুড়ি হয়ে মন চাইলে নিশ্চই হট প্যান্ট পরবেন সাফ জানালেন শ্রাবন্তী।

কিছুদিন আগেই হয়ে গেল বাংলা ইন্ডাস্ট্রির FAFDA (Films and Frames Digital Film Awards) পুরস্কার বিতরণী অনুষ্ঠান। এই পুরস্কার বিতরণী অনুষ্ঠানের গ্র্যান্ড লঞ্চে যোগ দিয়েছিলেন অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়। সেই অনুষ্ঠানের ঝলক সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন নায়িকা। 

করোনা পরিস্থিতির জন্য গত বছর চালু হয় ‘ফিল্ম অ্যান্ড ফ্রেমস ডিজিটাল অ্যাওয়ার্ড শো’। নীল রায় ও তন্ময় বন্দ্যোপাধ্যায়ের পরিচালনায় প্রথম ডিজিট্যাল অ্যাওয়ার্ড শো এটি। বিভিন্ন জনপ্রিয় ক্যাটিগরি রয়েছে, যেখানে অনলাইনে ভোট দেওয়া সম্ভব। এই পুরস্কার বিতরণী অনুষ্ঠানের মঞ্চে অভিনেতা পরমব্রত চট্টোপাধ্যায়ের কাছে বেশ কিছু গোপন তথ্য ফাঁস করেন অভিনেত্রী।

স্বভাবে হাসিখুশি মেজাজের শ্রাবন্তী। সহাসী মন্তব্য রাখতেও পিছনা হননি তিনি। এদিন পরমব্রতর সঙ্গে ক্যান্ডিড প্রশ্ন উত্তর পর্বে জানান, ভেতো বাঙালি তিনি। মটন খেতে দারুণ পছন্দ করেন। প্রিয় মানুষের নাম উঠতেই ছেলে ঝিনুক, তিন পোষ্য এবং বাবা-মায়ের নাম নেন। এই প্রসঙ্গে অভিনেত্রী আরও জানিয়েছে, যখন শাশুড়ি হবেন তখনও মন চাইলে হট প্যান্ট পড়বেন। অর্থাৎ, ঝিনুকের বিয়ের পরেও বোল্ড লুকে ধরা দিতে কোনও আপত্তি নেই তাঁর। অভিনেত্রী ভিডিয়ো শেয়ার করতেই হু হু করে ভাইরাল।

 

 

বন্ধ করুন