বাংলা নিউজ > বায়োস্কোপ > Bouma Ekghor: ‘কেন পছন্দ হল না? বুঝতে পারছি না’, ৮৬ এপিসোডেই শেষ বৌমা একঘর, মন খারাপ সুস্মিতার
সুস্মিতার মন খারাপ

Bouma Ekghor: ‘কেন পছন্দ হল না? বুঝতে পারছি না’, ৮৬ এপিসোডেই শেষ বৌমা একঘর, মন খারাপ সুস্মিতার

  • মাত্র ৩ মাসেই বন্ধ হচ্ছে ‘বৌমা একঘর’। শুক্রবার সম্প্রচারিত হবে শেষ এপিসোড। মন খারাপের মেঘ সুস্মিতার মনে। 

অবশেষে নীরবতা ভাঙলেন সুস্মিতা দে। জি বাংলার হিট নায়িকা স্টার জলসার পর্দায় এসে ডাহা ফেল। মাত্র তিন মাসেই বন্ধ হচ্ছে ‘বৌমা একঘর’। আগামী শুক্রবার শেষবার সম্প্রচারিত হবে এই শো, ইতিমধ্যেই শেষদিনের শ্যুটিং সেরে ফেলেছেন সুস্মিতা। শুরু থেকেই টিআরপি তালিকায় দাগ কাটতে পারেনি টেন্ট সিনেমা-র এই ধারাবাহিক। কেন অপুকে টিয়া হিসাবে মেনে নিতে পারল না দর্শক? 

ব্লুজ প্রোডাকশনের ‘খুকুমণি হোম ডেলিভারি’র জায়গা দখল করেছিল এই ধারাবাহিক। শুরু থেকেই বড় দায়িত্ব ছিল সুস্মিতার কাঁধে। কিন্তু প্রত্যাশা পূরণে ব্যর্থ তিনি। তথাকথিত ছকের বাইরে হাঁটতেই গিয়েই কি মুখ থুবড়ে পড়ল এই শো? কী বলছেন ‘টিয়া’ সুস্মিতা?

এক সংবাদমাধ্যমে সুস্মিতা জানান, ‘প্রচণ্ড মনখারাপ। হঠাৎ জানতে পারলাম ধারাবাহিকটি আর দেখানো হবে না। সেই মুহূর্তে মাথায় বাজ পড়েছিল।’ আসলে মাত্র তিন মাসেই এই সিরিয়াল শেষ হবে তা দুঃস্বপ্নেও ভাবেননি সুস্মিতা। তবে সব শুরুরই শেষ রয়েছে সেই সত্যিটা মেনে নিয়েছেন অভিনেত্রী। কিন্তু কেন যে দর্শকদের পছন্দের পাত্রী হয়ে উঠল না টিয়া আর তাঁর পরিবার তা মাথায় ঢুকছে না সুস্মিতার। বলেই ফেললেন,'দর্শকের কেন পছন্দ হল না সত্যিই বুঝতে পারলাম না।'

টিআরপি আশানুরূপ না হওয়ায় সন্ধ্যার স্লট পালটে দিন কয়েকের মধ্যেই রাতের স্লটে (১০.৩০টা) পাঠিয়ে দেওয়া হয় ‘বৌমা একঘর’কে। পাশাপাশি সিরিয়ালের লিড জুটি, সুস্মিতা ও দেবজ্যোতির (রায় চৌধুরী) রসায়নও সেভাবে চোখ টানেনি। অগত্যা এই সিরিয়ালকে আর এগিয়ে নিয়ে যেতে চায় না চ্যানেল কর্তৃপক্ষ। এই সিরিয়ালে সুস্মিতা-দেবজ্যোতির পাশাপাশি চৈতি ঘোষাল, নিবেদিতা মুখোপাধ্যায়ের মতো অভিজ্ঞ শিল্পীদেরও দেখা মিলেছে। নিন্দুকদের মতে সিরিয়ালে পরকীয়া, আর কূটকচালি না-থাকাতেই টিআরপি তালিকায় দাগ কাটতে পারেনি এই শো। 

আপতত নিজেকে নতুন করে প্রস্তুত করছেন। নিজেকে সময় দিচ্ছেন সুস্মিতা। খুব শীঘ্রই ফিরবেন নতুন রূপে। 

 

বন্ধ করুন