বাংলা নিউজ > বায়োস্কোপ > 'স্ত্রীর জায়গায় অন্যকে ভালো লাগতেই পারে..', কাঞ্চন বিতর্কে মুখ খুললেন শ্রীলেখা
পিঙ্কি-শ্রীলেখা-কাঞ্চন
পিঙ্কি-শ্রীলেখা-কাঞ্চন

'স্ত্রীর জায়গায় অন্যকে ভালো লাগতেই পারে..', কাঞ্চন বিতর্কে মুখ খুললেন শ্রীলেখা

  • দাম্পত্য কলহ, পরকীয়ার অভিযোগে জেরবার কাঞ্চন!

কাঞ্চন মল্লিক ও তাঁর স্ত্রী পিঙ্কির সম্পর্কের টানাপোড়েন অব্যহত। চলছে অভিযোগ ও পালটা অভিযোগের পালা। শ্রীময়ী চট্টোরাজের সঙ্গে প্রেম করছেন বিবাহিত কাঞ্চন মল্লিক! এমন গুঞ্জন ছড়িয়ে পড়তেই হইচই কাণ্ড তৃণমূলের সদ্য নির্বাচিত বিধায়ককে ঘিরে। তাঁর বিরুদ্ধে অভিনেত্রী শ্রীময়ী চট্টরাজের সঙ্গে পরকীয়ার অভিযোগ তুলেছেন স্ত্রী পিঙ্কি। হেনস্থার অভিযোগও ঠুকেছেন থানায়।

এবার কাঞ্চন-পিঙ্কির বিষয় মুখ খুললেন অভিনেত্রী শ্রীলেখা মিত্র। বাংলা সিনেমায় দীর্ঘদিন কাজ করেছেন শ্রীলেখা। অভিনেত্রী পিঙ্কি বন্দ্যোপাধ্যায়ের সঙ্গেও কাজ করেছেন তিনি। এই প্রসঙ্গে শ্রীলেখা বলেন, ‘পিঙ্কি খুব সাধারণ ও ভালো মেয়ে’। যদিও কাঞ্চনের সঙ্গে কাজ না করায়, তাঁকে নিয়ে কোনও মন্তব্য করেননি তিনি।

শ্রীলেখার কথায়, ‘কে কার সঙ্গে প্রেম করবেন তা নিয়ে কিছু বলতে চাই না। তবে অসততা মিথ্যাচার নিয়ে আপত্তি আছে। স্ত্রীকে ভালো লাগছে না কিংবা অন্য কাউকে ভালো লাগছে তা যার যার ব্যক্তিগত পছন্দ। তবে সন্তানের সামনে কাদা ছোঁড়াছুড়ি উচিত নয়'। 

প্রসঙ্গত, পিঙ্কির অভিযোগ ছিল, ‘কাঞ্চন আমাদের সন্তানের খোঁজ খবর পর্যন্ত নেন না’। এরপরই কাঞ্চনের স্ত্রীর অভিযোগ, চেতলার কাছে রাস্তায় গাড়ি থামিয়ে তাঁর উপর হামলা করেন কাঞ্চন ও শ্রীময়ী। সেই সময় সঙ্গে ছিল তাঁদের আট বছরের পুত্র সন্তান। তার সামনেই দু’পক্ষের বাকবিতণ্ডা চলে বলে অভিযোগ। শ্রীময়ীর বিরুদ্ধেও হুমকি দেওয়ার অভিযোগ তুলেছেন পিঙ্কি।

এদিকে, বধূ নির্যাতনের অভিযোগে অভিনেতা-বিধায়ক কাঞ্চন মল্লিকের বিরুদ্ধে নিউ আলিপুর থানায় অভিযোগ দায়ের করেছেন স্ত্রী পিঙ্কি। শুধু স্বামী নয়, তাঁর বান্ধবী শ্রীময়ী চট্টরাজের বিরুদ্ধেও অভিযোগ দায়ের করেছেন তিনি। সংবাদমাধ্যমের সামনে, অভিনেতা-বিধায়ক স্বামীর বিরুদ্ধে হেনস্তার অভিযোগ করেছেন তিনি।

 

 

বন্ধ করুন