বাংলা নিউজ > বায়োস্কোপ > স্লিভলেস ব্লাউজ-সবুজ শাড়িতে শুভশ্রী, ‘হট’ লুকে ধরা দিলেন ইউভানের মাম্মি
শুভশ্রী গঙ্গোপাধ্যায় (ছবি স্ক্রিন গ্র্যাব)
শুভশ্রী গঙ্গোপাধ্যায় (ছবি স্ক্রিন গ্র্যাব)

স্লিভলেস ব্লাউজ-সবুজ শাড়িতে শুভশ্রী, ‘হট’ লুকে ধরা দিলেন ইউভানের মাম্মি

  • ডান্স বাংলা ডান্সের আগামী এপিসোডে এই লুকে দেখা যাবে শুভশ্রীকে।

পথ চলার শুরুতেই দর্শকদের মনে ইতিমধ্যে জায়গা করে নিয়েছে ডান্স রিয়ালিটি শো ‘ডান্স বাংলা ডান্স’-এর নতুন সিজন। প্রতি সপ্তাহে বিচারকের আসনে থাকছেন নতুন কোনও অতিথি। চলতি সিজনে বিচারকের আসনে দেখা মিলেছে জিত, শুভশ্রীর। শোয়ের হোস্ট হিসাবে দেখা মিলছে অঙ্কুশ-বিক্রম জুটির। 

ডান্স বাংলা ডান্সের প্রত্যেক এপিসোডে বিচারক শুভশ্রী গঙ্গোপাধ্যায় ধরা দেন চমকপ্রদ লুকে। ইতিমধ্যে আগামী এপিসোডে নিজের লুকের ঝলক প্রকাশ্যে এনেছেন নায়িকা। সেখানে সবুজ শাড়িতে ধরা দেন তিনি। চোখে রোদচশমা, গায়ে কুন্দনের গয়না, মিড পার্টে চুল করে খোপা বাঁধা তিনি। খোপার চারদিকে হলুদ গোলাপ। শাড়ির সঙ্গে মানানসই হাতকাটা ব্লাউজ। এই সাজে নেটমাধ্যমে জ্বলজ্বল করছেন ইউভানের মাম্মি।

শুভশ্রীর এই স্টাইল এখন নেটদুনিয়ায় চর্চায়। অভিনেত্রী নিজের সামাজিক মাধ্যমের হ্যান্ডেলে ভিডিয়ো পোস্ট করতেই তা ভাইরাল হয়ে যায়। যদিও টলিউডের অন্যতম স্লিম-ট্রিম নায়িকা শুভশ্রী গঙ্গোপাধ্যায়েরও মা হওয়ার পর শরীরে স্বাভাবিক পরিবর্তন এসেছে। তবে চট জলদি সেই মেদ ঝরিয়ে ফেলতে কোনওরকম ঝুঁকি নেননি নায়িকা।

সম্প্রতি এক সাক্ষাত্কারে শুভশ্রী বলেছেন, তিনি মনে করেন, ক্যামেরার সামনে নিজেকে প্রেজ়েন্টেবল দেখানো জরুরি। ছবির শ্যুটিং থেকে দূরে থাকলেও ইতিমধ্যেই শ্যুটিং সেটে ফিরেছেন রাজ ঘরনি। আপতত রিয়ালিটি শো ডান্স বাংলা ডান্সের বিচারক হিসাবে দেখা মিলছে তাঁর।

মাস কয়েক আগে শুভশ্রী জানিয়েছেন, ইউভানের জন্মের আগে তাঁর ওজন ছিল ৯২ কেজি। তবে ওজন ঝরানোর তাড়া নেই শুভশ্রীর। বাড়তি মেদ থেকে মুক্তি পেতে নিয়মাফিক ডায়েট ফলো করছেন অভিনেত্রী। সঙ্গে তাল মিলিয়ে চলছে জিম আর যোগা।

 

 

বন্ধ করুন