বাংলা নিউজ > বায়োস্কোপ > Subhadra Mukherjee-Ekka Dokka: বাবার মৃত্যু, অশৌচেও কীভাবে মেকআপ করব! জানানোয় ‘এক্কা দোক্কা’ থেকে বাদ সুভদ্রা

Subhadra Mukherjee-Ekka Dokka: বাবার মৃত্যু, অশৌচেও কীভাবে মেকআপ করব! জানানোয় ‘এক্কা দোক্কা’ থেকে বাদ সুভদ্রা

অভিনেত্রী সুভদ্রা মুখোপাধ্যায়

অভিনেত্রীর কথায়, ‘বাড়িতে ফেরার পর হঠাৎই ম্যাসিভ হার্ট অ্যার্টাক হয়। সেদিনই আবার বিকেল ৪টে নাগাদ আমি শ্বশুরমশাইকেও হারিয়েছি। একই দিনে দুই বাবা-কে হারিয়েছি।’ আর সেকারণেই নাকি তিনি এক্কাদোক্কা থেকে বাদ পড়েন।

টেলিপর্দার পরিচিত মুখ। অভিনেত্রী সুভদ্রা মুখোপাধ্যায়ের সঙ্গে নতুন করে আলাপ করানোর কিছু নেই। সম্প্রতি এক্কাদোক্কা ধারাবাহিকে দেখা যাচ্ছিল সুভদ্রাকে। 'এক্কাদোক্কা'র নতুন ট্রাকে ফিরিয়ে আনা হয়েছে 'মোহর' ধারবাহিকের প্রতীক সেন ও সোনামণি জুটিকে। আ। প্রতীকের পিসিমার চরিত্রে অভিনয় করছিলেন সুভদ্রা মুখোপাধ্যায়। আর মায়ের ভূমিকায় অনুশ্রী দাস। কিন্তু হঠাৎ-ই বাদ পড়লেন সুভদ্রা। কিন্তু কেন?

এক্কাদোক্কা থেকে কেন বাদ পড়লেন? সম্প্রতি তা নিয়েই এক সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে ক্ষোভ উগরে দেন অভিনেত্রী সুভদ্রা মুখোপাধ্যায়। জানান, গত ৬ তারিখ তিনি তাঁর বাবা শান্তিগোপাল মুখোপাধ্যায়কে হারিয়েছেন। তাঁর বাবাই ছিলেন তাঁর শিক্ষাগুরু। জানান, তাঁর বাবার পেলভিক বোন ভেঙে যাওয়াতে তিনি হাসপাতালে ভর্তি ছিলেন, তাঁর বাবাই ছিলেন তাঁর শিক্ষাগুরু। শান্তিগোপাল মুখোপাধ্যায় হাসপাতালে ভর্তি থাকাকালীন তিনি শ্য়ুটিংও চালিয়ে যান বলে জানান অভিনেত্রী। সু্স্থ হয়ে বাড়ি ফিরেছিলেন অভিনেত্রীর বাবা। অভিনেত্রীর কথায়, ‘বাড়িতে ফেরার পর হঠাৎই ম্যাসিভ হার্ট অ্যার্টাক হয়। সেদিনই আবার বিকেল ৪টে নাগাদ আমি শ্বশুরমশাইকেও হারিয়েছি। একই দিনে দুই বাবা-কে হারিয়েছি।’ আর সেকারণেই নাকি তিনি এক্কাদোক্কা থেকে বাদ পড়েন।

প্রসঙ্গত এর আগে গতবছর সোশ্যাল মিডিয়ায় পিতৃদিবসে বাবার সঙ্গে ছবিও শেয়ার করেছিলেন অভিনেত্রী সুভদ্রা মুখোপাধ্যায়।

 

অভিনেত্রী আরও জানিয়েছেন বাবাকে হারিয়ে তিনদিন সময় চেয়েছিলেন। কারণ সনাতম ধর্মের নিয়মে বিবাহিত কন্যারা বাবার কাজ ৩ দিনে করেন। সেই সময়টুকুই চেয়েছিলেন তিনি। তবে ধারাবাহিকের গল্পে নাকি সেটা তাঁকে দেওয়া সম্ভব ছিল না। সুভদ্রা মুখোপাধ্যায় জানান, তিনি মানসিকভাবে বিপর্যস্ত, বাবা-ই তাঁর কাছে সবটুকু ছিলেন। বাবাকে হারিয়ে তিনি ভেঙে পড়েছেন। অশৌচ শরীরে মেকআপ করে অভিনয় করা তাঁর পক্ষে সম্ভব নয়, সেটা অমানবিক। আর তাই তাঁকে সরিয়ে দ্রুত আনা হয় অনুশ্রীকে।

বায়োস্কোপ খবর

Latest News

স্বামী, শাশুড়ি, ননদ সকলেই প্রাক্তন, তবু চারু বলছেন, তাঁদেরকেই ভালোবাসেন... 'লোকে আমায় এখনো মেয়েবাজ, চিটিংবাজ বলে', অকপট রণবীর, মেয়ের বাবা হয়েও স্বভাব… একঝলকে টেস্ট ফরম্যাটে উইন্ডিজের গত পাঁচটি বড় ইনিংসের তথ্য... সীমান্তে বন্ধ বাণিজ্য, উত্তাল বাংলাদেশের প্রভাব পড়ল আমদানি–রফতানিতে স্নেহাশিস-অর্পিতার বিয়েতে থাকছেন না সৌরভ! দাদা দ্বিতীয় বিয়ে নিয়ে অখুশি মহারাজ? তিন ফরম্যাটে ভারত অধিনায়ক হিসেবে সবচেয়ে বেশি রান কাদের? ‘‌এটা বাংলা-দেশের অস্তিত্ব রক্ষার সভা’‌, প্রস্তুতি দেখে ধর্মতলায় বার্তা মমতার বাংলাদেশে মহিলা T20 WC-এর নিরাপত্তা নিয়ে উঠছে প্রশ্ন, পরিস্থিতিতে চোখ রাখছে ICC হৃদরোগে আক্রান্ত হয়ে হাসপাতালে পরিচালক অনিন্দিতা সর্বাধিকারী, হল অস্ত্রোপচার আগামিকাল কেমন কাটবে আপনার? ভাগ্য থাকবে কি পাশে? জানুন ২১ জুলাইয়ের রাশিফল

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.