বাংলা নিউজ > বায়োস্কোপ > কথা রাখলেন শ্রীলেখা, শশাঙ্কর সঙ্গে pawsome কফি ডেটে হাজির নায়িকা
শ্রীলেখার কফি ডেট
শ্রীলেখার কফি ডেট

কথা রাখলেন শ্রীলেখা, শশাঙ্কর সঙ্গে pawsome কফি ডেটে হাজির নায়িকা

  •  শর্ত মেনে শ্রীলেখার সঙ্গে কফি ডেটে পশুপ্রেমী শশাঙ্ক ভাভসর।

সপ্তাহখানেক আগে শর্ত রেখেছিলেন অভিনেত্রী শ্রীলেখা মিত্র। যে পথপশুদের দায়িত্ব নেবে, ভালবাসবে, ছবি তুলে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করবে তাঁর সঙ্গে কফি ডেটে যাবেন তিনি। তাঁর এই পোস্ট ঘিরে রীতিমতো হইচই পড়ে যায় নেটদুনিয়ায়। 

যদিও কথার খেলাপ করেননি অভিনেত্রী। দক্ষিণ কলকাতার এক ক্যাফে থেকে সোশ্যাল মিডিয়ায় ছবি পোস্ট করেন। ক্যাপশনে জানিয়েছেন, #pawsome ডেট উইথ শশাঙ্ক ভাভসর (Shasanka Bhavsar)। শ্রীলেখার শর্তগুলি একেবারে ঠিকঠাক মানায় শশাঙ্কই শেষ পর্যন্ত ডেটে যান। তিনি দত্তক নিয়েছেন এক পথপশু। বুধবারের এই ডেট নিয়ে যথেষ্ট উৎসাহী ছিলেন অভিনেত্রী নিজেও। এদিন কফির পাশাপাশি শশাঙ্কর সঙ্গে জমিয়ে আড্ডা দেন শ্রীলেখা। পাতে ছিল স্যান্ডউইচ, চিকেন উইংস..।

শ্রীলেখার জন্য উপহার হিসেবে চকলেট নিয়ে হাজির হয়েছিলেন শশাঙ্ক। অভিনেত্রীও উপহার দিয়েছেন শশাঙ্ককে। তবে কী সেই উপহার, শশাঙ্ক তা এখনই জানাতে না-রাজ! অভিনেত্রী জানিয়েছেন ‘কফির সঙ্গে নানারকম বিষয় নিয়ে আলোচনা হয়েছে'। পথপশুদের জন্য আর কী করে যত্ন করা যায়, মূলত সেই বিষয় নিয়ে আলোচনা করেছেন তাঁরা। 

আড়িয়াদহের বাসিন্দা শশাঙ্ক (Shasanka Bhavsar)। রামকৃষ্ণ মিশনের ছাত্র ছিলেন তিনি। শ্রীলেখার মতো শশাঙ্ক নিজেও একজন পশুপ্রেমী। কী কী ঘটল শ্রীলেখার এই ডেটে? অভিনেত্রী জানিয়েছেন, বাকিটা জানতে তাঁর ইউটিবউ চ্যানেল Aami Sreelekha-তে নজর রাখতে হবে। 

 

বন্ধ করুন