বাংলা নিউজ > বায়োস্কোপ > কর্তব্যে অবিচল! প্রিয়জনকে হারিয়ে ‘কান্না সামলে' লাল শিবিরের প্রচারে শ্রীলেখা
শ্রীলেখা মিত্র 
শ্রীলেখা মিত্র 

কর্তব্যে অবিচল! প্রিয়জনকে হারিয়ে ‘কান্না সামলে' লাল শিবিরের প্রচারে শ্রীলেখা

  • 'বুকে পাথর রেখে কান্না সামলে' কর্তব্যে অবিচল শ্রীলেখা। 

প্রিয়জনকে হারিয়ে শোকাহত শ্রীলেখা মিত্র। কিন্তু কর্তব্য তো পালন করতে হবে। তাই বামেদের হয়ে প্রচারপর্ব সারতে দেখা গেল শ্রীলেখাকে। মুখে হাসি, মনে বিষন্নতা নিয়েই প্রচার সারছেন তিনি।

মারা গিয়েছে অভিনেত্রীর চারপেয়ে সন্তান প্রোটিন। অবলা প্রাণী তবে তাঁরা ভালবাসতে জানেন। কয়েকদিন আগেই ফেসবুকে শ্রীলেখা জানিয়েছিলেন, তাঁর প্রিয় পোষ্য প্রোটিনকে খাবারের সঙ্গে কেউ বিষ মিশিয়ে খাইয়েছে।পরে জানা যায়,  ডিসটেম্পার রোগে আক্রান্ত হয়ে পড়েছে প্রোটিন। পথকুকুরটির চিকিত্সার যাবতীয় ব্যবস্থাও করেছিলেন শ্রীলেখা, তবুও শেষরক্ষা হল না।অসুস্থ সারমেয়কে এক বন্ধুর কাছে রেখে দলের হয়ে প্রচারে বেরিয়েছিলেন অভিনেত্রী। এরপরই খবর পান তাঁর প্রোটিন শেষ নিঃশ্বাস ত্যাগ করেছে। সামাজিক মাধ্যমে ছবি পোস্ট করে অনুরাগীদের প্রোটিনের ছেড়ে চলে যাওয়ার খবর দেন অভিনেত্রী।

ফেসবুকে শ্রীলেখা লেখেন, ‘আমার মেয়েকে হারালাম। ছবিটা গতকাল (সোমবার) তোলা হয়েছিল। কিছু ভালো লাগছে না’।

অপর এক পোস্টে শ্রীলেখা আবেগঘন হয়ে লেখেন, ‘প্রচারে বার হওয়ার পর খবর পেলাম প্রোটিনের ছোট্ট হার্ট বিট স্তব্ধ হয়ে গেছে। তোমার সবাই আমার পাশে ছিলেন জানি, এতো মিষ্টি মেয়ে ছিল আমার প্রোটিন যে না দেখেছে সে জানবে না। বিল্ডিংয়ের বাইরেই থাকত, আমার গাড়ি দেখলে ছুটে চলে আসতো। আমার প্রোটিন বলে ডাকার সঙ্গে সঙ্গে কোমরে লেজ নাড়িয়ে আমাকে ওয়েলকাম করতো। ৩ বছরের বাচ্চাটা আমায় কাঁদিয়ে চলে গেল। বুকে পাথর রেখে কান্না সামলে আমার প্রচার কর্তব্য পালন করি’। 

মঙ্গলবার হলদিয়া ও কোলাঘাটে বামেদের হয়ে প্রচার সারেন শ্রীলেখা মিত্র। মন খারাপের মাঝেও দলের হয়ে কর্তব্য পালনে অব্যহত তিনি। 

বন্ধ করুন