বাংলা নিউজ > বায়োস্কোপ > Sudipta Banerjee: প্রাক্তন তৃণমূল বিধায়কের ছেলের সঙ্গে প্রেম করছেন সুদীপ্তা, স্বীকৃতি দিলেন সম্পর্কে
সন্দীপ্তার প্রেম প্রকাশ্যে
সন্দীপ্তার প্রেম প্রকাশ্যে

Sudipta Banerjee: প্রাক্তন তৃণমূল বিধায়কের ছেলের সঙ্গে প্রেম করছেন সুদীপ্তা, স্বীকৃতি দিলেন সম্পর্কে

  • তৃণমূল নেত্রী, স্মিতা বক্সীর ছেলে তথা তৃণমূল যুব কংগ্রেস কমিটির সাধারণ সম্পাদক সৌম্য বক্সীর সঙ্গে প্রেম করছেন সুদীপ্তা বন্দ্যোপাধ্যায়।

ছোটপর্দা থেকে জার্নি শুরু, বড় পর্দাতেও চুটিয়ে কাজ করছেন সুদীপ্তা বন্দ্যোপাধ্যায়। বেশ কিছুদিন ধরেই প্রেম সম্পর্কে আবদ্ধ এই টলি সুন্দরী, এমন কানাঘুসো বারেবারে শোনা গিয়েছে। যদিও প্রেম নিয়ে এতদিন মুখে কুলুপ এঁটেছিলেন সুদীপ্তা বন্দ্যোপাধ্যায়। অবশেষে নিজের সম্পর্কে স্বীকৃতি দিলেন সুদীপ্তা। সোমবার রাতে ফেসবুকের পাতায় সেই সম্পর্কের কথা জানিয়েছেন অভিনেত্রী। সুদীপ্তার প্রেমিকের নাম সৌম্য বক্সী, প্রাক্তন তৃণমূল বিধায়ক স্মিতা বক্সীর ছেলে সৌম্য। সৌম্য নিজেও শাসকদের একনিষ্ঠ সৈনিক। তৃণমূল যুব কংগ্রেস কমিটির সাধারণ সম্পাদক সৌম্য। 

রাজনীতি আর অভিনয় দুনিয়ার এই গাঁটছড়া নতুন নয়, এবার সেই তালিকায় যোগ হল সৌম্য বক্সী-সুদীপ্তা বন্দ্যোপাধ্যায়ের নাম। নায়িকার এক ঘনিষ্ঠ সূত্র জানাচ্ছে, এই সম্পর্ক আজকের নয় বহুদিনের। এতদিন ডুবে ডুবে জল খাচ্ছিলেন দুজনে, এবার খুল্লমখুল্লা সম্পর্কের কথা স্বীকার করে নিলেন। 

তৃণমূল যুব কংগ্রেস কমিটির সাধারণ সম্পাদক সৌম্য বক্সীর সঙ্গে প্রেম করছেন সুদীপ্তা
তৃণমূল যুব কংগ্রেস কমিটির সাধারণ সম্পাদক সৌম্য বক্সীর সঙ্গে প্রেম করছেন সুদীপ্তা

ছোটপর্দা দিয়ে কেরিয়ার শুরু করলেও এখন রূপোলি পর্দাতেও নিয়মিত কাজ করছেন সুদীপ্তা। সম্প্রতি রাজর্ষি দে-র ‘মায়া’তে সম্প্রতি অভিনয় করেছেন তিনি। হঠাৎ কেন সোশ্যাল মিডিয়ায় সম্পর্কের কথা প্রকাশ্যে আনলেন? নায়িকার স্পষ্ট জবাব,‘আমার আর সৌম্যের সম্পর্কের বয়স ২০ মাস। মনে হচ্ছিল, এ বার সম্পর্কটাকে স্বীকৃতি দেওয়া উচিত। সেই কারণেই সবাইকে জানিয়েছি।’ এই সম্পর্কের সাফল্যের জন্য সকলের কাজে আর্শীবাদ আর ভালোবাসা কামনা করেছেন অভিনেত্রী। 

সম্পর্ক যে আজকের নয় সে কথা মেনে নিয়েছেন সৌম্যও। দলীয় কাজ সামলানো বেশি কঠিন না নায়িকাকে সামলানো? তাঁর জবাব, ‘‘ভালবেসে করলে যে কোনও কাজ জলের মত সোজা। ভালবাসা না থাকলে সেই কাজ সব সময়েই কঠিন। আমার মনে দু’তরফের জন্যই ভালবাসা আছে। তাই সবটাই চলছে ভীষণ সহজ ভাবে।’

রাজনৈতিক দায়িত্ব পালনের পাশাপাশি টলি নায়িকার সঙ্গে প্রেম সামলানো, কতটা চ্যালেঞ্জিং সৌম্যর কাছে? স্মিতা-পুত্রের জবাব, ‘ভালোবেসে করলে সব কাজ জলের মতো সহজ’। তিনি জানিয়েছেন, এই সম্পর্কের ব্যাপারে তাঁর পরিবারে সকলেই জানে। আজকের যুগে আলাদা করে কিছু বলবার প্রয়োজন পড়ে না। মায়ের পূর্ণ সমর্থন রয়েছে এই সম্পর্কে। 

তবে কি শীঘ্রই সাত পাকে বাঁধা পড়বেন সৌম্য-সুদীপ্তা? না, এত চটজলদি বিয়ের পর্ব সারতে চান না তাঁরা। ধীরেসুস্থে এই সম্পর্ককে এগিয়ে নিয়ে যেতে চান। 

বন্ধ করুন