বাংলা নিউজ > বায়োস্কোপ > অর্ধেক কেক কাটছে কেন রাজ-শুভশ্রী পুত্র ইউভান?
অর্ধেক জন্মদিন পালন করল একরত্তি ইউভান
অর্ধেক জন্মদিন পালন করল একরত্তি ইউভান

অর্ধেক কেক কাটছে কেন রাজ-শুভশ্রী পুত্র ইউভান?

  • ছেলের ৬ মাস পূর্তি উপলক্ষ্যে এই ছবিটি শেয়ার করলেন শুভশ্রী গঙ্গোপাধ্যায়।

সামনে রাখা আকাশি রঙের কাস্টোমাইজড কেক। অর্ধেক কেকের ওপর সাজানো চিনি-ক্রিম দিয়ে বানানো হাতি-ঘোড়া। টেবিলের উপর বসে কুট্টি-কুট্টি হাত দিয়ে সেই কেক ধরতে চাইছে খুদে ইউভান। ছেলের ৬ মাস জন্মদিন উপলক্ষ্যে একাধিক ছবি সামাজিক মাধ্যমে পোস্ট করেছেন মাম্মি শুভশ্রী।

ছবি পোস্ট করে ক্যাপশনে অভিনেত্রী লিখেছেন, ‘ঈশ্বরের সমস্ত করুণা এই ছোট মুখেই’। কেকের ওপর লেখা রয়েছে ইউভানের অর্ধেক জন্মদিন। অর্থাৎ সদ্য ৬ মাসে পা রেখেছে রাজশ্রী পুত্র। সেই উপলক্ষ্যে অর্ধেক কেক কেটে জন্মদিন উদযাপন করলেন তাঁরা।

গত বছর ১২ সেপ্টেম্বর জন্ম হয় ইউভানের। তারপর থেকেই সোশ্যাল মিডিয়ার সেনসেশন এই খুদে তারকা। রাজ-শুভশ্রীর একমাত্র পুত্র ইউভান। মাত্র ৬ মাস বয়সেই অজস্র অনুরাগী তাঁর। সামাজিক মাধ্যমে রয়েছে তাঁর একাধিক ফ্যানপেজ। টলি পাড়ায় এখন খুদে স্টার ইউভান। 

ছেলের ৬ মাসের জন্মদিনে সামাজিক মাধ্যমে একটি ভিডিও পোস্ট করেন শুভশ্রী। ক্যাপশনে জানিয়েছেন, ‘শুভ অর্ধেক জন্মদিন আমার বেবি’। এই ভিডিওতে ইউভানকে ভালোবাসা জানিয়েছেন টলিউডের বহু তারকা এবং অনুরাগীরা।

ফেব্রুয়ারিতে রাজ চক্রবর্তীর জন্মভিটে হালিশহরে বসেছিল ইউভানের মুখেভাতের রাজকীয় আসর। ছেলের অন্নপ্রাশনে সপরিবারে সেখানে হাজির হয়েছিলেন রাজ-শুভশ্রী। পাঁচমাসে দাদুর হাতে ভাত প্রথমবার খেয়েছে ইউভান।

বন্ধ করুন