বাংলা নিউজ > বায়োস্কোপ > মন খারাপ সুদীপার, কেন জানেন?

ছেলে হওয়ার পর বেশ কিছুটা সময় পর্দা থেকে নিজেকে দূরে সরিয়ে রেখেছিলেন অভিনেত্রী সুদীপা চট্টোপাধ্যায়। এরপর ফের ছোট পর্দায় সঞ্চালনা করতে দেখা যায় তাঁকে। জনপ্রিয় টেলিভিশন চ্যানেলের রান্নার শো হোস্ট করেন সুদীপা। হামেশাই হাসিখুশি মেজাজে দেখা যায় তাঁকে। 

তবে সম্প্রতি সামাজিক মাধ্যমে একটি পোস্ট করেছেন তিনি। পোস্ট থেকে স্পষ্ট বোঝা যাচ্ছে মন খারাপ তাঁর। ছবির সঙ্গে জুড়ে দেওয়া পোস্টের ক্যাপশনে জানিয়েছেন, ‘যখন কিছু ছেড়ে যাওয়ার কথা মনে হবে, তখন ভাবতে চেষ্টা করবেন কেন কাজটা শুরু করেছিলেন। সময় দিন। খারাপ সময় ভাল সময়ের বার্তা বাহক।’

আচমকা কী হল সুদীপার! এই পোস্টের পরই সুদীপা অনুরাগীদের মনে দানা বেঁধেছে নানা প্রশ্নের। যদিও অভিনেত্রী তাঁর পোস্টে কোনো স্পষ্ট মন্তব্য করেননি। ব্যক্তিগত নাকি কর্মক্ষেত্রে তিনি কোনো সমস্যার সম্মুখীন হচ্ছেন, তা কার্যত তাঁর পোস্টে অস্পষ্ট।

প্রসঙ্গত, কর্মক্ষেত্রে যথেষ্ট সফল সুদীপা। তাঁর নিজস্ব জনপ্রিয়তা রয়েছে। অন্যদিকে, দীর্ঘ আট বছরের লিভ ইন সম্পর্কে ছিলেন পরিচালক অগ্নিদেব চট্টোপাধ্যায় ও সুদীপা চট্টোপাধ্যায়। এরপর ২০১৫ সালে আইনি মতে বিয়ে করেছিলেন করেন দুজনে। ২০১৮ সালে ১২ নভেম্বর তাঁদের একটি পুত্রসন্তানের জন্ম হয়। সুদীপা অগ্নিদেবের দ্বিতীয় স্ত্রী। পরিচালকের আগের ঘরে একটি পুত্র সন্তান রয়েছে। তাঁকেও সুদীপা নিজের সন্তান হিসেবে কাছে টেনে নিয়েছেন। সুদীপা পুত্র আদিদেবের বয়স আড়াই বছর হয়ে গেল। স্বামী-দু ছেলেকে নিয়েও সুখী গৃহকোণ সুদীপার।  

বন্ধ করুন