বাংলা নিউজ > বায়োস্কোপ > তিনি প্রাক্তন মিস ইউনিভার্স, সুস্মিতার কাছে তাঁর ‘ইউনিভার্স’ কি জানেন?
সুস্মিতা সেন
সুস্মিতা সেন

তিনি প্রাক্তন মিস ইউনিভার্স, সুস্মিতার কাছে তাঁর ‘ইউনিভার্স’ কি জানেন?

  • অজানা সুস্মিতা।

সামাজিক মাধ্যমে খুব কমই অ্যাক্টিভ থাকেন অভিনেত্রী সুস্মিতা সেন। সম্প্রতি অভিনেত্রী তাঁর ইনস্টাগ্রাম স্টোরিতে নিজের ‘দুনিয়া’র ছবি শেয়ার করেন। স্টোরিতে দুই মেয়ে রেনে এবং আলিশার সঙ্গে একটি খুব সুন্দর মিরর সেলফি শেয়ার করেন তিনি।

ছবিতে দেখা যাচ্ছে দুই মেয়ে রেনে এবং আলিশাকে জড়িয়ে ধরে উষ্ণ আলিঙ্গন করছেন অভিনেত্রী। মা এবং দুই মেয়ের মুখে চওড়া একটা হাসি। ছবির শেয়ার করার পাশাপাশি অভিনেত্রী লেখেন, ‘আমার জগত’। সঙ্গে একটি তারার ইমোজিও জুড়ে দিয়েছেন তিনি। দেখুন সেই ছবি-

দুই মেয়ে রেনে এবং আলিশার সঙ্গে সুস্মিতার ইনস্টা স্টোরি 
দুই মেয়ে রেনে এবং আলিশার সঙ্গে সুস্মিতার ইনস্টা স্টোরি 

শীঘ্রই পিসি হচ্ছেন প্রাক্তন ব্রক্ষ্মাণ্ড সুন্দরী। উচ্ছ্বাস প্রকাশ করে সামাজিক মাধ্যমে অনুরাগীদের সঙ্গে ছবি শেয়ার করেছেন তিনি। মা হতে চলেছেন অভিনেত্রী চারু অসোপা সেন। অভিনেত্রী সুস্মিতা সেনের ভাইবৌ চারু। ঠিক ২৭ বছর আগে যেদিন মিস ইউনিভার্সের তাজ উঠেছিল সুস্মিতার মাথায়, সেই দিনেই অভিনেত্রীর ভাই রাজীব সেন জানিয়েছেন বাবা হতে চলেছেন তিনি।

চারুর মা হতে চলার খবর শুনে সামাজিক মাধ্যমে চারুর বেবি বাম্পের ছবি শেয়ার করে শুভেচ্ছা জানিয়েছেন প্রাক্তন মিস ইউনিভার্স। পাশাপাশি সুস্মিতা ‘বুয়া’ অর্থাৎ পিসি হবেন জানিয়ে সুখবর ভাগ করে নিয়েছেন সবার সঙ্গে।

সম্প্রিতি, ‘আরিয়া সিজন ২’-এর শ্যুটিং সারছেন সুস্মিতা। পরিচালনায় রয়েছেন রাম মাধবানি, সন্দীপ মোদি এবং বিনোদ রাওয়াত। ডাচ শো ‘পেনোজা’ (Penoza)-র রিমেক আরিয়া।

 

বন্ধ করুন